পূর্ববর্তী লেখা    পরবর্তী লেখা
পুরো লিস্ট দেখুন

ধানমন্ডি এলাকার এটিএম বুথগুলো

এবি ব্যাংকষ্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংক ডাচ্ বাংলা ব্যাংক

বেসিক ব্যাংকব্র্যাক ব্যাংকইস্টার্ন ব্যাংক লিমিটেড

সিটি ব্যাংকইউসিবি ব্যাংকট্রাস্ট ব্যাংকআল-আরাফাহ ইসলামী ব্যাংক

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডসোস্যাল ইসলামী ব্যাংকব্যাংক আল-ফালাহ্ লিঃ

মিউচুয়াল ট্রাষ্ট ব্যাংকপ্রাইম ব্যাংক লিঃ মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড

এইচএসবিসি ব্যাংক এক্সিম ব্যাংক

 

বুথ: এবি ব্যাংক

শুরুতে

ঠিকানা: নভেরা স্টক স্কয়ার, বাড়ী# ৫, হোল্ডিং# ২

অবস্থান: ধানমন্ডি সিটি কলেজের বিপরীতে নভেরা স্কট স্কয়ার। ৭ম তলা ভবনের নিচ তলায়র এই এটিএম বুথের অবস্থান।

এবি ব্যাংক ছাড়াও ইসলামী ব্যাংক, সিটি ব্যাংক, ইবিএল ব্যাংক এবং ব্রাক ব্যাংকের কার্ডধারীরা টাকা তুলতে পারেন। বুথটিতে টাকা জমা নেওয়ার ব্যবস্থা রয়েছে। তবে নতুন একাউন্ট খোলার ব্যবস্থা নেই। এখানে ১ টি মেশিন রয়েছে। এই বুথে ৫০০ ও ১০০০ টাকার নোট তোলা যায়। এটি সব সময় খোলা থাকে। একবারে সর্বোচ্চ ২০,০০০ টাকা এবং দিনে সর্বোচ্চ তিনবার টাকা তোলা যায়। এই বুথটির সপ্তাহিক কোন বন্ধ নেই। তবে নেটওয়ার্ক সমস্যা থাকলে সাময়িকভাবে বন্ধ থাকে।

 

বুথ: ষ্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংক

শুরুতে

ঠিকানা: বাড়ী# ৩৭, রোড# ২, ধানমন্ডি, ঢাকা- ১২০৫।

অবস্থান: ষ্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংক, ধানমন্ডি আম্বালা সুইটস এর পাশে অবস্থিত।

বুথটিতে টাকা জমা ও নতুন একাউন্ট খোলার ব্যবস্থা আছে। এখানে ১ টি টাকা জমা ও ২ টি টাকা উত্তোলন করার মেশিন রয়েছে। এই বুথে ৫০০ ও ১০০০ টাকার নোট তোলা যায়। এটি সব সময় খোলা থাকে। একবারে সর্বোচ্চ ২০,০০০ (বিশ হাজার) টাকা করে দিনে সর্বোচ্চ পাঁচবার টাকা তোলা যায়। এই বুথটির সপ্তাহিক কোন বন্ধ নেই। ভিসা ও মাষ্টার কার্ড ব্যবহারের সুযোগ আছে।

 

বুথ: স্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংক

ঠিকানা: ৭/এ, সাত মসজিদ রোড, কেএফসি ভবন, ধানমন্ডি, ঢাকা।

অবস্থান: কেএফসি বিল্ডিং বাড়ী# ১৫ নং ধানমন্ডি ৭/এ সাত মসজিদ রোড (নিচ তলা), ঢাকা।

স্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংক ছাড়াও ঢাকা ব্যাংক, যমুনা ব্যাংক, এবি ব্যাংক, সিটি ব্যাংক, ইসলামী ব্যাংক, মাষ্টার কার্ড এবং ভিসা কার্ড ব্যবহারকারীরা টাকা তুলতে পারেন এখান থেকে। বুথটিতে টাকা জমা দেওয়ার ও নতুন একাউন্ট খোলার ব্যবস্থা নেই। এখানে ১ টি মেশিন রয়েছে। এই বুথে ৫০০,  ও ১০০০ টাকার নোট তোলা যায়। সর্বনিম্ন ৪০,০০০ (বিশ হাজার) টাকা থেকে সর্বোচ্চ ১,০০০,০০০ (এক লক্ষ) টাকা করে দিনে তিনবার টাকা তোলা যায়। এটি সব সময়ই খোলা থাকে।

