পূর্ববর্তী লেখা    পরবর্তী লেখা
পুরো লিস্ট দেখুন

উটকে চুমু খেয়ে বিপাকে

আবর বিশ্বে নানা কাণ্ড-অকাণ্ডের জন্য সৌদি পুরুষদের নানা মুখরোচক আর কর্ণমধুর কাহিনীর কথা জানা যায়। বেশিরভাগ কাণ্ডই উল্টোপাল্টা। এরা নিজেদের শখের পেছনে ব্যয় করে কোটি কোটি টাকা। ব্যয়বহুল আরাম-আয়েস আর অপরিমিত ভোগবিলাসের জন্য দুনিয়াজুড়ে এদের নাম-বদনাম। কিছুদিন আগে ফ্রান্সের গোটা একটা সমুদ্রসৈকত ভাড়া করে ফেলেছিল এক সৌদি রাজতনয়। ফলে সাধারণ মানুষ কিছুদিন সৈকতের সুবিধা নিতে পারেন নি। আবার কেউ কেউ যায় পাকিস্তানে বা মধ্য এশিয়ায় বাজপাখি শিকার করতে। তাতেও খরচ করে কোটি কোটি ডলার। এভাবে এদের নিয়ে নেতিবাচক নানা খবরে প্রায়শই সয়লাব হয় বিশ্ব-মিডিয়া।

এবার এক সৌদি লোক পড়েছেন বড়ো বিপাকে। তা মা তাকে তার বউকে তালাক দিতে আদেশ দিয়েছে। তার মায়ের চোখে বউমা এমন জঘন্য অপরাধ করেছে যে তাকে আর বউ হিসেবে রাখা যায় না। তার স্ত্রীর অপরাধটি চুমুজনিত। তাও আবার কোনো মানুষকে চুমু খাওয়ার জন্য নয়! বরং ‘অপরাধটা’ নিরীহ প্রাণী উটকে চুমু খাওয়ার।

ওই লোকের মায়ের দাবি, তার বউমা উটকে চুমু খেয়ে পাপকর্ম করেছেন। এ নিয়ে ওই লোকের পরিবারে সমানে চলছে ঝগড়া-বিবাদ। বেচারা লোকটি আবার কোনোভাবেই চায় না তার স্ত্রীকে তালাক দিতে। এদিকে তার মা আবার বড়ই একগুঁয়ে ও দজ্জাল স্বভাবের।

ওই লোকের স্ত্রীর এখন মাথায় আকাশ ভেঙে পড়ার যোগাড়। আদরের উটকে চুমু খাওয়ার মতো নিষ্পাপ আর সামান্য একটা ঘটনায় তার এখন সংসার ভাঙার উপক্রম।

মহিলার দাবি, উটকে চুমু খেয়ে তিনি কোনো অন্যায় করেননি। কারণ উট তো মানুষ নয়! এখানে তো পরকীয়া বা পাপের কোনো সম্পর্ক নেই। কিন্তু কে শোনে কার কথা! তার দজ্জাল শাশুড়ির কিছুতেই মন গলছে না। স্বামী বাদে শ্বশুরবাড়ির বাদবাকি মানুষও শাশুড়ির কথায়ই তাল দিচ্ছে সমানে। এ নিয়ে সংবাদমাধ্যমের খবরের শিরোনাম: ‘Saudi man's family calls for divorce after wife kisses camel.’
আশার কথা, ওই লোক তার মায়ের কথা শুনে কিছুতেই প্রিয়তমা স্ত্রীকে তালাক দিতে রাজি হচ্ছে না। আপাতত স্বামীর ঘর থেকে ওই মহিলা যাচ্ছে তার মায়ের বাড়িতে। ঝগড়া থামলে তিনি আবার স্বামীর কাছে ফিরবেন---এই আশায়। দেখা যাক, কার জয় হয়। দজ্জাল শাশুড়ির নাকি, তাদের দাম্পত্যপ্রেমের।
 

 
আরো পড়ুন
 

নামসংক্ষিপ্ত বিবরণ
জাপানি বিজ্ঞানীর জমজমের পানির রহস্য আবিষ্কার করলেন!এখানে বিস্তারিত বর্ননা করা হয়েছে।
অবশেষে ফেঁসে যাচ্ছে মিয়ানমার সেনাবাহিনীএখানে বিস্তারিত বর্ননা করা হয়েছে।
টাইটানিকের চেয়ে ২০ গুন বড় বিশ্বের সবচেয়ে বড় জাহাজবিস্তারিত জানুন টাইটানিকের চেয়ে ২০ গুন বড় বিশ্বের সবচেয়ে বড় জাহাজ সম্পর্কে
পোষা সিংহ নিয়ে ব্যস্ত সড়কে, আটক করলো পুলিশএখানে বিস্তারিত বর্ননা করা হয়েছে।
রোগ সারানোর নামে মারধরের পর গোবর খাওয়ানো হল তরুণীকে এখানে বিস্তারিত বর্ননা করা হয়েছে।
গোমূত্রে তৈরি সাবান, শ্যাম্পু বিক্রি করবে আরএসএসএখানে বিস্তারিত বর্ননা করা হয়েছে।
ফিডারের দুধে বিষ মিশিয়ে সন্তানকে হত্যা, মা আটকএখানে বিস্তারিত বর্ননা করা হয়েছে।
মাত্র একঘন্টার জন্য ইফতার করেন ফিনল্যান্ডের মুসলমানরাএখানে বিস্তারিত বর্ননা করা হয়েছে।
ট্রাম্পের নামে টয়লেট পেপার!এখানে বিস্তারিত বর্ননা করা হয়েছে।
দাড়ি না কাটায় স্বামীর মুখ ঝলসে দিলেন স্ত্রীএখানে বিস্তারিত বর্ননা করা হয়েছে।
আরও ১৩২০ টি লেখা দেখতে ক্লিক করুন
২৫ বছরে ১৮ সন্তানের জননী!
সর্বপ্রথম পোর্টেবল দ্বীপ
বিদেশিনীর বাংলা প্রেম
জুতার গাছ!
exam
নির্বাচিত প্রতিবেদন
exam
সুমাইয়া শিমু
পিয়া বিপাশা
প্রিয়াংকা অগ্নিলা ইকবাল
রোবেনা রেজা জুঁই
বাংলা ফন্ট না দেখা গেলে মোবাইলে দেখতে চাইলে
how-to-lose-your-belly-fat
guide-to-lose-weight
hair-loss-and-treatment
how-to-flatten-stomach
fat-burning-foods-and-workouts
fat-burning-foods-and-workouts
 
সেলিব্রেটি