পূর্ববর্তী লেখা    পরবর্তী লেখা
পুরো লিস্ট দেখুন

প্রাণ প্রিয় প্রেমিকার বাবার মনটি জয় করার গোপন ৫টি কৌশল

প্রেমিকাকে মন প্রাণ দিয়ে ভালবাসলেও প্রেমিক পুরুষেরা প্রেমিকার বাবার কথা মনে করে পিছিয়ে পড়েন অনেক সময়ই। মূলত, ছেলেদের মনে এক ধরণের ভীতি কাজ করতে থাকে, ‘আমাকে পছন্দ করবে তো’, ‘রিজেক্ট করে দেবেন না তো’ আর সব চাইতে মজার যে কথা মনে করেন তা হচ্ছে, ‘মার খেতে হবে না তো’।

তা সে যাই হোক না কেন, একটু কৌশল খাটালেই কিন্তু বেশ সহজে জিতে নেয়া যায় প্রাণ প্রিয় প্রেমিকার বাবার মনটি। জানতে চান কীভাবে?

চলুন শিখে নেয়া যাক কৌশলগুলোঃ

১. প্রেমিকার বাবার মন জিতে নেয়ার প্রথম ও প্রধান কৌশল হলো পরিপাটি ভাবে তার সামনে যাওয়া। এমন ভাবে প্রেমিকার বাবার সামনে যাবেন যেনো আপনাকে দেখে অন্তত বড় চাকুরে পুরুষ লাগে। ছেঁড়া জিন্স আর কুঁচকে যাওয়া শার্ট প্রেমিকার চোখে যতোই আপনাকে হিরো করুক না কেন, প্রেমিকার বাবার চোখে আপনি একেবারেই যোগ্য মনে হবেন না। তাই নিজেকে সেভাবে প্রস্তুত করে নিন।

২. খুবই নম্র, ভদ্র এবং মান্যার জানা ছেলে অভিভাবকের চোখে পারফেক্ট মেয়ের জামাই হতে পারে। তাই নিজের আদব কায়দা, মান্যার এবং নম্র ব্যবহার ঝালিয়ে নিন প্রেমিকার বাবার সামনে উপস্থিত হওয়ার আগে।

৩. প্রেমিকার বাবার সামনে মুখ বন্ধ করে বসে থাকবেন না। বাবারা আর যাই হোন না কেন একেবারে গম্ভীর কথা না জানা মেয়ের জামাই পছন্দ করেন না। অনেক বাবাই এমন জামাই পছন্দ করেন জার সাথে বসে খোলামেলা আড্ডা দিতে পারবেন, পলিটিক্স, বিশ্ব এবং খেলাধুলা নিয়ে দুটো কথা বলতে পারবেন।

৪. প্রেমিকার বাবার সামনে নিজের লক্ষ্য এবং নিজের সফলতা ফুটিয়ে তুলুন একেবারে পরিষ্কারভাবে। যদি খুব সফল নাও হয়ে থাকেন আপনার ভবিষ্যতের চিন্তাভাবনা এবং আপনার মানসিকতাও কিন্তু জিতে নিতে পারবে আপনার প্রেমিকার বাবার মন। নিজের ও নিজের স্ত্রীর ভবিষ্যতের নিরাপত্তা প্রকাশ করে এবং ভাবে নিজেকে প্রস্তুত করে নিন।

৫. হামবড়া ভাব করে ফেলবেন না। নিজের লক্ষ্য, সফলতা এবং পরিকল্পনা বলতে গিয়ে আপনার নিজের হামবড়া ভাব প্রকাশ করে ফেলবেন না। আপনিই সব করেছেন এই ধরণের কথা অনেক নেতিবাচক প্রভাব ফেলবে আপনার হতেও পারে শ্বশুরটির মনে। তাই একটু বুঝে শুনেই কথা বলুন।

 
আরো পড়ুন
 

নামসংক্ষিপ্ত বিবরণ
মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায় জেনে নিন মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায়
এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণজেনে নিন যেভাবে এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করবেন।
বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেনজেনে নিন বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেন
বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারীবিস্তারিত পড়ুন বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারী
লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায় জেনে নিনবিস্তারিত পড়ুন লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায়
মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষকজেনে নিন কিভাবে মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষক
যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )জেনে নিন যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )
ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?জেনে নিন ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?
লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণবিস্তারিত পড়ুন লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণ
ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায়বিস্তারিত পড়ুন ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায় জেনে রাখুন
আরও ১৪৪৩ টি লেখা দেখতে ক্লিক করুন
২৫ বছরে ১৮ সন্তানের জননী!
সর্বপ্রথম পোর্টেবল দ্বীপ
বিদেশিনীর বাংলা প্রেম
জুতার গাছ!
exam
নির্বাচিত প্রতিবেদন
exam
সুমাইয়া শিমু
পিয়া বিপাশা
প্রিয়াংকা অগ্নিলা ইকবাল
রোবেনা রেজা জুঁই
বাংলা ফন্ট না দেখা গেলে মোবাইলে দেখতে চাইলে
how-to-lose-your-belly-fat
guide-to-lose-weight
hair-loss-and-treatment
how-to-flatten-stomach
fat-burning-foods-and-workouts
fat-burning-foods-and-workouts
 
সেলিব্রেটি