পূর্ববর্তী লেখা    পরবর্তী লেখা
পুরো লিস্ট দেখুন

সম্পর্কে ধোঁকায় পড়ছেন নাতো?

আজকাল প্রেমের সম্পর্কে ধোঁকাবাজির ঘটনা প্রায়ই দেখা যায়। এমন কেউ আছেন যারা, নিজের কার্যসিদ্ধি হয়ে গেলে চলমান সম্পর্ক ভেঙে খুঁজতে থাকে নতুন শিকার। আপনি যাকে মনে প্রাণে ভালোবাসেন তিনি এমনই মানুষরূপী কোনো ধোঁকাবাজ নয়তো? তার কাছে সম্পর্ক মানে যৌনতার প্রাধান্য নয়তো? সম্পর্কে সন্দেহ থাকা ভালো না, কিন্তু যে সন্দেহ আপনাকে অনাগত বিপদ থেকে রক্ষা করতে পারে তা দোষের কিছু নয়। তাই মনের মানুষটির আচরণের সঙ্গে কিছু বিষয় মিলিয়ে নিন।

 

 

তাকে কতটা চেনেন?

ভালোভাবে চেনার অর্থ এই নয় যে তার মুখে শুনে সব কিছুই জানেন। আপনি তার বন্ধু বান্ধব এবং আত্মীয়স্বজনের নাম জানেন, ফেসবুকে তার বন্ধুদের দেখেছেন এবং তার বলা কথাতেই শুধু তাকে চেনেন। আপনি কি তার বন্ধুবান্ধবের সঙ্গে পরিচিত এবং তার বাসা আসলেই কোথায় তা কি নিজ চোখে দেখছেন? যদি প্রশ্নের উত্তর না হয় তাহলে একটু সতর্ক হোন।

 

কথা বলার বিষয় কি?

ভালোবাসার সম্পর্কে প্রেমিক-প্রেমিকা অনেক বিষয় নিয়েই কথা বলে থাকেন। নিজেদের ভবিষ্যৎ সম্পর্কেও অনেক আলাপ করে নেন। কিন্তু তার সব কথাই যদি ঘুরে ফিরে শরীর সম্বন্ধীয় হয় তাহলে তা তার দুষ্টুমি ভেবে নেবেন না। এটি বরং তার মানসিক সমস্যার কথা প্রমাণ করে।

 

অল্প সময়েই বেশি ঘনিষ্ট?

আপনারা যখন একসঙ্গে ঘুরতে যান তখন অনেক আবেগ কাজ করে উভয়ের মনে। পছন্দের মানুষটি সামনে থাকলে এটি খুবই স্বাভাবিক। কিন্তু প্রত্যেকটি জিনিসের নির্দিষ্ট সময় রয়েছে। আপনাদের দু-একবার দেখা হওয়ার পরই যদি তিনি অতিরিক্ত কাছে ঘেঁষতে চান তাহলে সতর্ক হওয়া উচিৎ।

 

বাহ্যিক সৌন্দর্যের বেশি মূল্যায়ন?

প্রতিটি পুরুষের কাছেই তার প্রেমিকা অনেক বেশি সুন্দরী এবং তারা বেশ প্রশংসাও করেন প্রেমিকাকে খুশি করতে। কিন্তু আপনি লক্ষ্য করে দেখুন তো আপনার প্রেমিকের কাছে আপনার ভালোবাসার মূল্য বেশি নাকি আপনার শারীরিক ও বাহ্যিক সৌন্দর্যের মূল্য বেশি? নিজের সন্দেহের অবসান ঘটাবে আপনারই উত্তর।

 

যৌন সম্পর্কে সরাসরি বা পরোক্ষ প্রস্তাব?

এই প্রশ্নের উত্তর যদি হ্যাঁ হয়ে থাকে তাহলে অন্য কোনো বিষয় চিন্তা করার কোনো প্রয়োজন নেই। কারণ যতোই বিষয়গুলো আজকালকার যুগে সহজ হয়ে উঠুক না কেন একজন ভালো মানসিকতার মানুষ কখনোই এমন প্রস্তাব করবেন না। তাই আবারও সাবধান। -

 

 
আরো পড়ুন
 

নামসংক্ষিপ্ত বিবরণ
মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায় জেনে নিন মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায়
এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণজেনে নিন যেভাবে এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করবেন।
বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেনজেনে নিন বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেন
বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারীবিস্তারিত পড়ুন বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারী
লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায় জেনে নিনবিস্তারিত পড়ুন লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায়
মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষকজেনে নিন কিভাবে মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষক
যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )জেনে নিন যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )
ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?জেনে নিন ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?
লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণবিস্তারিত পড়ুন লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণ
ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায়বিস্তারিত পড়ুন ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায় জেনে রাখুন
আরও ১৪৪৩ টি লেখা দেখতে ক্লিক করুন
২৫ বছরে ১৮ সন্তানের জননী!
সর্বপ্রথম পোর্টেবল দ্বীপ
বিদেশিনীর বাংলা প্রেম
জুতার গাছ!
exam
নির্বাচিত প্রতিবেদন
exam
সুমাইয়া শিমু
পিয়া বিপাশা
প্রিয়াংকা অগ্নিলা ইকবাল
রোবেনা রেজা জুঁই
বাংলা ফন্ট না দেখা গেলে মোবাইলে দেখতে চাইলে
how-to-lose-your-belly-fat
guide-to-lose-weight
hair-loss-and-treatment
how-to-flatten-stomach
fat-burning-foods-and-workouts
fat-burning-foods-and-workouts
 
সেলিব্রেটি