পূর্ববর্তী লেখা    পরবর্তী লেখা
পুরো লিস্ট দেখুন

যে ১০টি কারণে পছন্দের পুরুষটি আপনাকে বিয়ে করতে আগ্রহী নন

প্রেম করছেন তো বিয়ে করার জন্যই। কিন্তু বেশ কয়েক বছর প্রেম করার পরও প্রেমিক আপনাকে বিয়ে করছেন না, এমনকি আপনি নিজে থেকে বিয়ের কথা বললেও তিনি আগ্রহ দেখান না। আপনাদের সম্পর্কে এখন পর্যন্ত বিয়ের কোন প্ল্যান আসেনি তাঁর তরফ থেকে, মাঝে মাঝে মনে হয় আপনি একাই বুঝি আগ্রহী। এমন অবস্থায় কী করবেন? জেনে নিন প্রেমিক আপনাকে বিয়ে করতে না চাওয়ার নেপথ্যের সেই গোপন কারণগুলো! এর কোন কোনটা আপনাকে নতুন করে ভাবতে বাধ্য করবে।

১) তিনি আসলে আরও ভালো কারোর খোঁজে আছেন
এটা অনেক পুরুষের মাঝেই দেখা যায়। তাঁরা একাধিক প্রেম করেন, কিন্তু মনে মনে খোঁজেন আরও ভালো কাউকে। সেই পছন্দের মেয়েটিকে মেয়ে গেলেই আপনাকে ছেড়ে দিয়ে তাঁকে বিয়ে করবেন। কোনমতেই যদি প্রেমিক বিয়ের ব্যাপার অগ্রসর না হতে চান, নেপথ্যে এই কারণটি থাকা খুবই স্বাভাবিক।

২) তিনি আপনাকে ভালোবাসেন, কিন্তু স্ত্রী হিসাবে ভাবেন না
অনেকদিন প্রেম করার পরও তাঁর চোখে আপনি "স্ত্রী ম্যাটেরিয়াল" নন। ভালোবাসেন বলে তিনি আপনাকে ছেড়ে যেতে পারেন না, কিন্তু স্ত্রী বানাবার সাহসটিও দেখা পারছেন না। এমন অবস্থায় বিয়ের সম্ভাবনাও খুব বেশী থাকে না।

৩) তাঁর পরিবার আপনাকে অপছন্দ করে
আমাদের সমাজে এখনো পরিবারই প্রেমের বিয়েতে সবচাইতে বড় বাঁধা। তাঁর পরিবার আপনাকে পছন্দ করে না এবং পরিবারের সাথে লড়াই করার সাহস তাঁর নেই। দীর্ঘদিন প্রেমের

৪) কিংবা আপনি তাঁর পরিবারকে পছন্দ করেন না
আপনি তাঁর পরিবারকে পছন্দ করেন না এবং এই ব্যাপারটি তিনি জানেন। ফলে আপনাকে বিয়ে করতেও তিনি আগ্রহী নন।

৫) আপনার লাইফ স্টাইল তাঁর পছন্দ নয়
ভালোবাসা থাকলেই যে সব ক্ষেত্রে মতের মিল নয়, এমনটা নয়। আপনার জীবনযাত্রায় এমন কিছু আছে, যাতে হয়তো তাঁর মনে হয় আপনি ভালো স্ত্রী হতে পারবেন না। কিংবা নিজের স্ত্রীর মাঝে এসব তিনি চান না। ফলে বিয়ের ব্যাপারেও আগ্রহী নন।

৬) কিছু বিতর্কিত আচরণ
রাগের মাথায় আমরা অনেকেই অনেক কিছু বলে ফেলি, চিৎকার চেঁচামেচিও করি।, অন্যদিকে ঈর্ষা বা আবেগের বশবর্তী হয়েও এমন অনেক কাজ করে ফেলি যার জন্য পড়ে পস্তাতে হয়। ছেলেরা কিন্তু মেয়েদের এমন ভুলগুলো খুব মনে রাখেন এবং পরবর্তীতে এসব সাধারণ ব্যাপার ধরেই ভেবে বসেন যে প্রেমিকা তাঁর স্ত্রী হবার যোগ্য নয়।

৭) আপনি নিজেকে সস্তা করে ফেলেছেন তাঁর কাছে
বিয়ের আগে শারীরিক সম্পর্ক এমন একটা জিনিস, যার পর প্রত্যেক প্রেমিকই কিছু নেগেটিভ ধারণা পোষণ করেন মনে। হ্যাঁ, আপনি হয়তো তাঁর পীড়াপীড়িতেই শারীরিক সম্পর্কে রাজি হয়েছেন। কিন্তু পরবর্তীতে এটার জন্যই তিনি আপনাকে "খারাপ মেয়ে" আখ্যা দিতেও দেরি করবেন না।

৮) এমন এমন সব সত্য তিনি জানেন যা জানার নয়
সবারই কিছু গোপন সত্য থাকে। অতীতের প্রেম, পরিবারের কোন বাজে কাহিনী, নিজের কোন অপরাধ। এইসব ব্যাপার হয়তো আপনার প্রেমিক জানেন এবং সেসবের কারণেই তিনি বিয়েতে আগ্রহী নন।

৯) আপনাকে তিনি ভুল বুঝছেন
আপনি আসলে যেমন, তিনি হয়তো ব্যাপারটা ধরতে পারছেন না। এতদিন প্রেম করার পরও আপনাকে তাঁর যোগ্য স্ত্রী মনে হচ্ছে। আর ঠিক সেই কারণেই তিনি ভাবছেন আপনাকে বিয়ে করা হতে পারে তাঁর জীবনের সবচাইতে বড় ভুল।

১০) তাঁর বন্ধুরা!
ছেলেরা বিয়ে বা প্রেমের ক্ষেত্রে বন্ধুদের কথাকে খুব বেশী গুরুত্ব দিয়ে থাকেন। তাঁর খুব ঘনিষ্ঠ বন্ধু হয়তো আপনাকে মোটেও পছন্দ করেন না এবং তিনি বা তাঁরা সমস্যা তৈরি করছেন আপনাদের বিয়েতে।

 
আরো পড়ুন
 

নামসংক্ষিপ্ত বিবরণ
মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায় জেনে নিন মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায়
এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণজেনে নিন যেভাবে এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করবেন।
বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেনজেনে নিন বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেন
বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারীবিস্তারিত পড়ুন বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারী
লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায় জেনে নিনবিস্তারিত পড়ুন লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায়
মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষকজেনে নিন কিভাবে মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষক
যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )জেনে নিন যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )
ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?জেনে নিন ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?
লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণবিস্তারিত পড়ুন লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণ
ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায়বিস্তারিত পড়ুন ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায় জেনে রাখুন
আরও ১৪৪৩ টি লেখা দেখতে ক্লিক করুন
২৫ বছরে ১৮ সন্তানের জননী!
সর্বপ্রথম পোর্টেবল দ্বীপ
বিদেশিনীর বাংলা প্রেম
জুতার গাছ!
exam
নির্বাচিত প্রতিবেদন
exam
সুমাইয়া শিমু
পিয়া বিপাশা
প্রিয়াংকা অগ্নিলা ইকবাল
রোবেনা রেজা জুঁই
বাংলা ফন্ট না দেখা গেলে মোবাইলে দেখতে চাইলে
how-to-lose-your-belly-fat
guide-to-lose-weight
hair-loss-and-treatment
how-to-flatten-stomach
fat-burning-foods-and-workouts
fat-burning-foods-and-workouts
 
সেলিব্রেটি