পূর্ববর্তী লেখা    পরবর্তী লেখা
পুরো লিস্ট দেখুন

নারীরা যে ৬ টি বিষয় নিয়ে কথা বলতে ও শুনতে একদমই পছন্দ করেন না

নারীরা বরাবরই কথা বলার জন্য বিখ্যাত। তারা পুরুষের তুলনায় কথা বলতে বেশি ভালোবাসেন এবং অবশ্যই এটি খুব ভালো বিষয়। তবে নারীরা কথা শুনতে ভালোবাসেন কি? মনে হয় না। বরং এমন কিছু কথা আছে যেগুলো তারা বলতে যেমন অপছন্দ করেন, তেমনি শুনতেও। এসব প্রসঙ্গে কথা যেই-ই বলুক না কেন, নারীরা মহা বিরক্ত হয়ে পড়েন। চলুন জেনে নিই...

তুমি দেখতে খুব সুন্দর, কিন্তু এখনো সিঙ্গেল কেন?
এমন অনেক মানুষ আছেন যারা অন্যদের নানা রকম কথা বলে বিব্রতকর অবস্থায় ফেলে মজা পান। তাও এই ধরণের প্রশ্ন করে। কোন সুন্দর একটি মেয়ে, তার সম্পর্কে সব কিছু জেনেও হুট করে সবার সামনে জিজ্ঞাসা করে বলসেন, তুমি দেখতে সুন্দর কিন্তু সিঙ্গেল কেন? যে কোন মেয়েরই এই কথা শুনে খুব রেগে যাওয়াটাই স্বাভাবিক।

কখন আমাদের সুসংবাদ দেবে?
সুসংবাদ মানেই হল কবে সন্তান হবে সেই সংবাদ। বিয়ের পর অধিকাংশ নারীই এই প্রশ্নের সম্মুখীন হয়ে থাকেন। এবং কেউ এই প্রশ্ন করলে নারীরা খুব বিরক্তও হয়ে থাকেন। তাছাড়া এই ধরণের প্রশ্ন মুরুব্বীরা কেউ করলে নারীরা লজ্জাও পেয়ে থাকেন।

তোমার প্রেমিকের সাথে কবে পরিচয় করিয়ে দেবে?
বন্ধু মহলে বা পরিবারে যদি কোন ভাবে জেনে যায় যে প্রেম করছেন তাহলে তো কথাই নেই। কদিন পর পরই শুধু বলবে যে কবে তার সাথে পরিচয় করিয়ে দেবে? তবে নারীরা খুব সহজে তার প্রেমিকের সাথে কাউকে পরিচয় করাতে চান না। তাই এই ধরণের প্রশ্নগুলো তাদের মারাত্মক রাগিয়ে তোলে।

তুমি নিশ্চয়ই ঠিক মতো কাজ করছো না!
বিশেষ করে অফিসে কর্মজীবী নারীদের এমন ধরণের কথা তো একবার হলেও শুনতে হয়। হয়তো সে কাজ করছে ঠিকমতো কিংবা কাজে কোন ভুল হয়েছে, এর জন্য তো বসের কাছে কতো কথাই শুনতে হয়। তার মধ্যে অন্যতম হল তুমি নিশ্চয়ই কাজ করছো না ঠিক মতো!

তুমি কবে বিয়ে করবে?
অনেকেই বুঝতে চান না যে বিয়ের জন্য ভালো পাত্র পেলেই বিয়ে হবে। কিন্তু কোন কিছু না জেনে না বুঝে বিবাহের উপযুক্ত নারীকে এই প্রশ্ন করে বিব্রতকর অবস্থায় ফেলে দেয়া হয়। এবং নারীরা এই কথাটি শুনলে খুব রেগে যান।

তুমি এমন ধরণের জামা পড়েছ কেন?
এই প্রশ্ন বিশেষ করে বাবা-মা, স্বামী কিংবা প্রেমিকই করে থাকেন। নারী হয়তো তার পছন্দমতো একটি জামা পড়েছেন কিন্তু তাতেও সমস্যা থাকে অনেকেরই। কেন এইভাবে সেজেছ? কেন এতো হিল পড়েছ? কেন এই জামা পড়েছ?? ইত্যাদি প্রশ্ন! নারীরা নিজের সাজসজ্জার ব্যাপার কেউ কথা বললেও খুব রেগে যান।

 
আরো পড়ুন
 

নামসংক্ষিপ্ত বিবরণ
মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায় জেনে নিন মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায়
এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণজেনে নিন যেভাবে এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করবেন।
বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেনজেনে নিন বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেন
বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারীবিস্তারিত পড়ুন বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারী
লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায় জেনে নিনবিস্তারিত পড়ুন লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায়
মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষকজেনে নিন কিভাবে মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষক
যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )জেনে নিন যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )
ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?জেনে নিন ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?
লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণবিস্তারিত পড়ুন লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণ
ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায়বিস্তারিত পড়ুন ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায় জেনে রাখুন
আরও ১৪৪৩ টি লেখা দেখতে ক্লিক করুন
২৫ বছরে ১৮ সন্তানের জননী!
সর্বপ্রথম পোর্টেবল দ্বীপ
বিদেশিনীর বাংলা প্রেম
জুতার গাছ!
exam
নির্বাচিত প্রতিবেদন
exam
সুমাইয়া শিমু
পিয়া বিপাশা
প্রিয়াংকা অগ্নিলা ইকবাল
রোবেনা রেজা জুঁই
বাংলা ফন্ট না দেখা গেলে মোবাইলে দেখতে চাইলে
how-to-lose-your-belly-fat
guide-to-lose-weight
hair-loss-and-treatment
how-to-flatten-stomach
fat-burning-foods-and-workouts
fat-burning-foods-and-workouts
 
সেলিব্রেটি