পূর্ববর্তী লেখা    পরবর্তী লেখা
পুরো লিস্ট দেখুন

টনি ডায়েস

বাংলাদেশের টিভি নাটকের এক সময়ের পরিচিত এবং প্রিয় মুখ টনি ডায়েস এবং তার স্ত্রী প্রিয়া ডায়েস।  এক সময় অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করেছেন টনি ডায়েস এবং প্রিয়া ডায়েস। বেশ কয়েক বছর হলো অভিনয় থেকে দূরে রয়েছেন তারা। রুচিশীল, মার্জিত, ভদ্র কোনো নাট্য অভিনেতার নাম এলেই টনি ডায়েসের কথা আসবেই। আর এ অভিনেতাকে এখনো সবাই মনে রেখেছে।

 

অভিনয় জীবন:

তার অভিনীত নাটকের সংখ্যাও কম নয়। সর্বশেষ বাংলাদেশের নাটকে অভিনয় করেছেন ২০১২ সালে। ধারাবাহিক সেই নাটকটির নাম ‘ছায়াবৃতা’। নিউ ইয়র্ক প্রবাসী বাঙালিদের নিয়ে লেখা সমরেশ মজুমদারের উপন্যাস থেকে এর নাট্যরূপ দিয়েছিলেন শফিকুর রহমান। নাটকটি পরিচালনা করেছিলেন তৌকীর আহমেদ।

 

১৯৯৪ সাল থেকে চারশতাধিক নাটক, সিরিয়াল আর টেলিফিল্মে কাজ করেছেন তিনি। তার অভিনীত চলচ্চিত্র ‘পৌষ মাসের পিরিত’, ‘মেঘের কোলে রোদ’, ‘রূপকথার রাজকন্যার গল্প’। এছাড়া তিনি অভিনয় করেছেন ধারাবাহিক নাটক ‘টমটম’, `ভূতের গলি`, ‘ছায়াবৃতা’ প্রভৃতিতে। টনি ডায়েস পরিচালিত নাটক ‘পুরো রাত আর অর্ধেক চাঁদ’। `লাস ভেগাস` নামে একটি মার্কিন টিভি সিরিয়ালেও অভিনয় করেছেন টনি ডায়েস।

 

প্রেম-ভালোবাসা এবং বিয়ে:

নন্দিত এই অভিনেতা ভালোবেসে বিয়ে করেন প্রিয়া ডায়েসকে। ২০০১ সালের ১৪ই ফেব্রুয়ারি বিয়ে করেন তারা। এ বিষয়ে টনি ডায়েস বলেন, ভালোবাসা দিবসে বিয়ের ব্যাপারটি অবশ্য বিয়ের অনেক আগে থেকেই ঠিক করে রেখেছিলেন টনি ডায়েস। সে ব্যাপারটিও তিনি তার ফেসবুকে লিখেছেন। তিনি লিখেছেন, ‘বিশ্ববিদ্যালয় পড়ি যখন ঠিক করেছিলাম “ভালোবাসা দিবসে” বিয়ে করব।কিন্তু কেউ হাতটা বাড়িয়ে দেয়নি.. হঠাৎ একদিন পাশে এসে দাঁড়ালো একজন.. হাতটা ধরলো.. ‘১৪ ফেব্রুয়ারী আমাদের বাড়ীতে বউ হোয়ে এলো প্রিয়া। জয় করে নিলো সবার মন।’

 

মেয়ে অহনা এবং স্ত্রী প্রিয়া ডায়েসসহ নিউইয়র্কের জ্যাকসন হাইটসে বাসবাসরত আছেন টনি ডায়েস। সেখানে একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছেন তিনি। প্রবাস জীবনে ব্যবসার পাশাপাশি আমেরিকার লস অ্যাঞ্জেলেস ও ডালাসের একাধিক বাংলা টিভি চ্যনেলের নাটকে অভিনয় করেছেন তিনি। এছাড়া জ্যামাইকার বিখ্যাত কোম্পানি হিলসাইড হোন্ডার সেলস কলসালটেন্ট হিসেবেও কর্মরত আছেন।

 

 
আরো পড়ুন
 

নামসংক্ষিপ্ত বিবরণ
রাফিয়াথ রশিদ মিথিলামিথিলার পূর্ণ জীবন বৃত্তান্ত
সুমাইয়া শিমুসুমাইয়া শিমুর পূর্ণ জীবন বৃত্তান্ত
অপি করিমঅপি করিমের পূর্ণ জীবন বৃত্তান্ত আছে
আনিকা কবির শখশখের পূর্ণ জীবন বৃত্তান্ত আছে
বিপাশা হায়াতবিপাশার পূর্ণ জীবন বৃত্তান্ত আছে
বিদ্যা সিনহা সাহা মীমমীমের পূর্ণ জীবন বৃত্তান্ত আছে
আসাদুজ্জামান নূরআসাদুজ্জামান নূর -এর পূর্ণ জীবন বৃত্তান্ত আছে
আদিল হোসেন নোবেলনোবেলের পূর্ণ জীবন বৃত্তান্ত আছে
মোস্তফা সরয়ার ফারুকীফারুকীর পূর্ণ জীবন বৃত্তান্ত আছে
মোশাররফ করিমমোশাররফের পূর্ণ জীবন বৃত্তান্ত আছে
আরও ১০৩ টি লেখা দেখতে ক্লিক করুন
২৫ বছরে ১৮ সন্তানের জননী!
সর্বপ্রথম পোর্টেবল দ্বীপ
বিদেশিনীর বাংলা প্রেম
জুতার গাছ!
exam
নির্বাচিত প্রতিবেদন
exam
সুমাইয়া শিমু
পিয়া বিপাশা
প্রিয়াংকা অগ্নিলা ইকবাল
রোবেনা রেজা জুঁই
বাংলা ফন্ট না দেখা গেলে মোবাইলে দেখতে চাইলে
how-to-lose-your-belly-fat
guide-to-lose-weight
hair-loss-and-treatment
how-to-flatten-stomach
fat-burning-foods-and-workouts
fat-burning-foods-and-workouts
 
সেলিব্রেটি