পূর্ববর্তী লেখা    পরবর্তী লেখা
পুরো লিস্ট দেখুন

গার্লফ্রেন্ড কি অন্য সম্পর্কে জড়িয়ে পড়ছে?

আপনার সম্পর্ক কি আর আগের মতো নেই? কোথাও কি তাল কাটছে? সন্দেহ করছেন আপনার অজান্তে কিছু একটা ঘটছে কিন্তু ঠিক নিশ্চিত হতে পারছেন না? জেনে নিন কীভাবে বুঝবেন প্রেমিকা অন্যদিকে ঝুঁকছেন কিনা।

হঠাৎ রুটিন বদলঃ

আপনার গার্লফ্রেন্ডের রুটিনে কি হঠাৎ পরিবর্তন লক্ষ্য করছেন? সময়ের সঙ্গে সঙ্গে সব মানুষই বদলে যায়। কিন্তু সেই পরিবর্তন যদি হঠাৎ করে হয় তবে সতর্ক হওয়ার সময় হয়েছে।

ফোনে ব্যস্তঃ

যদি দেখেন আপনার গার্লফ্রেন্ড ফোনে মেসেজ এলেই অন্যমনস্ক হয়ে পড়ছেন, এমনকি আপনার সঙ্গে বেরোলেও অচেনা কারও মেসেজ এলে খুশি হয়ে উঠছেন, এ দিকে আপনাকে তাঁর ব্যাপারে বিশেষ কিছু বলতে রাজি নন, তবে সতর্ক হয়ে যান।

সময় নেইঃ

আপনার গার্লফ্রেন্ড কি সব সময় ব্যস্ত? আপনার সঙ্গে দেখা করার সময় নেই? অথবা ঘুরতে গেলেও কিছু না কিছু জরুরি কাজ এসে পড়ায় চলে যেতে হচ্ছে? সাবধান!

ভয়ঃ

উনি কি আজকাল আপনার ব্যাপারে একটু বেশিই খোঁজ নিচ্ছেন? বেশি বাড়াবাড়ি মনে হলে নিজেকে প্রশ্ন করুন সত্যিই কি উনি আপনার খেয়াল রাখছেন? নাকি ধরা পড়ে যাওয়ার ভয় রয়েছে?

অকারণ ঝগড়াঃ

কোনও কারণ ছাড়াই ঝগড়া বাধাতে চাইছেন? অনেকে এভাবে অপরাধ বোধ থেকে মুক্তি পেতে চান। অকারণ ঝগড়া করে তাঁরা সম্পর্ক খারাপ হয়ে যাচ্ছে প্রমাণ করতে চান।

বন্ধুঃ

গার্লফ্রেন্ডের কি অনেক নতুন বন্ধু জুটেছে, যাদের ব্যাপারে আপনি কিছুই জানেন না?  উনি কি তাদের সঙ্গে আপনার পরিচয় করাতে চান না? এই আচরণ কিন্তু অত্যন্ত সন্দেহজনক।

সারাদিন লাপাত্তাঃ

উনি কি মাঝে মাঝেই সারাদিন হঠাৎ করে বেপাত্তা হয়ে যান। কোনও যোগাযোগ করেন না? প্রশ্ন করলে হয় মাথা যন্ত্রণা, নয়তো ফোন চার্জে রাখার মতো অজুহাত দেন? তাহলে সাবধান!

দ‌েখা না হলেও চলেঃ

যে আপনার সঙ্গে প্রতিদিন দেখা-কথা-আড্ডা না দিতে পারলে পাগলের মতো আচরণ করতো, ক্ষেপে যেত, তার এখন আপনার সঙ্গে দেখা করার কোনও তাগিদই নেই? সাবধান!

আপনার প্ল্যানঃ

উনি কি আপনাকে বন্ধুদের সঙ্গে ঘুরতে যেতে বলছেন বার বার? এটা করছেন যাতে উনিও ওনার নতুন সঙ্গীর সঙ্গে নির্বিঘ্নে সময় কাটাতে পারেন।

দোষারোপঃ

কথায় কথায়, সামান্য কারণে আপনাকে দোষারোপ করছেন? এটা করছেন যাতে ধরা পড়ে গেলে অজুহাত খুঁজতে পারেন।

মেকওভারঃ

হঠাৎ করেই প্রেমিকার সাজগোজ, পোশাক-আশাক সব বদলে গেছে? আপনি যে রঙের পোশাক অপছন্দ করেন সেই পোশাক পরে আপনার সামনে তার গুণগান করছে, নতুন বন্ধুদের সঙ্গে ঘন ঘন ঘুরতে যাচ্ছেন? আপনার কিন্তু সাবধান হওয়ার সময় এসেছে।

লুকোচুরিঃ

হঠাৎ কি উনি আপনার কাছে অচেনা হয়ে উঠছেন? নিজের ব্যক্তিগত জীবন নিয়ে একটু বেশিই সচেতন হয়ে পড়েছেন? আপনাকে নিজের সম্পর্কে কিছুই জানাতে চাইছেন না? ভেবে দেখুন তো কি ঘটতে যাচ্ছে!

 
আরো পড়ুন
 

নামসংক্ষিপ্ত বিবরণ
মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায় জেনে নিন মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায়
এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণজেনে নিন যেভাবে এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করবেন।
বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেনজেনে নিন বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেন
বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারীবিস্তারিত পড়ুন বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারী
লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায় জেনে নিনবিস্তারিত পড়ুন লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায়
মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষকজেনে নিন কিভাবে মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষক
যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )জেনে নিন যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )
ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?জেনে নিন ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?
লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণবিস্তারিত পড়ুন লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণ
ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায়বিস্তারিত পড়ুন ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায় জেনে রাখুন
আরও ১৪৪৩ টি লেখা দেখতে ক্লিক করুন
২৫ বছরে ১৮ সন্তানের জননী!
সর্বপ্রথম পোর্টেবল দ্বীপ
বিদেশিনীর বাংলা প্রেম
জুতার গাছ!
exam
নির্বাচিত প্রতিবেদন
exam
সুমাইয়া শিমু
পিয়া বিপাশা
প্রিয়াংকা অগ্নিলা ইকবাল
রোবেনা রেজা জুঁই
বাংলা ফন্ট না দেখা গেলে মোবাইলে দেখতে চাইলে
how-to-lose-your-belly-fat
guide-to-lose-weight
hair-loss-and-treatment
how-to-flatten-stomach
fat-burning-foods-and-workouts
fat-burning-foods-and-workouts
 
সেলিব্রেটি