পূর্ববর্তী লেখা    পরবর্তী লেখা
পুরো লিস্ট দেখুন

সকল মেয়েরা কি কেবলই আপনাকে ভাই বা বন্ধু ভাবে?

স্বীকার করুন আর নাই-ই করুন, এটি কিন্তু অনেক ছেলের জীবনেই বেশ বড় একটা সমস্যা। আর সেটা হচ্ছে, পছন্দের মেয়েগুলো তাঁকে ভাই বা বন্ধু মনে করে, প্রেমিক বা অন্য কোন রূপে ভাবতে পারে না। হ্যাঁ, ভাই বা বন্ধুত্বের সম্পর্কগুলো অবশ্যই জরুরী। কিন্তু তাই বলে পৃথিবীর সকল মেয়ের ভাই বা বন্ধু কি হওয়া সম্ভব? বিশেষ করে মনে মনে যে মেয়েটিকে আপনি ভালোবাসেন, সে যদি আপনাকে ভাই ভেবে ফেলে, তাহলে তো বিরাট মুশকিল! আর তাই, আজ জেনে নিন পছন্দের মেয়েটির চোখে "ভাই" বা কেবল "বন্ধু" হওয়া এড়িয়ে তাঁর মন জিতে নেয়ার কৌশল।

১) পছন্দের মেয়েটির দিকে খুব একটা মনযোগ দেবেন না, যতটা তাঁর বান্ধবীরা দিয়ে থাকে। মেয়েটি যদি চাইলেই আপনার সাথে যোগাযোগ করতে পারে বা বান্ধবীদের সাথে যেভাবে সময় কাটায়, আপনাকেও সেভাবেই পায়, তাহলে অচিরেই আপনি তাঁর জীবনে "বান্ধবী" হয়ে উঠবেন। তাই এই ভুলটি করবেন না মোটেও।

২) মেয়েলি বিষয়ে জড়িত হবেন না। ধরুন, মেয়েটি আপনাকে নিয়ে শপিং করতে যাবে বা নানান মেয়েলি গল্প আপনাকে শোনাতে আসবে, এসব খুব একটা পাত্তা দেবেন না। তাহলে আজীবন বন্ধু হয়েই থাকতে হবে, পছন্দের মেয়েটির প্রেমিক আর হতে পারবেন না।

৩) পছন্দের মেয়েটি যেন আপনাকে "ভাইয়া" না ডেকে ফেলে, সেদিকে খেয়াল রাখুন। ভাইয়া ডাকতে ডাকতে শেষমেশ ভাইয়াই হয়ে যেতে হবে।

৪) নিজের ক্যারিয়ারের দিকে মনযোগী হয়ে উঠুন। আগে ক্যারিয়ার, তারপর বন্ধু বান্ধব ও পছন্দের মেয়ে। যে কোন মেয়েই ক্যারিয়ার সচেতন পুরুষদের দিকে অন্য রকম সমীহ নিয়ে তাকান।

৫) মেয়েটির মনের ভাব বুঝতে শিখুন। মেয়েটি যদি আপনাকে "ভাই"-ই মনে করে থাকেন, তাহলে আর তাঁকে নিয়ে অন্য কিছু না ভাবাই ভালো। ভাই- বোনের মিষ্টি সম্পর্কটিকে গ্রহণ করে অন্য সব ভাবনা ভুলে যান।

৬) মেয়েটি যদি বলে ফেলেন যে তিনি আপনাকে কেবলই বন্ধু ভাবেন, তাহলেও নিজেকে সরিয়ে নিন। বন্ধুত্বের দূরত্ব রক্ষা করুন, ছ্যাবলামো করতে যাবেন না। এতে তাঁর শ্রদ্ধা অর্জন করতে পারবেন। এবং আপনার ভদ্রতায় মুগ্ধ হয়ে তিনি তাঁর মত বদলেও ফেলতে পারেন।

৭) যে মেয়েটিকে পছন্দ করেন তাঁর যদি অন্য কারো সাথে প্রেম থাকে, তাহলে তাঁর প্রেম বিষয়ক কোন সমস্যার মাঝে নিজেকে জড়াবেন না। চেষ্টা করবেন যতটা সম্ভব এই সব আলাপচারিতা এড়িয়ে যেতে। কিন্তু একান্তই যদি এড়াতে না পারেন, তাহলে কোন পরামর্শ দেবেন না বা কোন উপকার করতে যাবেন না। যেমন উক্ত প্রেমিকের সাথে যোগাযোগ করিয়ে দেয়া বা দেখা করতে সাহায্য করা ইত্যাদি।

 
আরো পড়ুন
 

নামসংক্ষিপ্ত বিবরণ
মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায় জেনে নিন মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায়
এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণজেনে নিন যেভাবে এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করবেন।
বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেনজেনে নিন বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেন
বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারীবিস্তারিত পড়ুন বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারী
লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায় জেনে নিনবিস্তারিত পড়ুন লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায়
মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষকজেনে নিন কিভাবে মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষক
যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )জেনে নিন যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )
ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?জেনে নিন ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?
লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণবিস্তারিত পড়ুন লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণ
ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায়বিস্তারিত পড়ুন ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায় জেনে রাখুন
আরও ১৪৪৩ টি লেখা দেখতে ক্লিক করুন
২৫ বছরে ১৮ সন্তানের জননী!
সর্বপ্রথম পোর্টেবল দ্বীপ
বিদেশিনীর বাংলা প্রেম
জুতার গাছ!
exam
নির্বাচিত প্রতিবেদন
exam
সুমাইয়া শিমু
পিয়া বিপাশা
প্রিয়াংকা অগ্নিলা ইকবাল
রোবেনা রেজা জুঁই
বাংলা ফন্ট না দেখা গেলে মোবাইলে দেখতে চাইলে
how-to-lose-your-belly-fat
guide-to-lose-weight
hair-loss-and-treatment
how-to-flatten-stomach
fat-burning-foods-and-workouts
fat-burning-foods-and-workouts
 
সেলিব্রেটি