 

বুথ: ডাচ্ বাংলা ব্যাংক

শুরুতে

ঠিকানা: ৩৯, আম্বালা কমপ্লেক্স (নিচতলা), রোড- ২, ধানমন্ডি, ঢাকা- ১২০৫।

অবস্থান: ধানমন্ডি ২ সিমান্ত স্কয়ার সংলগ্ন আম্বালা কমপ্লেক্স এর নিচ তলায় অবস্থিত।

 

ডাচ্ বাংলা ব্যাংক ছাড়াও প্রাইম ব্যাংক ও বিসিবি ব্যাংকের কার্ডধারীরা টাকা তুলতে পারেন এখান থেকে। বুথটিতে টাকা জমা দেওয়া ও নতুন একাউন্ট খোলার ব্যবস্থা নেই। এখানে ৩ টি মেশিন রয়েছে। এই বুথে ৫০০ ও ১০০০ টাকার নোট তোলা যায়। একবারে সর্বোচ্চ ২০,০০০ টাকা এবং দিনে সর্বোচ্চ তিনবার টাকা তোলা যায়। এই বুথটির সপ্তাহিক কোন বন্ধ নেই। তবে নেটওয়ার্ক সমস্যা থাকলে সাময়িকভাবে বন্ধ থাকে।

 

বুথ: ডাচ্ বাংলা ব্যাংক

অবস্থান: ধানমন্ডি ৭৯, সাতমসজিদ রোড, কাকলী উচ্চ বিদ্যালয়ের পাশে ভবন।

ব্র্যাক ব্যাংক, এক্সিম ব্যাংক, প্রাইম ব্যাংক, মার্কেন্টাইল ব্যাংক, এনসিসি ব্যাংক ও ইউসিবি ব্যাংকের গ্রাহকগণ টাকা তুলতে পারেন এখান থেকে।

বুথটিতে টাকা জমা দেওয়ার ব্যবস্থা আছে। তবে তা ভেতরের শাখায়। এছাড়া এ শাখায় নতুন একাউন্ট খোলার ব্যবস্থা আছে। এখানে ১ টি টাকা উত্তোলন করার মেশিন রয়েছে। এই বুথে ৫০০ ও ১০০০ টাকার নোট তোলা যায়। সর্বনিম্ন ২০,০০০ (বিশ হাজার) টাকা থেকে সর্বোচ্চ ৫০,০০০ (পঞ্চাশ হাজার) টাকা করে দিনে তিনবার টাকা তোলা যায়। এটি সব সময়ই খোলা থাকে। তবে সার্ভিসের সমস্যা হলে সাময়িক ভাবে বন্ধ থাকে।

 

বুথ: ডাচ্ বাংলা ব্যাংক

ঠিকানা: গ্র্যান্ড তাজ সেন্টার, বাড়ী# ৮১ (নিচতলা), ধানমন্ডি ৮/এ, সাতমসজিদ রোড, ঢাকা।

অবস্থান: ধানমন্ডি ৮/এ, আলমাস সুপার শপের পাশে নিচ তলা।

ডাচ্ বাংলা ব্যাংক ছাড়াও ব্র্যাক ব্যাংক, মার্কেন্টাইল ব্যাংক, ব্রাক ব্যাংক, ঢাকা ব্যাংক, ফাষ্ট ব্যাংক, ট্রাষ্ট ব্যাংক, এনসিসি ব্যাংক, ইষ্টার্ন ব্যাংক, এক্সিম ব্যাংক, ইউসিবি ব্যাংক, ভিসা কার্ড ও মাষ্টার কার্ডধারীরা টাকা তুলতে পারেন এখান থেকে। বুথটিতে টাকা জমা দেওয়ার ও নতুন একাউন্ট খোলার ব্যবস্থা নেই। এখানে ১ টি মেশিন রয়েছে। এই বুথে ৫০০,  ও ১০০০ টাকার নোট তোলা যায়। সর্বনিম্ন ২০,০০০ (বিশ হাজার) টাকা থেকে সর্বোচ্চ ৫০,০০০ (পঞ্চাশ হাজার) টাকা করে দিনে তিনবার টাকা তোলা যায়। এটি সব সময়ই খোলা থাকে।

