পূর্ববর্তী লেখা    পরবর্তী লেখা
পুরো লিস্ট দেখুন

সী শেল পার্টি সেন্টার

এটি সী সেল গ্রুপের একটি সহযোগী প্রতিষ্ঠান। ১৯৯৭ সালে এটি প্রতিষ্ঠিত হয়। বিয়ে-বৌভাত এবং জন্মদিন সহ বিভিন্ন সামাজিক অনুষ্ঠানের জন্য সী সেল পার্টি সেন্টার ভাড়া করা হয়ে থাকে। সেন্টারটিতে ৫০০ জনের পার্টি করার ব্যবস্থা রয়েছে। পার্টি সেন্টারটি ৩ ফ্লোর বিশিষ্ট। প্রতিটি ফ্লোরের ধারণ ক্ষমতা ১০০-১৫০ জন। প্রথম তলায় কিচেনরুম সহ ডাইনিং স্পেস রয়েছে।

 

ঠিকানা এবং অবস্থান

সী সেল পার্টি সেন্টার

বাড়ি ১১৩/বি, সড়ক ০৭

সেক্টর ০৪, উত্তরা মডেল টাউন,

ঢাকা-১২৩০।

ফোন: ৮৯১৫৯৫৭, ৮৯১৬৯৩৩

মোবাইল: ০১৭১১-২৮২১৩২

ফ্যাক্স: ৮৮-০২-৮৯১৬৯৩৩

ইমেইল: [email protected]

ওয়েব সাইট: www.seashellkashmeri.com

 

পার্টি সেন্টার ভাড়া এবং বুকিং

পার্টি সেন্টারটি ভাড়া করার জন্য ১৫-২০ দিন পূর্বে অফিস কক্ষে ম্যানেজারের সাথে যোগাযোগ করতে হয়। বুকিং দেয়ার সময় ৫০% অগ্রিম পরিশোধ করতে হয়। সেন্টারটি অর্ধবেলার জন্য ভাড়া করতে হলে ১৫,০০০ টাকা থেকে ৪০,০০০ টাকা এবং সারাদিনের জন্য ভাড়া করতে হলে ৩০,০০০ টাকা থেকে ৬০,০০০ টাকা পরিশোধ করতে হয়। রাতের জন্য সেন্টারটি ভাড়া করতে ভাড়ার হার একটু বেশী হয়।

 

ডাইনিং এবং হলরুম

এখানে মোট ডাইনিংয়ের সংখ্যা ১৬টি। প্রতিটি ডাইনিংয়ে ১২০ জন লোক বসতে পারে। বসার হলরুমের আসন সংখ্যা ২টি। প্রতিটি হলরুমে মোট ২৫০-৩০০ জন লোক বসতে পারে। গ্রাহক সেন্টারটি ভাড়া করার পর নিজ পছন্দ মতো পুরুষ মহিলার বসা এবং ডাইনিংয়ের ব্যবস্থা করে থাকে। সেন্টারটির হলরুমগুলো নারীপুরুষের পৃথকভাবে সাজানো থাকে না।

 

ডেকোরেটর এবং ওয়েটার

সেন্টারটির নিজস্ব ডেকোরেটর এবং ওয়েটার রয়েছে। খাবারের আইটেমের উপর ডেকোরেটরের বিল ধরা হয়। সেন্টার ভাড়ার সাথে ওয়েটারের বিল সংযুক্ত। এখানে মোট ওয়েটার রয়েছে ২৫ জন। গ্রাহক ইচ্ছে করলে বাইরে থেকে ডেকোরেটর নিয়ে আসতে পারেন।

 

সাজ-সজ্জা

গেট ও সাজ সজ্জার ব্যবস্থা সেন্টারটি প্রয়োজনমতো করে দেয়। এর জন্য কোন পৃথক চার্জ দিতে হয়না। তবে বাড়তি কোন সজ্জার প্রয়োজনে গ্রাহককে নিজ দায়িত্বে এবং নিজ খরচে করে নিতে হয়। ডেকোরেটরকে দিয়ে বাড়তি সজ্জা করতে গ্রাহকের ৪০০০ টাকা থেকে ১৫০০০ টাকা পর্যন্ত খরচ হয়ে থাকে। বর কনের স্টেজ সাজানোর জন্য গ্রাহকের ৩০০০ টাকা থেকে ৮০০০ টাকা খরচ হয়ে থাকে।

 

রান্না করার স্থান

সেন্টারটির নিজস্ব কিচেন রুমটি সুপ্রশস্থ। এখানে গ্যাসের চুলার পাশাপাশি লাকড়ি দিয়ে রান্না করার ব্যবস্থা রয়েছে। এছাড়াও রয়েছে পর্যাপ্ত পানি সরবরাহ ব্যবস্থা। প্রয়োজনে এখানে পানিতে ফিটকারী দেয়ার ব্যবস্থা রয়েছে। এখানে হাত ধোঁয়ার জন্য প্রথম তলায় রয়েছে ৬টি বেসিন এবং দ্বিতীয় তলায় রয়েছে ৮টি বেসিন।

