পূর্ববর্তী লেখা    পরবর্তী লেখা
পুরো লিস্ট দেখুন

কাকা ও সেলিকোর দুর্দান্ত প্রেমকাহিনী

এক দেশে ছিল একটি ছেলে ও একটি মেয়ে। ছেলেটি ছিল অত্যন্ত চমৎকার ও মেধাবী । ফুটবল এর প্রতি তার ছিল অসীম ভালোবাসা। সে ছিল সবার চোখের মনি। আর মেয়েটি ছিল বাবা মায়ের একমাত্র আদরের দুলালী। ফুটবলপ্রেমী ছেলেটির স্বপ্ন ছিল অনেক বড় পর্যায়ে খেলা। আর মেয়েটি?

সে তো কখনো ফুটবল দেখতই না। একদিন এক অনুষ্ঠানে তাদের দুজনের দেখা হয়ে গেলো। মেয়েটিকে দেখে ছেলেটির চোখের পলক তো পরেই না, যতই দেখে ততই মুগ্ধ হয়। আর মেয়েটিও ছেলেটির চোখের মধ্যে এক রকমের উজ্জল্ল্য দেখতে পেলো। ছেলেটির মধ্যে নিজেকে খুঁজে পেল। কিন্তু কেউ কিছু বুঝতে দিল না।

ছেলেটির বাবার সাথে মেয়েটির মায়ের পূর্ব পরিচয় ছিল। সেই সুবাদে তাদের পরিচয় পর্বটাও দ্রুত হয়ে গেলো। একে অপরের ফোন নাম্বার নিয়ে নিল। যতই দিন যায়, তারা একে অপরের প্রতি অন্যরকম টান অনুভব করেতে লাগলো। এর মাঝে ছেলেটি একদিন মেয়েটির জন্মদিনের অনুষ্ঠানেও যোগ দেয়।

মেয়েটিকে ইমপ্রেস করার জন্য সে গিটার বাজিয়ে সবাইকে শোনালো। ধীরে ধীরে তাদের মধ্যকার টান বৃদ্ধি পেতে লাগলো। দুজনে একসঙ্গে বেড়াতে লাগলো, মেয়েটিও ছেলেটির এর প্রতি প্রবল আকর্ষণ অনুভব করতে লাগলো। ফুটবলটাকেও পছন্দ করতে লাগলো। ছেলেটি একদিন দেশ ছেড়ে ভিনদেশে পাড়ি জমালো।

 

সময়ের সাথে সাথে ছেলেটি বিশ্ব দরবারে এক অনন্য ফুটবল শিল্পী হিসেবে প্রতিষ্ঠা লাভ করতে লাগলো। তার ফুটবল নৈপুণ্যে সবাই মোহিত হতে লাগলো। বিশ্বজয় করতে লাগলো। একদিন বিশ্বজয়ও করলো। কিন্তু এতকিছুর পরও মেয়েটিকে ভুলে যায় নি। অহংকার ও দাম্ভিকতা তার নাগাল পায় নি কখনই।


দানশীলতা, মহানুভবতা, ধার্মিকতা ইত্যাদি গুণাবলী দ্বারা সবার শ্রদ্ধা অর্জন করতে লাগলো। সবার কাছে সে নিজেকে সাধারণ ভাবেই উপস্থাপন করতে লাগলো। কিন্তু মেয়েটির কাছে সে দিন দিন ব্যাক্তিত্তের অসাধারণ রূপ নিয়ে আবির্ভূত হতে লাগলো। আর মেয়েটিও তার আচার আচরণ দিয়ে তাকে মুগ্ধ করতে থাকে।

একদিন হঠাৎ ছেলেটি তার প্রাণপ্রিয়াকে নিয়ে একটি রেস্তরাঁয় যায় এবং তাকে বিয়ে করার প্রস্তাব দেয়। সে যেন মেয়েটির মনের কথাটাই তাকে বলল। বিয়ে উপলক্ষে ছেলেটি একটি সংগীত রচনা করলো। তাদের নতুন জীবন শুরু করলো। তাঁদের ভালবাসার ফলস্বরূপ তাদের কোল জুড়ে একটি ফুটফুটে শিশু এল।