 

বুথ: বেসিক ব্যাংক

শুরুতে

ঠিকানা: ধানমন্ডি ২ সীমান্ত স্কয়ার মার্কেট কমপ্লেক্স, ঢাকা।

অবস্থান: সীমান্ত স্কয়ার মার্কেট কমপ্লেক্স।

 

বেসিক ব্যাংক ছাড়াও সিটি ব্যাংক, ইবিএল ব্যাংক, যমুনা ব্যাংক, ট্রাষ্ট ব্যাংক, মার্কেন্টাইল ব্যাংক ও ব্রাক ব্যাংকের কার্ডধারীরা টাকা তুলতে পারেন এখান থেকে। বুথটিতে টাকা জমা দেওয়া ও নতুন একাউন্ট খোলার ব্যবস্থা নেই। এখানে ১ টি মেশিন রয়েছে। এই বুথে ১০০ ও ৫০০ টাকার নোট তোলা যায়। সর্বনিম্ন ২০,০০০ (বিশ হাজার) টাকা থেকে সর্বোচ্চ ৫০,০০০ (পঞ্চাশ হাজার) টাকা করে দিনে তিনবার টাকা তোলা যায়। এটি সব সময়ই খোলা থাকে।

 

বুথ: ব্র্যাক ব্যাংক

শুরুতে

অবস্থান: সীমান্ত স্কয়ার মার্কেট কমপ্লেক্স, ধানমন্ডি লেকের জিয়া চত্বরের বিপরীতে এটিএম বুথটি অবস্থিত।

ব্র্যাক ব্যাংক ছাড়াও ষ্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংক, যমুনা ব্যাংক, এবি ব্যাংক, সিটি ব্যাংক ও ইসলামী ব্যাংকের কার্ডধারীরা টাকা তুলতে পারেন এখান থেকে। বুথটিতে টাকা জমা দেওয়া  জন্য ১ টি ও উত্তোলন করার জন্য ১ টি মেশিন রয়েছে। এখানে নতুন একাউন্ট খোলার ব্যবস্থা নেই। এই বুথে ৫০০ ও ১০০০ টাকার নোট তোলা যায়। সর্বনিম্ন ২০,০০০ (বিশ হাজার) টাকা থেকে সর্বোচ্চ ৫০,০০০ (পঞ্চাশ হাজার) টাকা করে দিনে পাঁচবার টাকা তোলা যায়। এটি সব সময়ই খোলা থাকে।

 

বুথ: ব্র্যাক ব্যাংক

অবস্থান: কেএফসি বিল্ডিং ১৫ নং ধানমন্ডি ৭/এ সাত মসজিদ রোড (নিচ তলা), ঢাকা।

ব্র্যাক ব্যাংক ছাড়াও স্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংক, যমুনা ব্যাংক, এবি ব্যাংক, সিটি ব্যাংক, ইসলামী ব্যাংক, মাষ্টার কার্ড, ভিসা কার্ড গ্রাহকগণ টাকা তুলতে পারেন এখান থেকে। বুথটিতে টাকা জমা দেওয়ার ও নতুন একাউন্ট খোলার ব্যবস্থা নেই। এখানে ১ টি মেশিন রয়েছে। এই বুথে ৫০০,  ও ১০০০ টাকার নোট তোলা যায়। সর্বনিম্ন ২০,০০০ (বিশ হাজার) টাকা থেকে সর্বোচ্চ ৫০,০০০ (পঞ্চাশ হাজার) টাকা করে দিনে তিনবার টাকা তোলা যায়। এটি সব সময়ই খোলা থাকে।

 

