পূর্ববর্তী লেখা    পরবর্তী লেখা
পুরো লিস্ট দেখুন

গার্লফ্রেন্ডকে হাতের মুঠোয় রাখার ১০টি টিপ্‌স

পুরনো হোক বা নতুন, গার্লফ্রেন্ডকে বশে রাখতে হয়। না-হলেই তারা সাপের পাঁচ পা দেখে। প্রথমত, মেয়ে হওয়ার সুবাদে সব কিছুতেই অগ্রাধিকার নেওয়ার একটা চেষ্টা থাকে। তার উপরে যখন-তখন ফাঁসিয়ে দিতে জুড়ি নেই।

কী করে হাতের মুঠোয় রাখবেন গার্লফ্রেন্ডকে? রইল ১০টি টিপ্‌সঃ

১) ফোন আপনি করবেন না। তাকে করতে দিন। মনে রাখবেন মেয়ে বলেই তাকে বেশি তোল্লাই দেওয়ার কোনও দরকার নেই।

২) উইকএন্ড হলেই গার্লফ্রেন্ডকে নিয়ে বেরিয়ে পড়বেন না। নিজের বন্ধুবান্ধব, আত্মীয়-পরিজনদের সঙ্গেও প্ল্যান করুন এবং প্রেমিকাকে বুঝিয়ে দিন সব সময় তাকে চোখে হারান না আপনি।

৩) গার্লফ্রেন্ড যদি ফেসবুকে স্টেটাস কমিটেড বা এনগেজ্‌ড না করে তবে আপনিও নিজের স্টেটাস সিঙ্গল করে দিন। এর পরে সে কিছু বলতে এলে তাকে বলুন আগে যেন সে ফেসবুকে নিজের রিলেশনশিপ স্টেটাসে ঘোষণা করে কার সঙ্গে তার এনগেজমেন্ট।

৪) গার্লফ্রেন্ডের মেল আইডি এবং ফেসবুকের পাসওয়ার্ড জানতে চান। সত্যি সত্যি নেবেন না। কিন্তু চাইলে সে এক কথায় পাসওয়ার্ড জানাচ্ছে কি না খেয়াল করুন। না দিলে পাল্টা চাপ দিন এই বলে যে, তবে নিশ্চয়ই এমন কিছু ব্যাপার রয়েছে যা সে গোপন করতে চাইছে।

৫) ফাঁকা বাড়িতে গার্লফ্রেন্ড ডাকলে যাবেন না। আপনার জন্য তার চাহিদা বাড়তে দিন। শপিং মলে যান, সিনেমা দেখুন কিন্তু গোপন অভিসার যতটা পারেন এড়িয়ে চলুন।

৬) গার্লফ্রেন্ডদের বান্ধবীদের সঙ্গে ফেসবুক বা হোয়াট্‌সঅ্যাপ মারফত নিয়মিত যোগাযোগ রাখুন। তাদের প্রশংসা করুন। তবে তাদের সঙ্গে গার্লফ্রেন্ড নিয়ে কোনও কথা বলবেন না। তারা নিজে থেকে কিছু বলতে এলে চুপচাপ শুনে নিন। মন্তব্য করবেন না। এতে বান্ধবী হিংসেয় জ্বলবে এবং আপনার দৃষ্টি আকর্ষণের চেষ্টা করবে।

৭) বান্ধবীকে মাঝেমধ্যেই কথায় ও কাজে বুঝিয়ে দিন যে সে কতটা ক্যাবলা এবং আপনাকে ছাড়া সে কতটা অসহায়।

৮) বান্ধবীর বাবা-মা ও পরিবারের সকলের সঙ্গে খুব ভাল সম্পর্ক গড়ে তুলুন। বান্ধবী বাড়িতে যখন নেই, তখন বিশেষ করে তার বাড়িতে যান, বাড়ির সকলের সঙ্গে জমিয়ে গল্প করুন। টুকটাক কাজও করে দিন। বাড়ির সকলের চোখে আদর্শ ছেলে হয়ে উঠুন।

৯) সারা রাত জেগে গল্প করবেন না। নিজের শরীর এবং ঘুম কম্প্রোমাইজ করে প্রেম যে আপনি করবেন না, একথা ভাল করে তাকে বুঝিয়ে দিন।

১০) অফিসে বা কাজে থাকলে বান্ধবীর ফোন ধরবেন না। এমার্জেন্সি ছাড়া মেসেজেরও উত্তর দেবেন না। কিন্তু গার্লফ্রেন্ড যদি তার অফিস বা কাজের জায়গায় আপনার ফোন না তোলে তবে তুলকালাম করবেন। কারণ? কারণ মেয়েদের অনেক রকম বিপদ হতে পারে। সেই আশঙ্কাতেই আপনি ফোন না তুললে রেগে আগুন হয়ে যান। এটাই তাকে বলবেন। 

 
আরো পড়ুন
 

নামসংক্ষিপ্ত বিবরণ
মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায় জেনে নিন মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায়
এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণজেনে নিন যেভাবে এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করবেন।
বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেনজেনে নিন বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেন
বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারীবিস্তারিত পড়ুন বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারী
লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায় জেনে নিনবিস্তারিত পড়ুন লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায়
মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষকজেনে নিন কিভাবে মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষক
যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )জেনে নিন যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )
ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?জেনে নিন ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?
লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণবিস্তারিত পড়ুন লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণ
ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায়বিস্তারিত পড়ুন ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায় জেনে রাখুন
আরও ১৪৪৩ টি লেখা দেখতে ক্লিক করুন
২৫ বছরে ১৮ সন্তানের জননী!
সর্বপ্রথম পোর্টেবল দ্বীপ
বিদেশিনীর বাংলা প্রেম
জুতার গাছ!
exam
নির্বাচিত প্রতিবেদন
exam
সুমাইয়া শিমু
পিয়া বিপাশা
প্রিয়াংকা অগ্নিলা ইকবাল
রোবেনা রেজা জুঁই
বাংলা ফন্ট না দেখা গেলে মোবাইলে দেখতে চাইলে
how-to-lose-your-belly-fat
guide-to-lose-weight
hair-loss-and-treatment
how-to-flatten-stomach
fat-burning-foods-and-workouts
fat-burning-foods-and-workouts
 
সেলিব্রেটি