পূর্ববর্তী লেখা    পরবর্তী লেখা
পুরো লিস্ট দেখুন

যে কাজগুলো মেয়েরা করে ঠিকই কিন্তু প্রকাশ করতেই চান না

মেয়েরা বেশ কিছু অদ্ভুত ধরণের কাজ করে থাকেন যা তারা সহসা প্রকাশ করতে চান না। বেশিরভাগ মেয়েদের মধ্যেই এই ধরণের অদ্ভুত কাজের প্রবণতা দেখা যায়। বলতে গেলে এইসকল কাজ মেয়েদের চারিত্রিক বৈশিষ্ট্যের মধ্যে পড়ে। তবে সমস্যা হলো, যদি এইসকল কাজ সম্পর্কে কখনো প্রশ্ন করা হয় তবে কেউই স্বীকার করে নেন না। বরং তাদের কাজের পেছনে একগাদা বাহানা তৈরি করে ফেলেন। চলুন তবে দেখে নেই মেয়েদের চারিত্রিক বৈশিষ্ট্যের অদ্ভুত রকমের কিছু কাজ।

. পোশাক নির্বাচন
অনেক পোশাক থাকলেও যে পোশাকটিতে দেখতে অনেক বেশি ভালো লাগে সেই পোশাকটিই বারবার পরার অভ্যাস থেকে অনেক নারীর। এর পেছনের কারণ শুধুমাত্র নিজেকে অনেক বেশি আকর্ষণীয় দেখাতে চাওয়া।

. সঙ্গীর সাথে আচরণ
সঙ্গীর ওপর অনেক রেগে গিয়ে নিজের নানা কাজের মাধ্যমে রাগ প্রকাশ করেন মেয়েরা। কিন্তু সঙ্গী যদি জিজ্ঞেস করেন, ‘তুমি কি রেগে আছ?’ তখন তার উত্তর হয় ‘মোটেই না’।

. আকর্ষণীয় পুরুষ নিয়ে ভাবা
আকর্ষণীয় কোনো পুরুষের সাথে পরিচয় হওয়ার পর থেকেই তিনি যেই হোক না কেন তাকে নিয়ে নানা দিবাস্বপ্ন দেখা শুরু করে দিয়ে থাকেন মেয়েরা। এমনকি তাদের নামের পেছনের অংশ নিজের নামের সাথে জুড়ে দিয়েও মজা পান।

. সাজগোজের ব্যাপার
মেয়েরা যতোই বলুক না কেন তার সাজগোজ করতে ভালো লাগে না, জুয়েলারি পরতে ইচ্ছে করে না, কিন্তু মনে মনে ঠিকই কোনো উৎসব বা অনুষ্ঠানের জন্য অপেক্ষা করতে থাকেন যেখানে মনের মতো করে সেজেগুজে এবং গহনা পরে থাকতে পারবেন।

. প্রশংসা বাক্য
প্রশংসা বাক্য শুনতে সকল মেয়েই পছন্দ করেন। এবং মনে মনে সব সময়ই চান তার কেউ প্রশংসা করুক। কিন্তু প্রশংসা বাক্যের উত্তরে কী বলা বা করা উচিৎ তা সম্পর্কে একেবারেই ধারণা রাখেন না মেয়েরা। সেকারণে কেউ তার প্রশংসা করলে বিব্রত বোধ করেন।

. অযথা শপিং
মার্কেটে ঘোরাঘুরির সময় যে জিনিসটি নজরে পড়ে পছন্দ হলে হুট করে কিনে ফেলেন অনেক মেয়েই। কিন্তু বাসায় নিয়ে আবিষ্কার করেন তার এই জিনিসের কোনো প্রয়োজনই নেই। কিংবা জিনিসটি দোকানে যতোটা সুন্দর লাগছিল তা বাসায় নিয়ে আসার পর একেবারেই লাগছে না।

. দেরি করে তৈরি হওয়া
কোনো অনুষ্ঠান বা পার্টিতে যাওয়ার পোশাক আশাক সাজগোজ সব কিছু নিয়ে সারাটা সময় ভাবতে থাকেন ও এই ভাবা দিয়েই সময় পার করে ফেলেন। এবং শেষ মুহূর্তে সাজগোজ করতে গিয়ে তাড়াহুড়োয় সব ভজঘট পাকিয়ে দেরি করে ফেলেন।

 
আরো পড়ুন
 

নামসংক্ষিপ্ত বিবরণ
মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায় জেনে নিন মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায়
এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণজেনে নিন যেভাবে এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করবেন।
বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেনজেনে নিন বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেন
বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারীবিস্তারিত পড়ুন বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারী
লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায় জেনে নিনবিস্তারিত পড়ুন লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায়
মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষকজেনে নিন কিভাবে মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষক
যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )জেনে নিন যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )
ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?জেনে নিন ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?
লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণবিস্তারিত পড়ুন লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণ
ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায়বিস্তারিত পড়ুন ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায় জেনে রাখুন
আরও ১৪৪৩ টি লেখা দেখতে ক্লিক করুন
২৫ বছরে ১৮ সন্তানের জননী!
সর্বপ্রথম পোর্টেবল দ্বীপ
বিদেশিনীর বাংলা প্রেম
জুতার গাছ!
exam
নির্বাচিত প্রতিবেদন
exam
সুমাইয়া শিমু
পিয়া বিপাশা
প্রিয়াংকা অগ্নিলা ইকবাল
রোবেনা রেজা জুঁই
বাংলা ফন্ট না দেখা গেলে মোবাইলে দেখতে চাইলে
how-to-lose-your-belly-fat
guide-to-lose-weight
hair-loss-and-treatment
how-to-flatten-stomach
fat-burning-foods-and-workouts
fat-burning-foods-and-workouts
 
সেলিব্রেটি