পূর্ববর্তী লেখা    পরবর্তী লেখা
পুরো লিস্ট দেখুন

নারীরা জেনে নিন

কাজল কালো চোখ!
চুল যদি আপনার রূপের ভিত্তি হয় তাহলে চোখ হবে তার ভিত্তি প্রস্তর! নারীর চাহুনিতে পুরুষ তখনই আকৃষ্ট হবে যখন চাহুনির সঙ্গে ঝলমলে চুলের তীব্র ঝলকানি থাকে। চোখ যেহেতু সরাসরি যোগাযোগ স্থাপনে পারদর্শী তাই নিঃসন্দেহে এটি একটি শক্তিশালী মাধ্যম। পরিচিত-অপরিচিত যে কেউ আপনার চোখের আহ্বানে সাড়া দিতে পারে মুহূর্তেই। দৃষ্টিশক্তির এই সর্বাধিক সুফল পাওয়ার জন্য আপনার চোখের সাজ হতে হবে কিছুটা অন্যরকম। চোখের আবেদন সত্যিই অসামান্য। হালকা মেকআপ আর সুদৃশ্য ভ্রুর যাদু আপনার চোখে এনে দেবে এক আকর্ষণীয় রূপ। তবে সাবধান, মাত্রাতিরিক্ত মেকআপ আবার এর বিপরীত প্রতিক্রিয়াও সৃষ্টি করতে পারে!

পায়ের জুতো!
চুলের ঝংকার আর চোখের মায়ামাখা দৃষ্টি পেরিয়ে ধারণা হতেই পারে হাসির মুগ্ধতায় এবার বদলে যাবে পৃথিবী। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে হাসির বিষয়টি তেমন কোনো গুরুত্বই পায়নি জরিপে। লাস্যময়ী মুখের হাসিকে পেছনে ফেলে নারীর পায়ের দিকেই পুরুষের নজর কেড়েছে। জরিপে নারীর স্টাইলিশ জুতা আর হাই হিলের কথা বলেছেন তারা। পুরুষরা বলছেন, হাই হিল নারীর দেহের আকর্ষণ এবং কমনীয়তাকে বাড়িয়ে তুলে কয়েকগুণ। তবে হাই হিল পায়ে দিলেও অবশ্যই ভারসাম্য রক্ষা করে হাটতে হবে আপনাকে। কারণ বেখাপ্পা হিল পায়ে হাঁটা আর মুখের অতিরিক্ত মেকআপ নেতিবাচক ভাবে আপনাকে উপস্থাপন করতে পারে পুরুষের চোখে। তবে যারা হাই হিল ব্যবহার করেন না তাদেরও হতাশ হওয়ার কোনো কারণ নেই। হাই হিল ছাড়াও মানানসই ও আকর্ষণীয় জুতা পায়ে অতি সাধারণভাবে হেঁটেও মুগ্ধতার আবেশ ছড়িয়ে দিতে পারেন পুরুষের চোখে।

অনাবিল হাসি
কারও এক পলকের দৃষ্টিকে অপলক করে তুলতে পারে অনাবিল হাসির মোহনীয়তা।  অনেক মানুষের ভীড়ে হাস্যময়ী নারীর দিকেই পুরুষের চোখ ছুটে যায় সবার আগে। আর তাই সেই শুভ্র হাসির জাদুতেই প্রিয় মানুষটিকে আপনিও কাছে টেনে নিতে পারেন চিরদিনের জন্য। হাসির কারণে যদি সামান্য বাঁকা দাঁত বেরিয়ে যায়, সে নিয়ে ভাবনার কোনো কারণ নেই। বরং আপনার মুখের অকৃত্রিম হাসি-ই তাকে জানাবে বন্ধুত্বপূর্ণ আহ্বান। যা প্রথম দেখাতেই আপনার প্রতি তার নির্ভরতা ও ভালোলাগার প্রথম পদক্ষেপকে জোড়ালো করবে আনমনেই।

স্লিম ফিগার
এ কথা সত্যি যে, আপনি যদি শারীরিক গঠনে স্লিম ফিগারের অধিকারী হন তবে অন্যান্য নারীর চেয়ে পুরুষের চোখে আকর্ষণীয়ভাবে দ্রুত নজরে পড়বেন। সুতরাং শারীরিক কাঠামো অনুযায়ী, পোশাকের ধরণ হতে হবে এমন যা আপনার দেহের ভঙ্গিমাকে ইতিবাচকভাবে প্রকাশ করে। নারীরা যে কোনো পোশাক বেছে নেওয়ার ক্ষেত্রে উরু, বাহু এবং অন্যান্য বিষয়ে বেশ চিন্তিত হয়ে পড়ে। কিন্তু এ নিয়ে হতাশার কোনো কারণ নেই। প্রত্যেক নারীর কাছেই তার দেহের এমন কিছু বিষয় থাকে যা সে পরিবর্তন করতে চায়।

নারীত্বের যথাযথ প্রয়োগ এবং আত্মবিশ্বাস-ই আপনার প্রিয় মানুষটির কাছে আপনাকে এগিয়ে নিয়ে যাবে।

 
আরো পড়ুন
 

নামসংক্ষিপ্ত বিবরণ
মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায় জেনে নিন মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায়
এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণজেনে নিন যেভাবে এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করবেন।
বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেনজেনে নিন বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেন
বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারীবিস্তারিত পড়ুন বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারী
লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায় জেনে নিনবিস্তারিত পড়ুন লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায়
মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষকজেনে নিন কিভাবে মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষক
যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )জেনে নিন যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )
ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?জেনে নিন ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?
লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণবিস্তারিত পড়ুন লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণ
ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায়বিস্তারিত পড়ুন ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায় জেনে রাখুন
আরও ১৪৪৩ টি লেখা দেখতে ক্লিক করুন
২৫ বছরে ১৮ সন্তানের জননী!
সর্বপ্রথম পোর্টেবল দ্বীপ
বিদেশিনীর বাংলা প্রেম
জুতার গাছ!
exam
নির্বাচিত প্রতিবেদন
exam
সুমাইয়া শিমু
পিয়া বিপাশা
প্রিয়াংকা অগ্নিলা ইকবাল
রোবেনা রেজা জুঁই
বাংলা ফন্ট না দেখা গেলে মোবাইলে দেখতে চাইলে
how-to-lose-your-belly-fat
guide-to-lose-weight
hair-loss-and-treatment
how-to-flatten-stomach
fat-burning-foods-and-workouts
fat-burning-foods-and-workouts
 
সেলিব্রেটি