বুথ: ইস্টার্ন ব্যাংক লিমিটেড

শুরুতে

অবস্থান: সীমান্ত স্কয়ার মার্কেট কমপ্লেক্স, ধানমন্ডি- ২

ইস্টার্ন ব্যাংক ছাড়াও ইবিএল ব্যাংক, যমুনা ব্যাংক, ঢাকা ব্যাংক, সিটি ব্যাংক ও ডাচ্ বাংলা ব্যাংকের কার্ডধারীরা টাকা তুলতে পারেন এখান থেকে। বুথটিতে টাকা জমা দেওয়া ও নতুন একাউন্ট করার ব্যবস্থা নেই। এখানে ১ টি মেশিন রয়েছে। এই বুথে ৫০০ ও ১০০০ টাকার নোট তোলা যায়। সর্বনিম্ন ২০,০০০ (বিশ হাজার) টাকা থেকে সর্বোচ্চ ৫০,০০০ (পঞ্চাশ হাজার) টাকা করে দিনে তিনবার টাকা তোলা যায়। এটি সব সময়ই খোলা থাকে।

 

বুথ: ইস্টার্ন ব্যাংক

ঠিকানা: ৪৮ ধানমন্ডি, সাতমসজিদ রোড, ঢাকা- ১২০৯, কম্পিউটার সোর্স বিল্ডিং এর বিপরীত। এক্সিম ব্যাংক এর পাশে।

অবস্থান: অলিম্পিয়া প্যালেসের নিচতলা

ব্র্যাক ব্যাংক, প্রাইম ব্যাংক, সিটি ব্যাংক, ট্রাষ্ট ব্যাংক, বেসিক ব্যাংক, এবং ভিসা/ মাষ্টার কার্ড গ্রাহকগণ টাকা তুলতে পারেন এখান থেকে।

বুথটিতে টাকা জমা দেওয়া ও নতুন একাউন্ট খোলার ব্যবস্থা আছে। এখানে ১ টি টাকা উত্তোলন করার মেশিন রয়েছে। এই বুথে ৫০০ ও ১০০০ টাকার নোট তোলা যায়। সর্বনিম্ন ২০,০০০ (বিশ হাজার) টাকা থেকে সর্বোচ্চ ৫০,০০০ (পঞ্চাশ হাজার) টাকা করে দিনে তিনবার টাকা তোলা যায়। এটি সব সময়ই খোলা থাকে।

 

বুথ: সিটি ব্যাংক

শুরুতে

অবস্থান: সীমান্ত স্কয়ার মার্কেট, ধানমন্ডি-২

সিটি ব্যাংক ছাড়াও ইষ্টার্ন ব্যাংক, যমুনা ব্যাংক, ঢাকা ব্যাংক, ষ্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংক, ডাচ্ বাংলা ব্যাংক, ট্রাষ্ট ব্যাংক, ভিসা ও মাষ্টার কার্ডধারীরা টাকা তুলতে পারেন এখান থেকে। বুথটিতে টাকা জমা দেওয়া ও নতুন একাউন্ট খোলার ব্যবস্থা নেই। এখানে ১ টি মেশিন রয়েছে। এই বুথে ৫০০ ও ১০০০ টাকার নোট তোলা যায়। সর্বনিম্ন ২০,০০০ (বিশ হাজার) টাকা থেকে সর্বোচ্চ ৫০,০০০ (পঞ্চাশ হাজার) টাকা করে দিনে তিনবার টাকা তোলা যায়। এটি সব সময়ই খোলা থাকে।

 

বুথ: সিটি ব্যাংক

ঠিকানা: ৪৮ ধানমন্ডি, অলেম্পিয়া প্যালেস ভবন (নিচতলা), সাতমসজিদ রোড, ঢাকা- ১২০৯,

 

অবস্থান: অলিম্পিয়া প্যালেসের নিচতলা

ব্র্যা ব্যাংক, ট্রাষ্ট ব্যাংক, যমুনা ব্যাংক, প্রাইম ব্যাংক, ইউসিবি ব্যাংক এবং ভিসা/ মাষ্টার কার্ড গ্রাহকগণ টাকা তুলতে পারেন এখান থেকে।

 

