পূর্ববর্তী লেখা    পরবর্তী লেখা
পুরো লিস্ট দেখুন

বিয়ের পাত্রী দেখার সময় মেয়েরা যে ৫ টি বিরক্তিকর প্রশ্নের সম্মুখীন হন

আজকাল পৃথিবী অনেক আধুনিক হলেও মানুষের মন এখনও ততোটা আধুনিক হয়ে উঠেনি যতোটা আমরা ভেবে থাকি। আজকালকার যুগে প্রত্যেকেই যে ভালোবেসে বিয়ে করে তা কিন্তু নয়। এখনও অনেকে পারিবারিক পছন্দেই বিয়ে করতে ইচ্ছুক। কিন্তু সমস্যা সেখানে নয়, সমস্যা হচ্ছে পাত্র-পাত্রী দেখার বিষয়টিতে। যদি পছন্দ পরিবার থেকে আসে তাহলে দুজন দুজনের সম্পর্কে জানার বিষয়টি সামনে চলে আসে। আর এই সময়টাতেই অনেক অদ্ভুত ধরণের প্রশ্নের সম্মুখীন হতে হয় মেয়েদের। যদিও সকলে একইধরণের না তারপরও যারা এই ধরণের প্রশ্নের সম্মুখীন হয়েছেন তারাই ভালো বুঝতে পারেন কতোটা বিরক্তিকর এই প্রশ্নগুলো।

১) আপনি কি ভালো রান্না করতে জানেন?
যদিও আপাত দৃষ্টিতে প্রশ্নটি অযাচিত কিছু নয়, কিন্তু একটিবার ভেবে দেখুন আপনি যাকে বিয়ে করছেন সে কি আপনার ঘরে রান্না করতেই আসবেন? মেয়েরা অনেক বিরক্ত হন এই প্রশ্নে। আপনার যদি এতো ভালো রান্না জানা মেয়ের প্রয়োজন থাকে তাহলে শেফ বিয়ে করলেই হয়।

২) আপনার ছেলে বন্ধু কতোজন?
বন্ধু বন্ধুই, ছেলেবন্ধু কতোজন এই প্রশ্ন করাটা কি খুব জরুরী? যদি আপনার মেয়ে বন্ধুর সংখ্যা সম্পর্কে পাত্রীটি উল্টো প্রশ্ন করে বসেন তাহলে আপনার উত্তর কি হবে?

৩) আপনি কি বিয়ের পরও অফিসে কাজ করতে আগ্রহী?
মেয়েটি যদি ভালো পড়ালেখা জানা মেয়ে হন এবং বর্তমানে চাকুরীরত থাকেন তাহলে এই প্রশ্নটি করে আপনি শুধুই তার বিরক্তির পাত্র হলেন। এতো পড়ালেখা করে বর্তমানে চাকুরী করে শুধুমাত্র বিয়ের বন্ধনের পর বাকি সবকিছুই বিসর্জন দিতে হবে এটা কোন ধরণের কথা হল।

৪) বাসায় কি আপনি শাড়ি পড়বেন?
অনেক ছেলেই মনে মনে ভয়ে থাকেন বাসায় যদি তার স্ত্রী ওয়েস্টার্ন পোশাক পড়ে ফেলেন তাহলে তো তারই লজ্জা লাগবে। আর এই ভয় থেকেই অদ্ভুত প্রশ্নটি চলে আসে। একটি মেয়ে যথেষ্ট বুদ্ধিমতী, কোথায় কি করা লাগে মেয়েটির তা জ্ঞান রয়েছে অবশ্যই। মেয়েটির এই প্রশ্নের সঠিক উত্তর হবে, ‘আপনি যদি কোর্ট টাই পড়ে থাকেন তাহলে পড়ব’।

৫) আপনি কি আমার পরিবার সুখী করতে পারবেন?
সুখী করার দায় দায়িত্ব কি শুধু মেয়েটির উপর একলাই বর্তায়? সব ছেড়ে ছুঁড়ে মেয়েটি যখন শ্বশুরবাড়ি আসে তখন মেয়েটিই কি সবকিছু দিয়ে শ্বশুরবাড়ির সকলকে সুখী করার ঠ্যাকা নিয়ে আসেন? তার সুখ কি কিছুই নয়? যদি আপনাকে এই প্রশ্ন করা হয় আপনার উত্তর কি হবে?

 
আরো পড়ুন
 

নামসংক্ষিপ্ত বিবরণ
মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায় জেনে নিন মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায়
এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণজেনে নিন যেভাবে এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করবেন।
বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেনজেনে নিন বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেন
বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারীবিস্তারিত পড়ুন বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারী
লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায় জেনে নিনবিস্তারিত পড়ুন লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায়
মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষকজেনে নিন কিভাবে মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষক
যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )জেনে নিন যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )
ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?জেনে নিন ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?
লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণবিস্তারিত পড়ুন লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণ
ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায়বিস্তারিত পড়ুন ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায় জেনে রাখুন
আরও ১৪৪৩ টি লেখা দেখতে ক্লিক করুন
২৫ বছরে ১৮ সন্তানের জননী!
সর্বপ্রথম পোর্টেবল দ্বীপ
বিদেশিনীর বাংলা প্রেম
জুতার গাছ!
exam
নির্বাচিত প্রতিবেদন
exam
সুমাইয়া শিমু
পিয়া বিপাশা
প্রিয়াংকা অগ্নিলা ইকবাল
রোবেনা রেজা জুঁই
বাংলা ফন্ট না দেখা গেলে মোবাইলে দেখতে চাইলে
how-to-lose-your-belly-fat
guide-to-lose-weight
hair-loss-and-treatment
how-to-flatten-stomach
fat-burning-foods-and-workouts
fat-burning-foods-and-workouts
 
সেলিব্রেটি