আপনার প্রতিষ্ঠানের তথ্য লিষ্টেড করুন অনলাইন ঢাকা গাইডে, ফ্রি !!!!!!!!!

 

এখন আমরা নতুন নতুন প্রতিষ্ঠানের তথ্য যোগ করছি অনলাইন ঢাকা গাইডে। শুধুমাত্র ঢাকায় অবস্থিত আপনার বা আপনার ঘনিষ্টজনের ব্যবসা প্রতিষ্ঠান, সেবামূলক প্রতিষ্ঠান বা অন্য যে কোন ধরনের প্রতিষ্ঠান সম্পর্কে তথ্য লিখে পাঠাতে পারেন আমাদের কাছে। আমরা কোন ফি ছাড়াই তা যুক্ত করে দিচ্ছি অনলাইন ঢাকা গাইডে।

 

আপনার প্রতিষ্ঠানের তথ্য ও যোগাযোগের ঠিকানা যোগ করতে নিচের ফরমটি ব্যবহার করুন। আমাদের [email protected] ঠিকানায় ই-মেইল করেও জানাতে পারেন প্রতিষ্ঠানের কার্যক্রম। অথবা আমাদের ফোন করুন ০২৯৫১৪১১৯, ০২৯৫৮৯৪৮৫ এবং ০১৭৩১২৬০৪৫৯ নম্বরে, দুপুর ২ টা থেকে রাত ৮ টা পর্যন্ত।

 

বর্তমানে শুধুমাত্র নিচের ক্যাটাগরীর প্রতিষ্ঠানগুলোর তথ্য প্রদানের ব্যবস্থা চালু রয়েছে:

স্কুল, কলেজ, সরকারী ও বেসরকারী বিশ্ববিদ্যালয়, সরকারী ও বেসরকারী মেডিকেল কলেজ ও বিশ্ববিদ্যালয়, কারিগরী শিক্ষা প্রতিষ্ঠান, পেশাগত ট্রেনিং সেন্টার, কোচিং সেন্টার, প্রকাশনা সংস্থা, লাইব্রেরী, হাসপাতাল, ক্লিনিক, ডায়াগনস্টিক সেন্টার, ফার্মেসী বা দাতব্য সেবা প্রতিষ্ঠান, অনলাইন প্রতিষ্ঠান, ইন্টারনেট সেবা প্রতিষ্ঠান, নির্মাণ প্রতিষ্ঠান, সুপার শপ, গিফট শপ, ইলেকট্রনিক্স শপ, কার শপ, রেসিডেন্সিয়াল হোটেল, রিসোর্ট, রেষ্টুরেন্ট, বেকারী, ফাস্টফুড, ইভেন্ট ফার্ম, কমিউনিটি সেন্টার, অডিটোরিয়াম, কনভেনশন সেন্টার, ডেকোরেটর সার্ভিস, বিউটি পার্লার, জেন্টস পার্লার, জিমনেসিয়াম, হেলথ ক্লাব, ফ্যাশন হাউজ, বুটিক শপ, টেইলার্স, ম্যারেজ মিডিয়া, ষ্টুডেন্ট কনসালটেন্ট, ভিসা কনসালটেন্ট, পরিবহন সার্ভিস, টুরিস্ট ফার্ম, ছাত্রী হোস্টেল, মেস।

 

(প্রতিষ্ঠানের তথ্যের সাথে যোগাযোগের ঠিকানা, ই-মেইল এ্যাড্রেস বা ফোন নাম্বারটা অবশ্যই যুক্ত করুন, যাতে যে কোন প্রয়োজনীয় তথ্যের জন্য আমরা যোগাযোগ করতে পারি। এছাড়া আপনার তথ্য প্রকাশের পূর্বে ও পরে আমরা আপনাকে জানিয়েও দিতে পারবো।)

 

ই-মেইল :
মোবাইল :
বিষয় :  *
Unijoy Phonetic English
বর্ণনা : *
Unijoy Phonetic English
[ * চিহ্নিত স্থানগুলো অবশ্য পূরণীয় ]
পোস্ট