বুথটিতে টাকা জমা দেওয়া ও নতুন একাউন্ট খোলার ব্যবস্থা নেই। এখানে ১ টি টাকা উত্তোলন করার মেশিন রয়েছে। এই বুথে ৫০০ ও ১০০০ টাকার নোট তোলা যায়। সর্বনিম্ন ২০,০০০ (বিশ হাজার) টাকা থেকে সর্বোচ্চ ৫০,০০০ (পঞ্চাশ হাজার) টাকা করে দিনে তিনবার টাকা তোলা যায়। এটি সব সময়ই খোলা থাকে।

 

বুথ: ইউসিবি ব্যাংক

শুরুতে

অবস্থান: সীমান্ত স্কয়ার মার্কেট কমপ্লেক্স, ধানমন্ডি-২।

ইউসিবি ব্যাংক ছাড়াও ইসলামী ব্যাংক, ডাচ্ বাংলা ব্যাংক, স্যোসাল ব্যাংক ও ভিসা কার্ড গৃহীত হয় এখানে।

বুথটিতে টাকা জমা দেওয়ার ও নতুন একাউন্ট খোলার ব্যবস্থা নেই। এখানে ১ টি মেশিন রয়েছে। এই বুথে ১০০, ৫০০ ও ১০০০ টাকার নোট তোলা যায়। সর্বনিম্ন ২০,০০০ (বিশ হাজার) টাকা থেকে সর্বোচ্চ ৫০,০০০ (পঞ্চাশ হাজার) টাকা করে দিনে দুইবার টাকা তোলা যায়। এটি সব সময়ই খোলা থাকে।

 

বুথ: ট্রাষ্ট ব্যাংক

শুরুতে

অবস্থান: সীমান্ত স্কয়ার মার্কেট কমপ্লেক্স, ধানমন্ডি-২।

ট্রাষ্ট ব্যাংক ছাড়াও ঢাকা ব্যাংক, যমুনা ব্যাংক, সিটি ব্যাংক ও ইউসিবি ব্যাংকের গ্রাহকগণ টাকা তুলতে পারেন এখান থেকে। বুথটিতে টাকা জমা দেওয়ার ও নতুন একাউন্ট খোলার ব্যবস্থা নেই। এখানে ১ টি মেশিন রয়েছে। এই বুথে ৫০০ ও ১০০০ টাকার নোট তোলা যায়। সর্বনিম্ন ২০,০০০ (বিশ হাজার) টাকা থেকে সর্বোচ্চ ৫০,০০০ (পঞ্চাশ হাজার) টাকা করে দিনে তিনবার টাকা তোলা যায়। এটি সব সময়ই খোলা থাকে।

 

বুথ: আল-আরাফাহ ইসলামী ব্যাংক

শুরুতে

ঠিকানা:  ৫৪/১, ব্রোকারেজ হাউজ (নিচতলা), রোড# ৪/এ, ধানমন্ডি, ঢাকা।

অবস্থান: ধানমন্ডি, ঝিগাতলা বাসষ্ট্যান্ড সংলগ্ন জাপান বাংলাদেশ ফ্রেন্ডশীপ হাসপাতালের সামনে ও ইউল্যাব এর

বিপরীতে ব্রোকারেজ হাউজের নীচতলায় অবস্থিত।

বুথটির পাশে অবস্থিত ব্যাংকে টাকা জমা দেওয়ার ও নতুন একাউন্ট খোলার ব্যবস্থা আছে। বুথটিতে ১ টি মেশিন রয়েছে। এই বুথে ৫০০,  ও ১০০০ টাকার নোট তোলা যায়। সর্বনিম্ন ২০,০০০ (বিশ হাজার) টাকা থেকে সর্বোচ্চ ৫০,০০০ (পঞ্চাশ হাজার) টাকা করে দিনে তিনবার টাকা তোলা যায়। এটি সব সময়ই খোলা থাকে। ভিসা ও মাস্টার কার্ড গ্রহণযোগ্য।

 

