পূর্ববর্তী লেখা    পরবর্তী লেখা
পুরো লিস্ট দেখুন

কীভাবে স্বামীর নিকট নিজেকে আকর্ষণীয় করে তুলবেন

বিবাহিত জীবনে অনেক নারীর অভিযোগ তার স্বামী তাকে আগের মত ভালোবাসে না! এবং তার প্রতি তার স্বামী খুব একটা ইন্টারেস্টেড না। এই কথা যদি কোন নারী প্রকাশ করে তবে আমি চোখ বন্ধ করে ওই নারীকে দোষারোপ করব। কারণ আপনি কেমন বউ হলেন আপনার স্বামীর আকর্ষণ আপনার দিকে নিতে পারছেন না?

 

রোমান্স পছন্দ করেনা এমন মানব পাওয়া দুষ্কর। আমাদের দেশের প্রায় ৬০% দাম্পত্য জীবনে রোমান্স নেই বললেই চলে। এমন অনেক স্বামী-স্ত্রী আছেন যারা মাসের মধ্যে প্রায় ৩০ দিনই ভালো ভাবে কথা বলেন না কিন্তু কথা ছাড়া শারীরিক সম্পর্কে জড়ান। স্বামী ভাবে এটা আমার খেত আমি আমার মত করে ফসল কাটব আর স্ত্রী ভাবে আমার কিছু করার নাই এটাই নিয়ম।

না আপনাদের ভাবনা সম্পূর্ণ ভুল দাম্পত্য জীবনে ভাল ভাবে উপভোগ করতে আপনার জীবনে রোমান্স খুবই জরুরী। আর এর জন্য যা করবেন। স্বামীর নিকট নিজেকে আকর্ষণীয় করতে প্রথমে যা করবেন তা হলে নিজেকে স্বামীর নিকট সব সময় খোলা মেলা উপস্থাপন করবেন না। এর ফলে আপনার স্বামী আপনার শরীরের প্রতি কিছুটা আগ্রহ হারিয়ে পেলবে। আমাদের দেশের বেশির ভাগ বউয়েরা এই ভুলটা করে থাকে যা মোটেও উচিৎ নয়।

আপনার স্বামী কর্মস্থল থেক আসলে তাকে আদর করে জড়িয়ে ধরুন তাকে বলুন সারা দিন তোমাকে অনেক মিস করেছি। আপনার এই আবেগ তাকে অনুপ্রাণিত করবে। বিশেষ দিনে তাকে কিছু গিফট করুন যেমন: মানি ব্যাগ, শার্ট, কলম, ইত্যাদি। দাম্পত্য জীবন শুধু মাত্র শারীরিক সম্পর্কের মধ্যে বন্দী করে রাখবেন না এটাকে নিজেদের মত করে উপভোগ করুন রোমান্স করুন ভালোবাসুন। আপনাদের দুরত্ত আপনাদের দূরে সরিয়ে রাখবে। মনে রাখবেন আপনার যৌন জীবনে অশান্তি মানেই আপনার জীবন তেজপাতা।

 
আরো পড়ুন
 

নামসংক্ষিপ্ত বিবরণ
মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায় জেনে নিন মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায়
এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণজেনে নিন যেভাবে এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করবেন।
বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেনজেনে নিন বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেন
বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারীবিস্তারিত পড়ুন বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারী
লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায় জেনে নিনবিস্তারিত পড়ুন লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায়
মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষকজেনে নিন কিভাবে মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষক
যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )জেনে নিন যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )
ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?জেনে নিন ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?
লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণবিস্তারিত পড়ুন লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণ
ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায়বিস্তারিত পড়ুন ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায় জেনে রাখুন
আরও ১৪৪৩ টি লেখা দেখতে ক্লিক করুন
২৫ বছরে ১৮ সন্তানের জননী!
সর্বপ্রথম পোর্টেবল দ্বীপ
বিদেশিনীর বাংলা প্রেম
জুতার গাছ!
exam
নির্বাচিত প্রতিবেদন
exam
সুমাইয়া শিমু
পিয়া বিপাশা
প্রিয়াংকা অগ্নিলা ইকবাল
রোবেনা রেজা জুঁই
বাংলা ফন্ট না দেখা গেলে মোবাইলে দেখতে চাইলে
how-to-lose-your-belly-fat
guide-to-lose-weight
hair-loss-and-treatment
how-to-flatten-stomach
fat-burning-foods-and-workouts
fat-burning-foods-and-workouts
 
সেলিব্রেটি