 

ক্যাটারিং সার্ভিস

সেন্টারটির নিজস্ব ক্যাটারিং সার্ভিস রয়েছে। কাচ্চি বিরিয়ানী, মোরগ পোলাও, রোষ্ট, রেজালা, টিকিয়া, বোরহানী, ফিরনী ইত্যাদি খাবার দিয়ে একটি নির্দিষ্ট মেনুর ক্যাটারিংয়ের জন প্রতি খরচ হবে ৪২০ থেকে ৫০০ টাকা। মেনুতে আইটেমের সংখ্যার উপর ক্যাটারিংয়ের রেট কম বা বেশী হতে পারে। গ্রাহক চাইলে ক্যাটারিং খাবার নিজস্ব পরিবহনে পৌছে দেয়া হয়। পরিবহনের ভাড়া পৃথকভাবে পরিশোধ করতে হয়।

 

জরুরী বিদ্যূৎ সরবরাহ এবং শীতাতপ নিয়ন্ত্রণ ব্যবস্থা

পার্টি সেন্টারটি সেন্ট্রাল এসিযুক্ত। এছাড়া জরুরী মুহুর্তে বা লোড শেডিংয়ের সময় বিদ্যূৎ সরবরাহ পেতে নিজস্ব জেনারেটর সুবিধা রয়েছে। জেনারেটর চলার সময় এসি সার্ভিস বন্ধ থাকে। অগ্নি প্রতিরোধের জন্য এখানে অগ্নি নির্বাপন যন্ত্র, বালি এবং পর্যাপ্ত পানি সরবরাহের ব্যবস্থা রয়েছে। রয়েছে ফায়ার এক্সিট ব্যবস্থা।

 

টয়লেট ব্যবস্থা

এখানে পুরুষ এবং মহিলাদের জন্য পৃথক টয়লেটের ব্যবস্থা রয়েছে। নিচ তলায় উত্তর ও দক্ষিন পাশে ২টি করে মোট ৪টি টয়লেট রয়েছে।

 

মূল্য পরিশোধ পদ্ধতি

এখানে সাধারনত নগদ টাকায় বিল পরিশোধ করা হয়। এছাড়া এটিএম কার্ড, ভিসা কার্ডে বিল পরিশোধ করা যায়।

 

গাড়ি পার্কিং ব্যবস্থা

এখানে গাড়ি পার্কিংয়ের নিজস্ব পার্কিং প্লেস রয়েছে। এই প্লেসে ১০-২৫টি গাড়ি পার্ক করা যায়। গাড়ি পার্কিংয়ের জন্য পৃথক কোন চার্জ দিতে হয়না।

 
আরো পড়ুন
 

নামসংক্ষিপ্ত বিবরণ
পুলিশ কনভেনশন হলরমনা, রমনা
এসিসিএল (অল কমিউনিটি ক্লাব)গুলশান, গুলশান ২
নিউ সী প্যালেসউত্তরা, সেক্টর ৯
দি কুল হাউজউত্তরা, সেক্টর ৯
দি ইষ্টি কুটুম কমিউনিটি সেন্টারউত্তরা, সেক্টর ৩
ইমান্যুয়েলস কনভেনশন সেন্টার (ধানমন্ডি)ধানমন্ডি, ধানমন্ডি
সী শেল পার্টি সেন্টারউত্তরা, সেক্টর ৪
রাওয়া ক্লাব কমিউনিটি সেন্টারগুলশান, মহাখালী
নিউ প্রিয়াঙ্কা কমিউনিটি সেন্টারমোহাম্মদপুর, মোহাম্মদপুর
গুলশান ক্লাব (বলরুম)গুলশান, গুলশান ২
আরও ৭০ টি লেখা দেখতে ক্লিক করুন
২৫ বছরে ১৮ সন্তানের জননী!
সর্বপ্রথম পোর্টেবল দ্বীপ
বিদেশিনীর বাংলা প্রেম
জুতার গাছ!
exam
নির্বাচিত প্রতিবেদন
exam
সুমাইয়া শিমু
পিয়া বিপাশা
প্রিয়াংকা অগ্নিলা ইকবাল
রোবেনা রেজা জুঁই
বাংলা ফন্ট না দেখা গেলে মোবাইলে দেখতে চাইলে
how-to-lose-your-belly-fat
guide-to-lose-weight
hair-loss-and-treatment
how-to-flatten-stomach
fat-burning-foods-and-workouts
fat-burning-foods-and-workouts
 
সেলিব্রেটি