বুথ:  ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড

শুরুতে

অবস্থান: ৭৫ র‌্যাংগস নীলু স্কয়ার নীচ তলায় এফএফসি এর পাশে অবস্থিত।

বুথটিতে টাকা জমা দেওয়ার ও নতুন একাউন্ট খোলার ব্যবস্থা নেই। তবে ওপরে অবস্থিত ব্যংকে এসব সুবিধা আছে। বুথটিতে ১ টি মেশিন রয়েছে। এই বুথে ৫০০ ও ১০০০ টাকার নোট তোলা যায়। সর্বনিম্ন ২০,০০০ (বিশ হাজার) টাকা থেকে সর্বোচ্চ ৫০,০০০ (পঞ্চাশ হাজার) টাকা করে তোলা যায়। এটি সব সময়ই খোলা থাকে। ভিসা ও মাস্টার কার্ড ব্যবহার করা যায়।

 

বুথ: সোস্যাল ইসলামী ব্যাংক

শুরুতে

ঠিকানা: ৭/এ, সাত মসজিদ রোড, ইউ ল্যাব এর বিপরীতে।

অবস্থান: নন্দন কানন, বাড়ী# ৮৪, ধানমন্ডি ৭/এ, সাতমসজিদ রোড, কেএফসি এর পাশে (নিচতলা)।

ব্র্যাক ব্যাংক, ষ্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংক, ইষ্টার্ন ব্যাংক, ইউসিবি ব্যাংক, ভিসা ও মাষ্টার কার্ড গ্রাহকগণ টাকা তুলতে পারেন এখান থেকে। বুথটিতে টাকা জমা দেওয়ার ও নতুন একাউন্ট খোলার ব্যবস্থা নেই। এখানে ১ টি মেশিন রয়েছে। এই বুথে ৫০০,  ও ১০০০ টাকার নোট তোলা যায়। সর্বনিম্ন ২০,০০০ (বিশ হাজার) টাকা থেকে সর্বোচ্চ ৫০,০০০ (পঞ্চাশ হাজার) টাকা করে দিনে তিনবার টাকা তোলা যায়। এটি সব সময়ই খোলা থাকে।

 

বুথ: ব্যাংক আল-ফালাহ্ লিঃ

শুরুতে

ঠিকানা: ৮/এ, এশিয়া প্যাসিফিক এর পাশে আল-ফালাহ্ ভবন।

অবস্থান: আল-ফালাহ্ বিল্ডিং, বাড়ি# ৮১, ধানমন্ডি, সাতমসজিদ রোড ৮/এ, ঢাকা।

ব্র্যাক ব্যাংক, যমুনা ব্যাংক, ইষ্টার্ন ব্যাংক, ইউসিবি ব্যাংক,ও ভিসা কার্ড গ্রাহকগণ টাকা তুলতে পারেন এখান থেকে। বুথটিতে টাকা জমা দেওয়ার ও নতুন একাউন্ট খোলার ব্যবস্থা আছে। এখানে ১ টি মেশিন রয়েছে। এই বুথে ৫০০,  ও ১০০০ টাকার নোট তোলা যায়। সর্বনিম্ন ২০,০০০ (বিশ হাজার) টাকা থেকে সর্বোচ্চ ৫০,০০০ (পঞ্চাশ হাজার) টাকা করে দিনে তিনবার টাকা তোলা যায়। এটি সব সময়ই খোলা থাকে।

 

বুথ: মিউচুয়াল ট্রাষ্ট ব্যাংক

শুরুতে

ঠিকানা: আলমাস সুপার শপের পাশে (নিচতলা), গ্রান্ড তাজ সেন্টার, ধানমন্ডি ৮/এ, ঢাকা।

ব্র্যাক ব্যাংক, এবি ব্যাংক, ইসলামী ব্যাংক, এনসিসি ব্যাংক, ডাচ্ বাংলা ব্যাংক, ভিসা কার্ড এবং মাস্টার কার্ডধারীরা টাকা তুলতে পারেন এখান থেকে। বুথটিতে টাকা জমা দেওয়ার ও নতুন একাউন্ট খোলার ব্যবস্থা নেই। এখানে ১ টি মেশিন রয়েছে। এই বুথে ৫০০,  ও ১০০০ টাকার নোট তোলা যায়। সর্বনিম্ন ২০,০০০ (বিশ হাজার) টাকা থেকে সর্বোচ্চ ৫০,০০০ (পঞ্চাশ হাজার) টাকা করে দিনে তিনবার টাকা তোলা যায়। এটি সব সময়ই খোলা থাকে।

