পূর্ববর্তী লেখা    পরবর্তী লেখা
পুরো লিস্ট দেখুন

বিশ্ব সেরা ৫টি ওম্যান পারফিউম

পৃথিবীতে পারফিউম বা সুগন্ধি পছন্দ করেন না এমন নারী-পুরুষের সংখ্যা খুবই নগণ্য। কি তারকা আর কি সাধারণ মানুষ; সারাদিনের কর্মব্যস্ততা আর ছোটাছুটিতে নিজেকে সতেজ আর প্রাণবন্ত রাখতে সবারই পারফিউম চাই-ই চাই। সুগন্ধিপাগল নারীদের জন্যই বিশ্ব সেরা ৫টি ওম্যান পারফিউম নিয়ে এবারের আয়োজন।

বিশ্ব সেরা ৫টি ওম্যান পারফিউমঃ

নারীদের সুগন্ধির কথা বললেই নিঃসন্দেহে প্রথম স্থানটি দখল করে আছে ডলসি অ্যান্ড গাব্বানা। গত দুই দশক ধরে পৃথিবীর শীর্ষ মডেল, তারকা, ডিজাইনার, রাজপরিবারের সদস্যা এবং ভিভিআইপি নারীদের প্রথম পছন্দ ডলসি অ্যান্ড গাব্বানার পারফিউম। অত্যন্ত দামি এই সুগন্ধির বিশেষত্ব হচ্ছে এর মাদকতা মেশানো মিষ্টি গন্ধ।

এরপর আসতে হয় মিস দিওরের কথায়। বিখ্যাত এই ওম্যান পারফিউমটি সারাবিশ্বে ২০১১-১২ সালে ওম্যান সেক্সিয়েস্ট ফ্রেগন্যান্স হিসেবে প্রথম স্থান দখল করে নিয়েছে। ১৯৪৭ সালে প্রথম বাজারে এসেছিল মিস দিওর লেডিস পারফিউম। এই সুগন্ধি বিশ্বের খুব অল্প দেশে পাওয়া যায়। তাও আবার ওয়ার্ল্ড মার্টের মতো নামকরা ডিপার্টমেন্টাল স্টোরেই মেলে মিস দিওরের দেখা।

ওম্যান পারফিউমের ক্যাটাগরিতে এর পরেই রয়েছে পৃথিবীর কোটি কোটি নারী হৃদয় জয় করা গুচি ব্র্যান্ডের পারফিউম। দামে কিছুটা সাশ্রয়ী হওয়ার জন্য গুচির প্রতিটি পারফিউম বিশ্বব্যাপী হটকেকের মতো বিক্রি হয়। বর্তমানে ৬৩ ইউএস ডলার দিয়ে আপনি ৭৫ এমএল গুচির মালিক হতে পারেন।

অন্যদিকে সিকে ব্র্যান্ডের ইটারনিটিও বিশ্বব্যাপী মেয়েদের কাছে জনপ্রিয় একটি পারফিউম। এই পারফিউমটির বিশেষত্ব হচ্ছে এর স্থায়িত্ব। একবার স্প্রে করলে তার সুগন্ধ প্রায় এক সপ্তাহ থাকে। উপমহাদেশের মেয়েদের মধ্যে ইটারনিটির ব্যবহার উল্লেখযোগ্য। বর্তমানে ৪৩ ইউএস ডলারে পাওয়া যাবে সিকের ইটারনিটি।

ওম্যান পারফিউমের ক্ষেত্রে টমি গার্লের কথা না বললেই নয়। পিওর, ফ্রেশ, ফ্লাওয়ারি ও ফ্রুটি এই চারটি ফ্লেভারে টমি গার্ল বিশ্বের প্রায় প্রতিটি দেশেই পাওয়া যায়। তবে টমি গার্লের অরিজিনাল ভার্সনটি মেলানো কিছুটা কষ্টসাধ্য। এ কয়টি পারফিউম ছাড়াও কেনজো ফ্লাওয়ার অসংখ্য মেয়ের কাছে প্রিয় একটি পারফিউম।

আমাদের পেজে লাইক দিতে ভুলবেন না।

 

 
আরো পড়ুন
 

নামসংক্ষিপ্ত বিবরণ
মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায় জেনে নিন মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায়
এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণজেনে নিন যেভাবে এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করবেন।
বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেনজেনে নিন বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেন
বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারীবিস্তারিত পড়ুন বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারী
লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায় জেনে নিনবিস্তারিত পড়ুন লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায়
মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষকজেনে নিন কিভাবে মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষক
যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )জেনে নিন যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )
ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?জেনে নিন ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?
লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণবিস্তারিত পড়ুন লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণ
ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায়বিস্তারিত পড়ুন ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায় জেনে রাখুন
আরও ১৪৪৩ টি লেখা দেখতে ক্লিক করুন
২৫ বছরে ১৮ সন্তানের জননী!
সর্বপ্রথম পোর্টেবল দ্বীপ
বিদেশিনীর বাংলা প্রেম
জুতার গাছ!
exam
নির্বাচিত প্রতিবেদন
exam
সুমাইয়া শিমু
পিয়া বিপাশা
প্রিয়াংকা অগ্নিলা ইকবাল
রোবেনা রেজা জুঁই
বাংলা ফন্ট না দেখা গেলে মোবাইলে দেখতে চাইলে
how-to-lose-your-belly-fat
guide-to-lose-weight
hair-loss-and-treatment
how-to-flatten-stomach
fat-burning-foods-and-workouts
fat-burning-foods-and-workouts
 
সেলিব্রেটি