পূর্ববর্তী লেখা    পরবর্তী লেখা
পুরো লিস্ট দেখুন

আইশ্যাডো প্যালেট-কোস্টাল সেন্টস স্মোকি প্যালেট

কেমন আছেন সবাই? নিশ্চয়ই ভালো। আজকে একটি  রিভিউ দেবো কোস্টাল সেন্টস ব্র্যান্ডের জনপ্রিয় প্যালেট গুলোর মধ্যে একটি প্যালেটের।আশা করি পোস্টটি আপনাদের ভালো লাগবে। এটি কোস্টাল সেন্টস ৩৬ কালার স্মোকি প্যালেট। গত কয়েক বছরে স্মোকি আই অনেক জনপ্রিয় হওয়ার কারণেই এমন একটি প্যালেট এর কথা চিন্তা করে কোস্টাল সেন্টস। স্মোকি লুকের জন্য ব্যাসিক বেশ কিছু কালার সহ মোট ৩৬ টি কালারের এই আই শ্যাডো প্যালেটটি সত্যিই সংগ্রহে রাখার মতো।

আইশ্যাডো প্যালেট-কোস্টাল সেন্টস স্মোকি প্যালেটঃ

প্যালেটটির কালার গুলো ৬ টি সেকশন রয়েছে। কালারগুলো দেখলেই মোটামুটি আন্দাজ করতে পারা যায় সেটা। প্রথম সেকশনে রয়েছে গোল্ডেন অরেঞ্জ, ব্রাউন, কপার সহ নিউট্রাল কিছু কালার, যা দিয়ে ন্যাচরাল স্মোকি লুক করা যাবে। Transition কালার হিসেবে ইউজ করা যাবে এমন কিছু কালারও রয়েছে এতে।  টেক্সচারও খুব ভালো।

দ্বিতীয় সেকশনে রয়েছে সবুজের কিছু শেড। কালারগুলো বেশ ভালো, তবে সবুজ শেডের মধ্যে ২-৩ টি কালারের পিগমেনটেশন একটু কম মনে হয়েছে আমার। এই সেকশনের কালচে খয়েরি রঙটা স্মোকি লুকের জন্য অনিবার্য, তাই এই প্যালেটে আমার প্রিয় শেড গুলোর মধ্যে এটা একটা।

তৃতীয় সেকশনে আছে পার্পলের দারুণ কয়েকটা শেড। ম্যাট শেডের কালারগুলো একটার চেয়ে একটা সুন্দর। সফট ল্যাভেন্ডার সহ প্যাস্টেল শেডের কালার রয়েছে এতে। আমার ইয়েলো আন্ডার টোন স্কিনে বেগুনি রঙটা খুব সুন্দর মানিয়ে যায় বলে আমার প্রিয় সেকশন এটা।

চতুর্থ সেকশনে রয়েছে কালো, ধূসর, রুপালি রঙের শেড। হাইলাইট করার জন্য শিমারি এই কালার গুলো আদর্শ। এই সেকশনের শেড গুলো সুন্দর ভাবে বসানোর জন্য আই প্রাইমার ইউজ করা জরুরী। স্মোকি আইয়ের সব চেয়ে কমন লুক করা যাবে এই সেকশন দিয়ে।

পঞ্চম সেকশনে রয়েছে নীলের বেশ সুন্দর কিছু শেড। হালকা গাঢ়, ম্যাট আর শিমারি কালারের মিশ্রণে এই সেকশনটিও আমার বেশ পছন্দের। গাঢ় নীল রঙটি রাতের সাজে বেশ মানায় বলে এটিও আমার প্রিয় শেড। তবে কিছু শেড পাউডারি লেগেছে আমার কাছে।

ষষ্ঠ আর শেষ সেকশনে রয়েছে হালকা আর গাঢ় রঙ মিলিয়ে মোট ৫ টি গোলাপি রঙের শেড আর একটা কালো শেড। সেমি ম্যাট আর শিমারি কালার রয়েছে এতে। আর কালো শেড দুটো থাকায় সুবিধা হয়েছে কারণ স্মোকি আইয়ে কালো শেড সবচেয়ে বেশি ইউজ হয়ে থাকে; তাই তাড়াতাড়ি শেষ হয়ে যাবার সম্ভাবনা থাকে। সেক্ষেত্রে একটা শেষ হয়ে গেলে আরেকটা ইউজ করা যায়। ব্রাইট কালার ইউজ করে কোন লুক করতে চাইলে এই সেকশনের কালারগুলো কাজে আসবে।

