পূর্ববর্তী লেখা    পরবর্তী লেখা
পুরো লিস্ট দেখুন

মেয়েদের অপছন্দের পুরুষেরা

নারী পুরুষ উভয়েই প্রেম সম্পর্কে বুঝে যাওয়ার পর থেকেই নিজের জীবনসঙ্গীর সম্পর্কে অনেক কিছু ভেবে রাখেন। তার সঙ্গী কেমন হবে, তার মনোমানসিকতা কি ধরণের হতে পারে, তিনি কি করবেন, তার প্রতি ভালোবাসা কিভাবে প্রকাশ করবেন, জীবন কিভাবে চলবে আরও অনেক কিছু। এইসকল জিনিস ভেবে নিয়ে নিজেরা মনে মনে পছন্দের মানুষটির কিছু বৈশিষ্ট্য ভেবে নিয়ে থাকেন। বিশেষ করে মেয়েরা অনেক কিছুই ভাবেন নিজের জীবন সঙ্গী নিয়ে। তার মধ্যকার বিশেষ যে বৈশিষ্ট্য তার পছন্দ তা নিয়ে ভেবে আনন্দিত হয়ে থাকেন এবং কিছু বৈশিষ্ট্য আলাদা করে ধরে রাখেন যা একেবারেই অপছন্দের। মেয়েরা জীবনসঙ্গী নির্বাচনের ক্ষেত্রে কিছু নির্দিষ্ট বৈশিষ্ট্যের ছেলেদের একেবারেই পছন্দ করতে পারেন না। ছেলেদের এই বৈশিষ্ট্যগুলো মেয়েদের কাছে একেবারেই অপছন্দের।
 

ব্যক্তিত্বহীন পুরুষ

কোথায় কখন কোন কথাটি বলতে হবে এবং কার সাথে কিভাবে কথা বলতে হবে অথবা নিজের ব্যক্তিত্ব কার কার সামনে ধরে রাখতে হবে এই সকল বিষয় যে পুরুষটি বুঝতে পারেন না তারাই বলতে গেলে ব্যক্তিত্বহীন পুরুষের পর্যায়ে পড়েন। এবং সম্পর্কের ক্ষেত্রে মেয়েরা এই ধরণের পুরুষ একেবারেই পছন্দ করেন না।
 

অতিরিক্ত খবরদারী করতে যাওয়া পুরুষ

সব কাজে সব কিছুতে যে পুরুষটি খবরদারী করতে আসেন মেয়েরা তাদেরকে একেবারেই পছন্দ করতে পারেন না। অনেক ব্যাপারে মেয়েরা ছেলেদের অনেক কথাই মেনে নিয়ে থাকেন। কিন্তু তাই বলে প্রত্যেকটি বিষয়ে ধরা বাঁধা কেউই পছন্দ করেন না। এই বাঁধা অসহ্য মনে হয় কিছুদিনের মধ্যেই। নির্দিষ্ট সীমার মধ্যে থাকলে এই বৈশিষ্ট্যটি বেশি খারাপ নয়। কিন্তু ছেলেরা খবরদারী করতে গেলে সীমার বাইরেই চলে যান। তাই ছেলেদের এই বৈশিষ্ট্য একেবারেই অপছন্দ মেয়েদের।
 

নিজেকে বড় বলে জাহির করা পুরুষ

যে ছেলেরা অনেক মিষ্টি কথা বলে থাকেন তাদের প্রতি মেয়েদের একটি আলাদা সহানুভূতির সৃষ্টি হয়। এবং সেখান থেকেই ভালোবাসার সূচনা। মিষ্টি কথা পছন্দ করলেও যে ছেলেরা নিজেকে বড় বলে জাহির করেন তাদের মেয়েরা একেবারেই পছন্দ করতে পারেন না। মিষ্টি কথাতেও যদি আপনি নিজেকে বড় করে জাহির করতে চান তবে আপনি অপছন্দের মানুষের তালিকাতেই পড়বেন।
 

অনেক বেশি সন্দেহপ্রবণ পুরুষ

একজন মানুষকে ভালোবাসলে তার প্রতি বিশ্বাস রাখাটা সম্মান প্রদর্শনের মধ্যে পড়ে। ভালোবাসার মানুষটিকে সব সময় সন্দেহ করা এবং সন্দেহ করে নিয়ে অযথা বিরক্ত করা তাকে অপমান করার সামিল। পুরুষের মধ্যে এই সমস্যাটি অনেক বেশিই দেখা যায়। এখানে যেতে পারবে না, রাতে দেরি করে বাসায় ফিরবে না, ওই বন্ধুটির সাথে কথা বলবে না ইত্যাদি ধরনের কথা সন্দেহ করা প্রকাশ করে। এই ধরণের কথা যে পুরুষেরা বলেন তাদের নারীরা একবারেই সহ্য করতে পারেন না।

 

 
আরো পড়ুন
 

নামসংক্ষিপ্ত বিবরণ
মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায় জেনে নিন মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায়
এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণজেনে নিন যেভাবে এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করবেন।
বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেনজেনে নিন বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেন
বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারীবিস্তারিত পড়ুন বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারী
লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায় জেনে নিনবিস্তারিত পড়ুন লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায়
মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষকজেনে নিন কিভাবে মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষক
যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )জেনে নিন যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )
ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?জেনে নিন ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?
লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণবিস্তারিত পড়ুন লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণ
ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায়বিস্তারিত পড়ুন ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায় জেনে রাখুন
আরও ১৪৪৩ টি লেখা দেখতে ক্লিক করুন
২৫ বছরে ১৮ সন্তানের জননী!
সর্বপ্রথম পোর্টেবল দ্বীপ
বিদেশিনীর বাংলা প্রেম
জুতার গাছ!
exam
নির্বাচিত প্রতিবেদন
সুমাইয়া শিমু
পিয়া বিপাশা
প্রিয়াংকা অগ্নিলা ইকবাল
রোবেনা রেজা জুঁই
বাংলা ফন্ট না দেখা গেলে মোবাইলে দেখতে চাইলে
how-to-lose-your-belly-fat
guide-to-lose-weight
hair-loss-and-treatment
how-to-flatten-stomach
fat-burning-foods-and-workouts
 
সেলিব্রেটি