 

ছেলেটি অবসর পেলেই পরিবার নিয়ে সময় কাটায়। এর মাঝে ছেলেটি তার পেশাগত জীবন নানান প্রতিকুলতার মধ্যে পার করতে লাগলো। কিন্তু মেয়েটি সবসময় তার পাশে থেকে শক্তি যোগান দিতে লাগলো। ছেলেটির দুঃসময়ে তাকে প্রেরণা যোগাতে লাগলো। এর মাঝে তাদের কোল জোরে আসে তাদের দ্বিতীয় সন্তান।

তাদের জীবনে নতুন আলো রূপে ছড়িয়ে পড়ল। এর পর কেটে গেলো বেশ কয়েকটি বছর। অনেক কিছুই ঘটে গেলো ছেলেটির জীবনে। কখনো সুসময় , কখনো চরম দুঃসময়ের মধ্যে দিন কাঁটালো কিন্তু মেয়েটির শ্রদ্দা একটুও কমেনি। কমেনি তাদের মধ্যকার স্বর্গীয় ভালোবাসা।

এই ছেলেটি আর কেউ নন তিনি আমাদের সবার প্রিয় ও ভালোবাসায় সিক্ত রিকার্দো কাকা আর মেয়েটি তার সহধর্মিণী ক্যারোলিন সেলিকো।

 
আরো পড়ুন
 

নামসংক্ষিপ্ত বিবরণ
শচীন টেন্ডুলকারক্রিকেট ইতিহাসের অনেক উঁচুমানের ব্যাটসম্যান হিসেবে বিশ্বব্যাপী স্বীকৃত
জুনায়েদ সিদ্দিকীজুনায়েদ সিদ্দিকী একজন জনপ্রিয় বাংলাদেশী ক্রিকেটার
মুশফিকুর রহিমমুশফিকুর রহিম বাংলাদেশের একজন অত্যন্ত প্রতিভাবান ক্রিকেটার
রবিউল ইসলামউদীয়মান ক্রিকেট খেলোয়াড়
মাহমুদুল্লাহ রিয়াদবাংলাদেশ ক্রিকেট দলের সহকারি অধিনায়ক
নাসির হোসেনবর্তমানে বাংলাদেশের একজন অত্যন্ত সম্ভাবনাময় ক্রিকেটার
তামিম-আয়েশার ভালোবাসার গল্পপরিচয় পর্ব থেকে বিয়ে পর্যন্ত সকল ঘটনা তুলে ধরা হয়েছে
কাকা ও সেলিকোর দুর্দান্ত প্রেমকাহিনীতাদের প্রেম-ভালোবাসা এবং বিয়ে সংক্রান্ত যাবতীয় তথ্য তুলে ধরা হয়েছে
কাজী সালাউদ্দিন৭০ এর দশকের মাঠ দাবড়ানো ফুটবলার
ক্রিস্টিয়ানো রোনালদোজীবনের নানা অজানা তথ্য তুলে ধরা হয়েছে
আরও ২১ টি লেখা দেখতে ক্লিক করুন
২৫ বছরে ১৮ সন্তানের জননী!
সর্বপ্রথম পোর্টেবল দ্বীপ
বিদেশিনীর বাংলা প্রেম
জুতার গাছ!
exam
নির্বাচিত প্রতিবেদন
exam
সুমাইয়া শিমু
পিয়া বিপাশা
প্রিয়াংকা অগ্নিলা ইকবাল
রোবেনা রেজা জুঁই
বাংলা ফন্ট না দেখা গেলে মোবাইলে দেখতে চাইলে
how-to-lose-your-belly-fat
guide-to-lose-weight
hair-loss-and-treatment
how-to-flatten-stomach
fat-burning-foods-and-workouts
fat-burning-foods-and-workouts
 
সেলিব্রেটি