পূর্ববর্তী লেখা    পরবর্তী লেখা
পুরো লিস্ট দেখুন

এক্সট্রিম এক্সিবিশন এন্ড ইভেন্ট সল্যূশন লিমিটেড

এটি ২০০৭ সালে প্রতিষ্ঠিত হয়। এই প্রতিষ্ঠানটি স্থানীয় এবং আন্তর্জাতিক অংগনে বানিজ্য প্রদর্শনী, শুভ উদ্বোধন, সংবর্ধনা, সেমিনার, সিম্পোজিয়াম, কনফারেন্সসহ বানিজ্য মেলা আয়োজনের সার্বিক ব্যবস্থা, সংগঠন এবং পরিচালনা করে থাকে। এটি সুদীর্ঘ ৬ বছর ধরে দক্ষতা এবং নৈপুণ্যতার সাথে বাংলাদেশে বানিজ্য মেলা, ভেন্যু ব্যবস্থাপনা এবং কনফারেন্সের আয়োজন করে আসছে।

 

ঠিকানা এবং অবস্থান

এক্সট্রিম এক্সিবিশন এন্ড ইভেন্ট সল্যূশন লিমিটেড

বাড়ি: ৪৩৬ (তৃতীয় তলা), সড়ক: ৩০

মহাখালী নিউ ডিওএইচএস, ঢাকা-১২০৬।

ফ্যাক্স: +৮৮-০২-৮৮৫৭৭৪৫

ইমেইল: [email protected] , [email protected]

ওয়েব সাইট: www.e3solutionbd.com

এটি নিউ ডিওএইচএস মহাখালী রাওয়া ক্লাব থেকে ৭০০ গজ দক্ষিনে অবস্থিত।

 

ইভেন্ট সেবাসমূহ

এই প্রতিষ্ঠানটির ইভেন্ট ম্যানেজমেন্ট সেবাগুলোর মধ্যে Event Planning Service, Logistics & Management, Marketing & Communication,  Meeting Management, Conference Management, Venue Management, Accounts Executive Service, Association Management, Sponsorship, Technology Development & Implementation, Product Launching, Market Research & Survey, Road Show & Campaign, Cultural Show Arrangement, Press & Media Coverage, Still Photography (indoor & Outdoor), Video, Multimedia Projection, Exhibition Furniture Rental Service, Part Time Exhibition Hostess (Volunteers) অন্যতম। ইভেন্ট ম্যানেজমেন্ট সেবা পেতে অনলাইনে রেজিষ্ট্রেশন করতে হয়। এই সার্ভিসগুলোকে স্বার্থক করতে গ্রাহকের চাহিদা অনুযায়ী প্রতিষ্ঠানটি সহযোগী যেসকল কাজ করে থাকে, সেগুলো হলো:  concept building, marketing strategy, exhibitor catalogue, up to final site execution, Concept development & strategy, Publicity & media coverage, Venue selection, Facilities, contractor & vendor negotiation, Complete Venue Management, Registrations, Equipment hire, Catering; Accommodation & Transportation; Social Events; Product & service base Road show, campaign Activation; Post-event analysis; Design, construction, decoration of exhibition stands, pavilions, showrooms; Graphic design, art work and printing; Consultant, research, analysis on market; Trade in facilities and equipment of exhibition and advertisement.

 

যেসকল সেক্টরের জন্য প্রতিষ্ঠানটি ইভেন্ট ম্যানেজমেন্ট সার্ভিস প্রদান করে থাকে

Agriculture, Automotive, Clothing & Fashion, Electronics, Education, Fire & Safety, Food & Drink, Food Ingredients, Healthcare, Pilgrim, Travel & Tourism, Beauty, Business, Services, Chemicals & Coatings, Environmental Protection, Finance & Investment, Food Technology, Industrial Infrastructure, Pharmaceuticals, Photography, Plastics Power & Energy, Promotions & Gifts এবং Real Estate.

 

প্রয়োজনীয় তথ্য

  • প্রতিষ্ঠানটি গ্রাহকের চাহিদা অনুযায়ী Local এবং International সকল ধরনের এক্সিবিশনের আয়োজন করে থাকে। বিশেষ করে Brand Promoting এবং থাই ট্রেড এক্সিবিশনে এরা সিদ্ধহস্ত। এছাড়া বিভিন্ন ধরনের বানিজ্যিক প্রদর্শনীর ব্যবস্থা করে থাকে। প্রতিষ্ঠানটি ২০১০ এবং ২০১১ তে থাই ট্রেড এক্সিবিশন এবং ই বাংলাদেশ প্রদর্শনীর আয়োজন করেছে।
  • অনুষ্ঠানের ধরন এবং গ্রাহকের চাহিদার উপর ভিত্তি করে চার্জ নিরুপিত হয়। অগ্রীম বিল পরিশোধের বিষয়টি পারস্পরিক আলোচনা সাপেক্ষে নির্ধারিত হয়।
  • এরা ঢাকার বাইরেও অনুষ্ঠানের আয়োজন করে থাকে।
  • কর্তৃপক্ষের অনুমোদন পাওয়ার জন্য প্রতিষ্ঠানটি কোন প্রকার সহযোগীতা করে না।
  • এরা ভলেন্টিয়ারদের ইভেন্ট ম্যানেজমেন্ট বিষয়ের উপর বিভিন্ন মেয়াদে প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করে থাকে।
 
আরো পড়ুন
 

নামসংক্ষিপ্ত বিবরণ
সান ইভেন্টেকযাত্রাবাড়ী, যাত্রাবাড়ী
জাদু ইভেন্টসধানমন্ডি, ধানমন্ডি
ইউনিক ইভেন্ট এন্ড ম্যানেজমেন্টগুলশান, বনানী
আনদেজ লিমিটেডN\A, N\A
ইনজিনিয়াস এন্টারটেইনমেন্ট এন্ড মার্কেটিং সল্যুশনগুলশান, নিউ ডিওএইচ এস
ব্লু বেল ক্রিয়েটিভশাহবাগ, পুরানা পল্টন
সাইন বাজার ইভেন্ট ম্যানেজমেন্টগুলশান, গুলশান ২
রোজ এন পিটালগুলশান, গুলশান ১
হেড অফিস কমিউনিকেশনতেজগাঁও, ফার্মগেট
রেকটেঙ্গেল কমিউনিকেশন্স লিমিটেডকলাবাগান, সোনারগাঁও রোড
আরও ৬ টি লেখা দেখতে ক্লিক করুন
২৫ বছরে ১৮ সন্তানের জননী!
সর্বপ্রথম পোর্টেবল দ্বীপ
বিদেশিনীর বাংলা প্রেম
জুতার গাছ!
exam
নির্বাচিত প্রতিবেদন
সুমাইয়া শিমু
পিয়া বিপাশা
প্রিয়াংকা অগ্নিলা ইকবাল
রোবেনা রেজা জুঁই
বাংলা ফন্ট না দেখা গেলে মোবাইলে দেখতে চাইলে
how-to-lose-your-belly-fat
guide-to-lose-weight
hair-loss-and-treatment
how-to-flatten-stomach
fat-burning-foods-and-workouts
 
সেলিব্রেটি