পূর্ববর্তী লেখা  
পুরো লিস্ট দেখুন

বনানী ডেকোরেটর্স

 

ঢাকার বহুল পরিচিত এবং জনপ্রিয় বনানী ডেকোরটর্স গত শতাব্দীর ষাটের দশকে বর্তমান মহাখালী ফ্লাইওভারের উত্তর পাশে ৭৮/সি, মহাখালীতে যাত্রা শুরু করে। প্রতিষ্ঠানটির ফোন নম্বর ০২৮৮১১৪৮৯ এবং মোবাইল নম্বর ০১৭১১৫৪১৯১০। এটি প্রতিদিন সকাল ৮.০০ টা থেকে রাত ৮.০০ টা পর্যন্ত খোলা থাকে।

 

ভাড়ায় যা পাওয়া যায়

এখানে সব ধরনের পাতিল, কারী বাটি, জগ, গ্লাস, কাঁচ, মেলামাইন ও সিরামিকের প্লেট ও ডিস, ক্রোকারিজ, ক্যাটারিজ, কাবাব তৈরীর জন্য কয়লা, শিক, স্ট্যান্ড,  চটপটি ও ফুচকা তৈরীর সামগ্রী, কাঠ ও প্লাস্টিকের চেয়ার-টেবিল, লাইটিং উপকরণ, জেনারেটর, ফ্যান, বেসিন, ফুল, সাউন্ড সিস্টেম, প্রজেক্টর, কার্পেট, গাছের টব, ও ডায়াস ভাড়ায় পাওয়া যায়।

 

বুকিং ও ভাড়া পদ্ধতি

এখান থেকে পণ্য সামগ্রী দিন এবং অনুষ্ঠান উভয় ভিত্তিতে ভাড়া দেওয়া হয়ে থাকে। সরাসরি এবং ফোনের মাধ্যমে বুকিং দেওয়ার ব্যবস্থা রয়েছে। অনুষ্ঠানের দিন থেকে কমপক্ষে ৭ দিন আগে বুকিং নিশ্চিত করতে মোট ভাড়ার  ৫০% টাকা অগ্রীম প্রদান করতে হয়।

 

প্যান্ডেল, গেইট ও ষ্টেইজ সাজানো

বনানী ডেকোরেটর্স সিঙ্গেল, ডাবল, ব্যানার, শাহী, ফ্যান্সি গেইট তৈরী করে থাকে। এই গেইট তৈরীতে অনুষ্ঠানের স্থান ও অবস্থান অনুযায়ী সর্বনিম্ন ৮০০ থেকে সর্বচ্চো ৩,০০,০০০ টাকা পর্যন্ত হয়ে থাকে। এছাড়া ত্রিপল ও কাপড়ের প্যান্ডেল প্রতি স্কয়ার ফিট ১০ থেকে ২০ টাকা হারে তৈরী করা হয়ে থাকে। প্রতি ফিট ২০ টাকা থেকে ৪০ টাকা হারে বর-কনের স্টেইজ, মিটিং এর স্টেইজ, গানের স্টেইজ এবং বড় ধরনের অনুষ্ঠানের স্টেইজ সাজিয়ে দেওয়া হয়। তাছাড়া রাস্তার উপর ২০,০০০ টাকা থেকে ৪০,০০০ টাকায় তোরণ তৈরী করে থাকে বনানী ডেকোরেটর্স।

 

বাবুর্চি ও ক্যাটারিং সার্ভিস ব্যবস্থা

এই ডেকোরেটর্স থেকে বাবুর্চি ও খানসামাও সরবরাহ করা হয়ে থাকে। অনুষ্ঠানের ধরন অনুযায়ী বাবুর্চিকে ৫,০০০ টাকা থেকে ১৫,০০০ টাকা পর্যন্ত প্রদান করতে হয়। । এছাড়া নিজস্ব ক্যাটারিং এর ব্যবস্থা রয়েছে।

 

বিবিধ

নিজস্ব পরিবহনের মাধ্যমে অনুষ্ঠানস্থলে সমস্ত উপকরণ পৌছানো হয়ে থাকে। ক্যাশ ও কার্ডের মাধ্যমে  বিল পরিশোধ করা যায়। এখানে ভিসা কার্ড ব্যবহার করা যায়।

 

 

 

 
আরো পড়ুন
 

নামসংক্ষিপ্ত বিবরণ
হারুন ডেকোরেটর, হরনাথ ঘোষ রোডলালবাগ, লালবাগ
লাভলী ডেকোরটর্সখিলগাঁও, রাজার বাগ
বিক্রমপুর ডেকোরেটররমনা, নিউ ইস্কাটন
বনানী ডেকোরেটর্সগুলশান, বনানী
২৫ বছরে ১৮ সন্তানের জননী!
সর্বপ্রথম পোর্টেবল দ্বীপ
বিদেশিনীর বাংলা প্রেম
জুতার গাছ!
exam
নির্বাচিত প্রতিবেদন
exam
সুমাইয়া শিমু
পিয়া বিপাশা
প্রিয়াংকা অগ্নিলা ইকবাল
রোবেনা রেজা জুঁই
বাংলা ফন্ট না দেখা গেলে মোবাইলে দেখতে চাইলে
how-to-lose-your-belly-fat
guide-to-lose-weight
hair-loss-and-treatment
how-to-flatten-stomach
fat-burning-foods-and-workouts
fat-burning-foods-and-workouts
 
সেলিব্রেটি