 

বুথ: প্রাইম ব্যাংক লিঃ

শুরুতে

ঠিকানা: ধানমন্ডি ৮/এ, বাড়ী# ৮২, সাতমসজিদ রোড, ইউআইইউ এর বিপরীতে, ঢাকা- ১২০৯

ব্র্যাক ব্যাংক, প্রাইম ব্যাংক, ভিসা কার্ড/ মাষ্টার কার্ড, ষ্ট্যান্ডার্ড চাটার্ড, ব্রাক ব্যাংক, ইউসিবি ব্যাংক, ইষ্টার্ন ব্যাংক, ট্রাষ্ট ব্যাংকের গ্রাহকগণ এখান থেকে টাকা তুলতে পারেন।

বুথটিতে টাকা জমা দেওয়ার ও নতুন একাউন্ট খোলার ব্যবস্থা নেই। এখানে ১ টি মেশিন রয়েছে। এই বুথে ৫০০,  ও ১০০০ টাকার নোট তোলা যায়। সর্বনিম্ন ২০,০০০ (বিশ হাজার) টাকা থেকে সর্বোচ্চ ৫০,০০০ (পঞ্চাশ হাজার) টাকা করে দিনে তিনবার টাকা তোলা যায়। এটি সব সময়ই খোলা থাকে।

 

বুথ: প্রাইম ব্যাংক

ঠিকানা: ধানমন্ডি ১১, সাতমসজিদ রোড, ঢাকা- ১২০৯, কম্পিউটার সোর্স বিল্ডিং

ব্র্যাক ব্যাংক, প্রাইম ব্যাংক, ষ্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংক, ইউসিবি ব্যাংক, এনসিসি ব্যাংক, ইসলামী ব্যাংক, এক্সিম ব্যাংক, প্রিমিয়ার ব্যাংকের গ্রাহকগণ টাকা তুলতে পারেন এখান থেকে।

বুথটিতে টাকা জমা দেওয়া ও নতুন একাউন্ট খোলার ব্যবস্থা আছে। তবে তা শাখা অফিসে। এখানে ১ টি টাকা উত্তোলন করার মেশিন রয়েছে। এই বুথে ৫০০ ও ১০০০ টাকার নোট তোলা যায়। সর্বনিম্ন ২০,০০০ (বিশ হাজার) টাকা থেকে সর্বোচ্চ ৫০,০০০ (পঞ্চাশ হাজার) টাকা করে দিনে তিনবার টাকা তোলা যায়। এটি সব সময়ই খোলা থাকে।

 

বুথ: মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড

শুরুতে

ঠিকানা: ধানমন্ডি ৮/এ, বাড়ী# ৮২/২, সাতমসজিদ রোড, ইউআইইউ এর বিপরীতে, ঢাকা- ১২০৯

ব্র্যাক ব্যাংক, ট্রাষ্ট ব্যাংক, ব্রাক ব্যাংক, ইউসিবি ব্যাংক, ইষ্টার্ন ব্যাংক, ভিসা ও মাষ্টার কার্ড গ্রাহকগণ এখান থেকে টাকা তুলতে পারেন।

বুথটিতে টাকা জমা দেওয়া ও নতুন একাউন্ট খোলার ব্যবস্থা আছে। এখানে ১ টি টাকা উত্তোলন করার মেশিন রয়েছে। এই বুথে ৫০০ ও ১০০০ টাকার নোট তোলা যায়। সর্বনিম্ন ২০,০০০ (বিশ হাজার) টাকা থেকে সর্বোচ্চ ৫০,০০০ (পঞ্চাশ হাজার) টাকা করে দিনে তিনবার টাকা তোলা যায়। এটি সব সময়ই খোলা থাকে।

 

বুথ: এইচএসবিসি ব্যাংক

শুরুতে

ঠিকানা: স্ট্যামফোর্ড ইউনিভার্সিটি বিল্ডিং, ৪৪ সাতমসজিদ রোড, ধানমন্ডি, ঢাকা- ১২০৯।

