পূর্ববর্তী লেখা    পরবর্তী লেখা
পুরো লিস্ট দেখুন

মেয়েদের মনের কিছু গোপন তথ্য

সম্পর্ক ভালবাসে রহস্য। যে কোনও সম্পর্কেই রহস্যের গন্ধ থাকলে তা আলাদা মাত্রা পায়। আর স্বামী-স্ত্রীর সম্পর্কে রহস্য কখনও বয়ে আনে অশান্তির কালো মেঘ। আবার কখনও বা রহস্যের কারণেই একে অন্যের প্রতি আকৃ্ষ্ট হয়ে পড়েন অনেক দম্পতি। কিন্তু এমন কোন কোন জিনিস মেয়েরা কখনও তাঁর পার্টনারকে বলেন না? কি এমন বিষয় যা শেয়ার করতে লজ্জা পান গার্লস গ্রুপ? জেনে নেব তার কয়েকটা।

 

উদ্যোগ নেবে কে?
ডিনার পার্টির আয়োজন হোক বা শীতের ছুটিতে ফ্যামিলি ট্রিপ..মেয়েরা সবসময়ই চান যে কোনও বিষয়ে উদ্যোগী হবেন তাঁর পার্টনার। কিন্তু তা নিজে মুখে বলায় বড় অনীহা মেয়েদের। ছেলেরা উদ্যোগ নিলে মনে হয় তারা যে কোনও বিষয়ে অনেক বেশি ইনভলবড্। এমনকি এসব ক্ষেত্রে তাঁকে অনেক বেশি কেয়ারিংও মনে করেন মহিলারা।

 

অবাক হওয়ার খোয়াইশ
ছেলেরা মাঝে মাঝে সারপ্রাইজ গিফট দিলে খুশি হন মেয়েরা। পছন্দের বই, সিডি বা ঘুম ভাঙা সকালে একতোড়া তাজা ফুল গিফট যাই হোক না কেন বদলে দিতে পারে মেয়েদের মুড। এটা মহিলারা পুরুষদের কাছে আশা করেন। কিন্তু নিজে থেকে তাকে মনে করিয়ে দেন না। নিজেই বলে দিলে গিফটা আর সারপ্রাইজ থাকল কই?

 

হৃদয় হল চুরি!
মনের গোপনে সবসময়ই একটা ভয় কাজ করে মেয়েদের। তাঁর একান্ত প্রিয় পুরুষটি অন্য কোনও মেয়ের প্রেমে পড়লেন না তো! এই আশঙ্কার কথা কখনওই ছেলেদের কাছে প্রকাশ করেন না মহিলারা।

 

ডোন্ট টেল লাই
আর সবকিছু মেনে নিলেও নিজের মনের মানুষের বলা মিথ্যে কথা মেনে নিতে পারেন না মহিলারা। এ ধরনের ঘটনা ঘটলে মেয়েরা মনে মনে কষ্ট পান, কিন্তু বলতে পারেন না।

 

বডি ল্যাঙ্গুয়েজে বাজিমাত!
এ কথা প্রমাণিত সত্য। মেয়েদের মত ভালভাবে বডি ল্যাঙ্গুয়েজকে বুঝতে পারেন না আর কেউ। তাই অনেক কথাই পুরুষরা বলতে না চাইলেও তাদের বডি ল্যাঙ্গুয়েজে বুঝতে পারেন মহিলারা।

 

বয়েজ হ্যাংআউট
আড্ডা তো আমাদের রক্তে। আর সংসারে দায়িত্বের কারণে মেয়েরা অনেক সময় ‘মিস’ করলেও ছেলেরা এনজয় করেন চুটিয়ে। কিন্তু বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে গিয়ে বান্ধবীকে ভুলে যাবেন না প্লিজ।

 

স্পেস প্লেস
মেয়েরা সবসময়ই নিজেদের স্পেস চান। সেই একটুকরো আমির রাজত্বে ছেলেরা ঢুকে পড়লে অশান্তি অবধারিত।

 

 
আরো পড়ুন
 

নামসংক্ষিপ্ত বিবরণ
মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায় জেনে নিন মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায়
এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণজেনে নিন যেভাবে এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করবেন।
বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেনজেনে নিন বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেন
বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারীবিস্তারিত পড়ুন বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারী
লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায় জেনে নিনবিস্তারিত পড়ুন লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায়
মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষকজেনে নিন কিভাবে মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষক
যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )জেনে নিন যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )
ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?জেনে নিন ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?
লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণবিস্তারিত পড়ুন লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণ
ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায়বিস্তারিত পড়ুন ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায় জেনে রাখুন
আরও ১৪৪৩ টি লেখা দেখতে ক্লিক করুন
২৫ বছরে ১৮ সন্তানের জননী!
সর্বপ্রথম পোর্টেবল দ্বীপ
বিদেশিনীর বাংলা প্রেম
জুতার গাছ!
exam
নির্বাচিত প্রতিবেদন
exam
সুমাইয়া শিমু
পিয়া বিপাশা
প্রিয়াংকা অগ্নিলা ইকবাল
রোবেনা রেজা জুঁই
বাংলা ফন্ট না দেখা গেলে মোবাইলে দেখতে চাইলে
how-to-lose-your-belly-fat
guide-to-lose-weight
hair-loss-and-treatment
how-to-flatten-stomach
fat-burning-foods-and-workouts
fat-burning-foods-and-workouts
 
সেলিব্রেটি