পূর্ববর্তী লেখা    পরবর্তী লেখা
পুরো লিস্ট দেখুন

কালো বা একটু বাদামি চুলের জন্য সঠিক রঙ

আজাকাল সবাই চুল কালার করছেন। বলা যায় চুল রঙ করা এখনকার হাল ফ্যাশান এর একটা ধাঁচ । আপনি পুরো চুলে রঙ করতে পারেন অথবা চুলের নির্দিষ্ট কোনো অংশেও রঙ করতে পারবেন। এটাকে চুলহাইলাইট করা বলে।আজ থাকছে কালো বা একটু বাদামি চুলের জন্য  ঠিক কী কী রঙ ভালো মানাবে তা নিয়ে একটি পোস্ট

১. বিচ ব্রাউনঃ এই রঙটা অনেকটা সমুদ্রের বালির মত। এই রঙটা কালো চুলে খুব দারুণ ভাবে মিশে যায় আর নিয়ে আসে একটা দারুণ নতুন লুক।

২. ক্যারামেলঃ এই রঙটা কালো চুলে বেশ মানাবে। আপনার চুল ছোটো বা লম্বা যাই হোক না কেন এটা সব ক্ষেত্রেই বেশ মানানসই। এই রঙটা অনেকটা ব্রাউন আর গোল্ডেন এর মিশ্রণ। তাই এই রঙটা পুরো চুলে করলে একটা দারুণ কালো আর সোনালির হাইলাইট এফেক্ট নিয়ে আসবে।

৩. গোল্ডেন ব্রাউনঃ যারা একটু ফর্সা তাদের এই রঙটাতে আর উজ্জ্বল লাগবে। তবে একটু চাপা রঙেও বেশ মানাবে। কোঁকড়ানো চুলে এই রঙটা দারুণ লাগবে।

৪. চেস্টনাটঃ যাদের চুল স্ট্রেট বা একটু ওয়েভি তাদের এই রঙটাতে খুবই ভালো লাগবে। এই রঙটা লাগালে কিছুটা চুল একটু লাল লাগতেও পারে কিন্তু পুরো চুলে লাগালে একসাথে খুব সুন্দর লাগবে।

৫. মেহগনি রঙঃ যারা একটু বেটে তাদের জন্য এই রঙটা আদর্শ। কিন্তু এই রঙটা লাগালে আপনাকে একটু বেশি কেয়ার নিতে হবে আর মাঝে মাঝেই আপনাকে একটু আধটু টাচআপ করতে হবে নইলে কিন্তু রঙটা খুব ভালো বোঝা যাবে না। এই রঙটা খুব সহজেই কালো চুলে ফিট করে যায়।

৬. আ্যাশ ব্রাউনঃ  এটা রঙটা  আভিজাত্য এনে দেবে আপনার ব্যাক্তিত্বে। এই রঙটা চুলে একটা আলোআঁধারি রঙ এনে দেবে।

৭. আ্যাশ ব্ল্যাকঃ এই রঙের সবথেকে ভালো বিশেষত্ব হল এই যে আপনার যদি কিছুটা সাদা চুল বেরিয়ে পড়ে তাহলে এই রঙটা সেটাকে খুব ভালো ভাবে  ঢেকে দেবে আর কেউ সেটা দেখে বুঝতেও পারবেনা। এই রঙটা মধ্য বয়সি পুরুষ আর মহিলা সবার জন্য একদম পারফেক্ট।.

 
আরো পড়ুন
 

নামসংক্ষিপ্ত বিবরণ
মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায় জেনে নিন মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায়
এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণজেনে নিন যেভাবে এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করবেন।
বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেনজেনে নিন বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেন
বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারীবিস্তারিত পড়ুন বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারী
লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায় জেনে নিনবিস্তারিত পড়ুন লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায়
মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষকজেনে নিন কিভাবে মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষক
যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )জেনে নিন যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )
ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?জেনে নিন ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?
লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণবিস্তারিত পড়ুন লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণ
ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায়বিস্তারিত পড়ুন ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায় জেনে রাখুন
আরও ১৪৪৩ টি লেখা দেখতে ক্লিক করুন
২৫ বছরে ১৮ সন্তানের জননী!
সর্বপ্রথম পোর্টেবল দ্বীপ
বিদেশিনীর বাংলা প্রেম
জুতার গাছ!
exam
নির্বাচিত প্রতিবেদন
exam
সুমাইয়া শিমু
পিয়া বিপাশা
প্রিয়াংকা অগ্নিলা ইকবাল
রোবেনা রেজা জুঁই
বাংলা ফন্ট না দেখা গেলে মোবাইলে দেখতে চাইলে
how-to-lose-your-belly-fat
guide-to-lose-weight
hair-loss-and-treatment
how-to-flatten-stomach
fat-burning-foods-and-workouts
fat-burning-foods-and-workouts
 
সেলিব্রেটি