পূর্ববর্তী লেখা    পরবর্তী লেখা
পুরো লিস্ট দেখুন

মনের মতো সঙ্গী না পেয়ে নিজেকেই বিয়ে!

না কোনো ছেলেকে নয়,তাহলে নিশ্চয়ই কোনো মেয়েকে অর্থাৎ সমকামী বিয়েতেও নয় বরং সম্পূর্ণ ভিন্নধর্মী এক বিয়ের বন্ধনে নিজেকে আবদ্ধ করেছেন এক মার্কিন তরুণী! হ্যা,পশ্চিমা দুনিয়ায় এখন এই অদ্ভুত আর অস্বাভাবিক বিয়ের ঘটনাও নাকি শুরু হয়েছে। সম্প্রতি গ্রেস গেলডার নামের এক মার্কিন তরুণী নাকি নিজের সঙ্গেই গাটছড়া বেধেছেন। বিয়ের কোনো আনুষ্ঠানিকতাই নাকি বাদ দেননি গেলডার ।গেলডার যখন তার এই পরিকল্পনাটি তার পারিবার ও বন্ধুদের জানান তখন তারা তাকে বেশ উৎসাহ দেন। তারা বলেছিল,‘ওহ,তুমি তো সবসময় নতুন কিছু কর।’ এভাবে উৎসাহ পাওয়ার পর আর কি বসে থাকা যায়! শুরু হল বিয়ের আনুষ্ঠানিকতা। পার্কের বেঞ্চে বসে নিজেই নিজেকে প্রপোজ করেন গেলডার। এরপর নিজের অনামিকায় নিজেই পড়ে নিলেন বাগদানের আঙ্গুরীয়। এ সময় তাকে হাততালি দিয়ে উৎসাহ দিচ্ছিলেন তার বন্ধুরা। সবশেষে নিজের সঙ্গে নিজের বিয়েটাও সেরে ফেলেছেন ওই মার্কিন এক তরুণী।


গ্রেস গেলডার দ্যা গার্ডিয়ানকে বলেন ‘আয়নায় নিজেকে চুমু খেয়ে বিয়েটা সেরে ফেললাম। অবশ্যই এই দিনটাতে আমি সবকিছুর কেন্দ্রে ছিলাম। কিন্তু এই বিশেষ দিনটাকে আমি বন্ধুদের সঙ্গে ভাগ করে নিয়েছিলাম। সবাইকে নিজেদের ভালবাসা আর প্রতিশ্রুতি প্রকাশের সুযোগ করে দিতে চাইছিলাম।’ গ্রেস ভেবেছিলেন বড়জোর ১০-১২ জন এ বিয়েতে শরীক হবে। কিন্তু তাকে অবাক করে দিয়ে অতিথি সংখ্যা গিয়ে দাঁড়ায় ৫০য়ে।তার এই অদ্ভুত বিয়ে বাকিদেরকেও যে উৎসাহিত করবে তা বলাই বাহুল্য। তার এক বন্ধু নাকি এটাকে তার জীবনের সেরা বিয়ে বলে উল্লেখ করেছেন। আবেগে আপ্লুত গ্রেস গেলডার আরো বলেন, অন্য কারো সঙ্গে সম্পর্কে যাওয়া তাঁর কাছে সব সময়ই ভীষণ কঠিন ছিল। এ কারণে জীবনসঙ্গী হিসেবে নিজেকেই বেঁছে নিলেন তিনি। অবশ্য তার এই বিয়ের সমালোচনাও করেছেন অনেকে। বলেছেন নিজেকে নিজে বিয়ে করা ভীষণই বিরক্তিকর মূলক একটা ঘটনা।


তবে কোনো সমালোচনাই দমাতে পারেনি গেলডারকে।সমস্ত রীতি নীতি মেনেই নিজেকে বিয়ে করছেন তিনি। নিজেকে পা মুড়ে অভিবাদন জানিয়েছেন। ফুল ছুঁড়েছেন মাথার উপর দিয়ে। নিজেকেই পড়িয়েছেন বিয়ের আংটি। গেলডারেররের বিয়েতে বন্ধুদের সঙ্গে আরো উপস্থিত ছিলেন তাঁর বোন।আইনের চোখে এই বিয়ে স্বীকৃতি না পেলেও গেলডার আশা করছেন, যেসব নারী পুরুষ সারা জীবন নি:সঙ্গ থাকতে চান তারা এ বিয়ে থেকে অনুপ্রেরনা খুঁজে পাবে।

 

ভিডিও:

 

 

 
আরো পড়ুন
 

নামসংক্ষিপ্ত বিবরণ
জাপানি বিজ্ঞানীর জমজমের পানির রহস্য আবিষ্কার করলেন!এখানে বিস্তারিত বর্ননা করা হয়েছে।
অবশেষে ফেঁসে যাচ্ছে মিয়ানমার সেনাবাহিনীএখানে বিস্তারিত বর্ননা করা হয়েছে।
টাইটানিকের চেয়ে ২০ গুন বড় বিশ্বের সবচেয়ে বড় জাহাজবিস্তারিত জানুন টাইটানিকের চেয়ে ২০ গুন বড় বিশ্বের সবচেয়ে বড় জাহাজ সম্পর্কে
পোষা সিংহ নিয়ে ব্যস্ত সড়কে, আটক করলো পুলিশএখানে বিস্তারিত বর্ননা করা হয়েছে।
রোগ সারানোর নামে মারধরের পর গোবর খাওয়ানো হল তরুণীকে এখানে বিস্তারিত বর্ননা করা হয়েছে।
গোমূত্রে তৈরি সাবান, শ্যাম্পু বিক্রি করবে আরএসএসএখানে বিস্তারিত বর্ননা করা হয়েছে।
ফিডারের দুধে বিষ মিশিয়ে সন্তানকে হত্যা, মা আটকএখানে বিস্তারিত বর্ননা করা হয়েছে।
মাত্র একঘন্টার জন্য ইফতার করেন ফিনল্যান্ডের মুসলমানরাএখানে বিস্তারিত বর্ননা করা হয়েছে।
ট্রাম্পের নামে টয়লেট পেপার!এখানে বিস্তারিত বর্ননা করা হয়েছে।
দাড়ি না কাটায় স্বামীর মুখ ঝলসে দিলেন স্ত্রীএখানে বিস্তারিত বর্ননা করা হয়েছে।
আরও ১৩২০ টি লেখা দেখতে ক্লিক করুন
২৫ বছরে ১৮ সন্তানের জননী!
সর্বপ্রথম পোর্টেবল দ্বীপ
বিদেশিনীর বাংলা প্রেম
জুতার গাছ!
exam
নির্বাচিত প্রতিবেদন
exam
সুমাইয়া শিমু
পিয়া বিপাশা
প্রিয়াংকা অগ্নিলা ইকবাল
রোবেনা রেজা জুঁই
বাংলা ফন্ট না দেখা গেলে মোবাইলে দেখতে চাইলে
how-to-lose-your-belly-fat
guide-to-lose-weight
hair-loss-and-treatment
how-to-flatten-stomach
fat-burning-foods-and-workouts
fat-burning-foods-and-workouts
 
সেলিব্রেটি