পূর্ববর্তী লেখা    পরবর্তী লেখা
পুরো লিস্ট দেখুন

প্রেমিকা হওয়ার যোগ্য নয় যেসব নারী

পুরুষরা প্রেমের ক্ষেত্রেসবার আগে নারীদের সৌন্দর্যকে বেশি গুরুত্ব দেয়। কিন্তু আজকাল নারী শুধু সুন্দর হলেই চলে না। আবার এমন অনেক নারী আছে যারা প্রেমিকা হওয়ার যোগ্য নয়। তাই সচেতন পুরুষেরা অনেক বেছেই নিজের সঙ্গিনী নির্বাচন করে থাকেন।

 

গায়ে পড়া স্বভাব
কিছু নারী আছে যারা যেকোনো অপরিচিত মানুষের সাথে খুব সহজেই মিশে যেতে পারেন এবং গায়ে হাত দিয়ে কথা বলেন। তাঁদের ব্যক্তিগত বিষয়ে চট করে নাক গলিয়ে ফেলেন। এমন ধরনের মেয়েদের থেকে যতটা সম্ভব দূরে থাকাই শ্রেয়।

 

ঝগড়াটে স্বভাব
অনেক নারীকে দেখে বোঝা যায় না যে সে ঝগড়াটে হবে। কিন্তু পরক্ষণে বোঝা যায় তারা কেমন ঝগড়া করতে পারেন। এমন নারীর সাথে আপনি যদি প্রেম করেন তাহলে দেখবেন আপনার প্রেমের মধ্যে কোনো রোমান্টিকতা থাকবে না থাকবে শুধু ঝগড়া আর ঝগড়া।

 

অতিরিক্ত ক্যারিয়ার সচেতন
যেসব নারী ক্যারিয়ার নিয়ে অতিরিক্ত সচেতন তারা ক্যারিয়ারের জন্য যেকোনো কিছু করতে পারে এমনকি বহুদিনের সম্পর্ক বা সংসার ভেঙ্গে দিয়ে চলে যেতে পারেন। এ কারণে অতিরিক্ত ক্যারিয়ার সচেতন নারীদের সাথে প্রেম করা থেকে বিরত থাকুন।

 

লোভী নারী
পৃথিবীতে এমন অনেক নারীও আছেন যারা চান তাদের জীবনসঙ্গী যেন অনেক বড় একজন মানুষ হন অর্থাৎ তার যেন অনেক বেশি টাকা হয়। পুরুষদের উচিৎ এই ধরনের লোভী নারীদের এড়িয়ে চলা এবং তাদেও সাথে প্রেম না করা। এরা আপনার জীবনে এলে আপনি সামগ্রিক দিক থেকে কখনই সুখী হবেন না।

 

পরপুরুষে অতি আগ্রহী
এমন অনেক নারী আছেন যারা পর পুরুষে আসক্ত হয়ে পড়েন। তাদের জীবনে নতুন নতুন পুরুষের চাহিদা কাজ করে। একজন পুরুষে তারা সুখী হয়ে ওঠেন না। এমতাবস্থায় আপনি যদি না জেনে এ ধরনের নারীর সাথে প্রেম করেন তাহলে আপনার জীবন ভালো থাকার কথা নয়।

 

হিংসুটে নারী
স্বাভাবিকভাবেই প্রতিটা নারীর মাঝেই কিছুটা হিংসাত্মক বিষয় থেকে থাকে কিন্তু সেটা যখন অতিরিক্ত পরিমাণে হয়ে যায় তখন তা হয়ে ওঠে ধ্বংসাত্মক। হিংসা একটি সংসারকে পর্যন্ত ধ্বংস করে দিতে পারে। এ কারণে এই ধরনের হিংসুটে মেয়েদের সাথে প্রেম করবেন না।

 

 
আরো পড়ুন
 

নামসংক্ষিপ্ত বিবরণ
মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায় জেনে নিন মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায়
এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণজেনে নিন যেভাবে এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করবেন।
বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেনজেনে নিন বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেন
বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারীবিস্তারিত পড়ুন বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারী
লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায় জেনে নিনবিস্তারিত পড়ুন লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায়
মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষকজেনে নিন কিভাবে মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষক
যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )জেনে নিন যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )
ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?জেনে নিন ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?
লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণবিস্তারিত পড়ুন লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণ
ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায়বিস্তারিত পড়ুন ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায় জেনে রাখুন
আরও ১৪৪৩ টি লেখা দেখতে ক্লিক করুন
২৫ বছরে ১৮ সন্তানের জননী!
সর্বপ্রথম পোর্টেবল দ্বীপ
বিদেশিনীর বাংলা প্রেম
জুতার গাছ!
exam
নির্বাচিত প্রতিবেদন
exam
সুমাইয়া শিমু
পিয়া বিপাশা
প্রিয়াংকা অগ্নিলা ইকবাল
রোবেনা রেজা জুঁই
বাংলা ফন্ট না দেখা গেলে মোবাইলে দেখতে চাইলে
how-to-lose-your-belly-fat
guide-to-lose-weight
hair-loss-and-treatment
how-to-flatten-stomach
fat-burning-foods-and-workouts
fat-burning-foods-and-workouts
 
সেলিব্রেটি