পূর্ববর্তী লেখা    পরবর্তী লেখা
পুরো লিস্ট দেখুন

জেনে নিন আপনার প্রেমিকা কেমন?

প্রথম প্রথম তার জন্য গুচ্ছের নিকোলাস স্পার্ক কিংবা মিলস অ্যান্ড বুনস এর বই এনে দিতেন। কিন্তু যত দিন যেতে থাকল একটা কথা বেশ বুঝতে পারলেন, আপনার প্রেমিকা বাস করেন এক স্বপ্ন রাজ্যে। যেখানে সবেতেই তিনি পান রোম্যান্টিসিজম-এর ছোঁয়া।

না, না এ রোম্যান্টিসিজম-কে ইংরেজি সাহিত্যের রোম্যান্টিক পিরিয়ডের সঙ্গে গুলিয়ে ফেলে লাভ নেই। বরং উঠতে-বসতে মনে হবে আপনি কোনও হাই স্কুল মিউজিকালের মধ্যে ঘোরা-ফেরা করছেন! অনেকেই আছেন যাদের এই কথাগুলো বেশ চেনা চেনা ঠেকছে। আপনিও কি সেই লিস্টে আছেন? বেশ, তাহলে নীচে রইল কয়েকটি প্রশ্ন…. চট করে মিলিয়ে নিন কেমন আপনার প্রেমিকা।

১. আপনারা একসঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার কথা ভাবলে (ক) ক্লোজলি ছবি তোলার জন্যে জোর করেন বার বার। (খ) আপনার সঙ্গে একান্তে থাকতে পেরেই খুশি। (গ) আপনাকে নিজের মতো থাকতে দেন।

২. জন্মদিনের দিন আপনার প্রেমিকা… (ক) অন্যান্য উপহারের পাশাপাশি বিয়ার এবং ফুল আশা করেন আপনার থেকে। (খ) আপনি যা নিয়ে আসেন তাতেই খুশি হয়ে যান। (গ) নিজেই নিজের উপহার কিনতে পছন্দ করেন।

৩. একসঙ্গে ছবি দেখতে যাওয়ার কথা হলে (ক) ইমোশনাল ছবি দেখতেই বেশি পছন্দ করেন। (খ) রোম্যান্টিক ছবি দেখাই পছন্দ করেন, তবে আপনার মতামতকেও প্রাধান্য দেন। (গ) যে কোনও ভালো ছবি দেখতে পছন্দ করেন।

৪. বন্ধুদের সঙ্গে দেখা করতে গেলে (ক) আপনাকেও সঙ্গে নিয়ে যেতে চান (খ) আপনাকে সঙ্গে নিতে পছন্দ করলেও আপনার মতামতকে প্রাধান্য দেন। (গ) বন্ধুদের সঙ্গে একাই দেখা করতে যাওয়া পছন্দ করেন।

৫. জনসমক্ষে ভালোবাসার প্রকট প্রকাশ তিনি…(ক) মনে করেন ভালোবাসা দেখানোর আদর্শ উপায়। (খ) শুধুমাত্র আপনার হাত ধরতেই ভালোবাসেন (গ) একেবারেই পছন্দ করেন না।

৬. ওকে ডিনারে নিয়ে যাওয়ার কথা বললে…(ক) ক্যান্ডেল লাইট ডিনার ছাড়া অন্য কিছু পছন্দ করেন না। (খ) জায়গা নিয়ে কোনও বাছবিচার নেই। (গ) উনিই ভেন্যু ঠিক করেন।

৭. অ্যানিভার্সারিতে উপহারের ক্ষেত্রে…(ক) ডায়মন্ডই বেশি পছন্দ করেন। নয়তো অন্য কোনও গয়না। (খ) ডিনারের পর লং ড্রাইভে যেতে ভালোবাসেন। (গ) কোনও জায়গায় বেড়াতে যেতে ভালোবাসেন।

৮. কখনও ঝগড়া হলে…(ক) কথার মাঝে তিনি কেঁদে ফেলেন। (খ) সঠিক কারণ দিয়ে কথা বলেন। (গ) মাঝপথেই সেখান থেকে উঠে চলে যান।

‘ক’ সংখ্যায় বেশি হলে আপনার প্রেমিকা ‘হোপলেসলি’ রোম্যান্টিক! তিনি চান জীবনটা বই কিংবা পর্দায় দেখানো ছবির মতোই হবে। বাস্তবের সঙ্গে তার কোনও যোগাযোগ নেই।

‘খ’ সংখ্যায় বেশি হলে আপনার প্রেমিকা খুবই কেয়ারিং। তিনি সব সময় আপনার কথাই আগে ভাবেন। আপনার জন্যে চিন্তা করতে, আপনার খেয়াল রাখতেই তিনি বেশি পছন্দ করেন। এর সঙ্গে তিনি জীবনকে উপভোগ করতেও জানেন। ছোট ছোট জিনিসে আনন্দ খুঁজে পান তিনি।

‘গ’ সংখ্যায় বেশি হলে আপনার প্রেমিকা ব্যক্তি স্বাধীনতায় বিশ্বাসী। হয়তো মাঝে মাঝে তাকে দেখে ডিট্যাচড মনে হতে পারে। কিন্তু ভালোবাসায় দেখনদারীতে বিশ্বাস করেন না। 

 

 
আরো পড়ুন
 

নামসংক্ষিপ্ত বিবরণ
মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায় জেনে নিন মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায়
এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণজেনে নিন যেভাবে এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করবেন।
বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেনজেনে নিন বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেন
বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারীবিস্তারিত পড়ুন বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারী
লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায় জেনে নিনবিস্তারিত পড়ুন লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায়
মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষকজেনে নিন কিভাবে মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষক
যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )জেনে নিন যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )
ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?জেনে নিন ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?
লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণবিস্তারিত পড়ুন লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণ
ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায়বিস্তারিত পড়ুন ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায় জেনে রাখুন
আরও ১৪৪৩ টি লেখা দেখতে ক্লিক করুন
২৫ বছরে ১৮ সন্তানের জননী!
সর্বপ্রথম পোর্টেবল দ্বীপ
বিদেশিনীর বাংলা প্রেম
জুতার গাছ!
exam
নির্বাচিত প্রতিবেদন
সুমাইয়া শিমু
পিয়া বিপাশা
প্রিয়াংকা অগ্নিলা ইকবাল
রোবেনা রেজা জুঁই
বাংলা ফন্ট না দেখা গেলে মোবাইলে দেখতে চাইলে
how-to-lose-your-belly-fat
guide-to-lose-weight
hair-loss-and-treatment
how-to-flatten-stomach
fat-burning-foods-and-workouts
 
সেলিব্রেটি