ব্র্যাক ব্যাংক, এইচএসবিসি ব্যাংক, ইউসিবি ব্যাংক, মার্কেন্টাইল ব্যাংক, ইষ্টার্ন ব্যাংক, ইসলামী ব্যাংক, ভিসা/মাষ্টার কার্ড গ্রাহকগণ এখান থেকে টাকা তুলতে পারেন।

বুথটিতে টাকা জমা দেওয়া ও নতুন একাউন্ট খোলার ব্যবস্থা আছে। এখানে ১ টি টাকা উত্তোলন করার মেশিন রয়েছে। এই বুথে ৫০০ ও ১০০০ টাকার নোট তোলা যায়। সর্বনিম্ন ২০,০০০ (বিশ হাজার) টাকা থেকে সর্বোচ্চ ৫০,০০০ (পঞ্চাশ হাজার) টাকা করে দিনে তিনবার টাকা তোলা যায়। এটি সব সময়ই খোলা থাকে।

 

বুথ: এক্সিম ব্যাংক

শুরুতে

অবস্থান: এক্সিম ভবন (নিচতলা), ৪৭ ধানমন্ডি, সাতমসজিদ রোড, ঢাকা- ১২০৯

ব্র্যাক ব্যাংক, সোস্যাল ইসলামী ব্যাংক, ব্রাক ব্যাংক, ইউসিবি ব্যাংক, ইম্পেরিয়াল ব্যাংক, মার্কেন্টাইল ব্যাংক, পাইওনিয়ার ব্যাংক, এনসিসি ব্যাংক এবং ট্রাষ্ট ব্যাংকের গ্রাহকগণ এখান থেকে টাকা তুলতে পারেন।

বুথটিতে টাকা জমা দেওয়া ও নতুন একাউন্ট খোলার ব্যবস্থা আছে। তবে তা তার শাখা অফিস। এখানে ১ টি টাকা উত্তোলন করার মেশিন রয়েছে। এই বুথে ৫০০ ও ১০০০ টাকার নোট তোলা যায়। সর্বনিম্ন ২০,০০০ (বিশ হাজার) টাকা থেকে সর্বোচ্চ ৫০,০০০ (পঞ্চাশ হাজার) টাকা করে দিনে তিনবার টাকা তোলা যায়। এটি সব সময়ই খোলা থাকে।

 
আরো পড়ুন
 

নামসংক্ষিপ্ত বিবরণ
লালবাগের এটিএম বুথলালবাগ, লালবাগ
আজিমপুর এলাকার এটিএম বুথগুলোলালবাগ, আজিমপুর
নিউমার্কেট এলাকার এটিএম বুথগুলোনিউমার্কেট, নিউমার্কেট
মিরপুর এলাকার এটিএম বুথপল্লবী, সেকশন ৭
শেরেবাংলা নগরশেরে বাংলা নগর, শেরে বাংলা নগর
উত্তরা এলাকার এটিএম বুথউত্তরা, উত্তরা
মগবাজার এলাকার এটিএম বুথগুলোরমনা, মগবাজার
পল্টন এলাকার এটিএম বুথগুলোপল্টন, পল্টন
মতিঝিল এলাকার এটিএম বুথগুলোঢাকা, মতিঝিল
ধানমন্ডি এলাকার এটিএম বুথগুলোধানমন্ডি, ধানমন্ডি
আরও ৮ টি লেখা দেখতে ক্লিক করুন
২৫ বছরে ১৮ সন্তানের জননী!
সর্বপ্রথম পোর্টেবল দ্বীপ
বিদেশিনীর বাংলা প্রেম
জুতার গাছ!
exam
নির্বাচিত প্রতিবেদন
exam
সুমাইয়া শিমু
পিয়া বিপাশা
প্রিয়াংকা অগ্নিলা ইকবাল
রোবেনা রেজা জুঁই
বাংলা ফন্ট না দেখা গেলে মোবাইলে দেখতে চাইলে
how-to-lose-your-belly-fat
guide-to-lose-weight
hair-loss-and-treatment
how-to-flatten-stomach
fat-burning-foods-and-workouts
fat-burning-foods-and-workouts
 
সেলিব্রেটি