শেডগুলো দিয়ে যে শুধু স্মোকি লুকই করতে হবে, তা না। বরং এগুলো তে গ্রিন, পিঙ্ক, পার্পল আর ব্লু কালার দিয়ে ব্রাইট আর বোল্ড লুক ও করা যায়।

এই আইশ্যাডো প্যালেটের যেসব দিক আপনার ভালো লাগবেঃ

  • প্যাকেজিংটা বেশ সুবিধাজনক, ছোট আর স্মার্ট
  • ম্যাট, শিমারি সব ধরনের শেড আছে
  • ব্রাও বোন হাইলাইটের জন্য শেডগুলো চমৎকার
  • সাদা আই বেইজ ব্যবহার করলে কালারগুলো আরও সুন্দরভাবে ফুটে ওঠে
  • পিগমেনটেশন খুব ভালো
  • স্মোকি লুকের জন্য এই কালারগুলো বেশি ব্যবহার হয়
  • দিনে আর রাতে ব্যবহারের জন্য হালকা-গাঢ় সব শেডই আছে

খারাপ লাগার মতো তেমন কিছু আশা করি পাবেন না, কয়েকটা শেড একটু চকি আর পাউডারি মনে হয়েছে ঠিকই, কিন্তু একটু ক্রিমি আই বেইজ আর আই প্রাইমার ইউজ করলে সেটা কাভার করা যায়। তবে একটা আয়না প্যালেটটির সাথে অ্যাটাচ করা থাকলে হয়ত আরও বেশি ভালো হতে পারতো। তবে এই ছোট খাটো ব্যাপারগুলো বাদ দিলে প্যালেটটি বেশ উপযোগী; বিশেষ করে তাদের জন্য যারা নতুন নতুন মেকাপ করা শুরু করেছেন আর একটা ভালো আইশ্যাডো প্যালেটের খোঁজ করছেন তাদের জন্য।

কোস্টাল সেন্টস এর ওয়েব সাইট থেকে সরাসরি অর্ডার করতে পারবেন। আর দেশে যমুনা ফিউচার পার্কের Sapphire এ আসলেও পেয়ে যাবেন এই দারুণ প্যালেটটি। দাম পড়বে ২৯২০ টাকা। চাইলে তাদের ফেসবুক পেজ থেকে অনলাইনে অর্ডার করেও পেতে পারেন।

 
আরো পড়ুন
 

নামসংক্ষিপ্ত বিবরণ
মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায় জেনে নিন মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায়
এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণজেনে নিন যেভাবে এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করবেন।
বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেনজেনে নিন বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেন
বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারীবিস্তারিত পড়ুন বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারী
লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায় জেনে নিনবিস্তারিত পড়ুন লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায়
মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষকজেনে নিন কিভাবে মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষক
যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )জেনে নিন যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )
ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?জেনে নিন ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?
লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণবিস্তারিত পড়ুন লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণ
ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায়বিস্তারিত পড়ুন ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায় জেনে রাখুন
আরও ১৪৪৩ টি লেখা দেখতে ক্লিক করুন
২৫ বছরে ১৮ সন্তানের জননী!
সর্বপ্রথম পোর্টেবল দ্বীপ
বিদেশিনীর বাংলা প্রেম
জুতার গাছ!
exam
নির্বাচিত প্রতিবেদন
exam
সুমাইয়া শিমু
পিয়া বিপাশা
প্রিয়াংকা অগ্নিলা ইকবাল
রোবেনা রেজা জুঁই
বাংলা ফন্ট না দেখা গেলে মোবাইলে দেখতে চাইলে
how-to-lose-your-belly-fat
guide-to-lose-weight
hair-loss-and-treatment
how-to-flatten-stomach
fat-burning-foods-and-workouts
fat-burning-foods-and-workouts
 
সেলিব্রেটি