পূর্ববর্তী লেখা    পরবর্তী লেখা
পুরো লিস্ট দেখুন

জেনে নিন আপনার ভালোবাসার ভবিষ্যৎ

“প্রেম করলেই যে বিয়ে করতে হবে এমন তো কোনো কথা নেই।” – এটা আমার কথা নয়। আজকালকার অনেককেই এই ধরনের কথা বলতে শুনা যায়। তারা বিভিন্ন ধরনের স্বপ্ন দেখিয়ে, মিথ্যা কথা বলে প্রথমে প্রেমের সম্পর্ক তৈরি করে। পরবর্তীতে যখন তাদের স্বার্থ পূরণ হয়ে যায় তখন তারা তাদের দেয়া প্রতিশ্রুতি যেমন – তোমাকে ছাড়া বাঁচবো না, তোমাকে ছাড়া অন্য কোনো মেয়েকে আমার জীবনে কল্পনা করতে পারি না – এ ধরনের কথাগুলো নির্লজ্জের মতো ভুলে যায়। কিন্তু যাকে ভুলে যায় সে মানুষটির তখন আর কিছু করার থাকে। সর্বস্ব খুইয়ে তখন সে দিশেহারা। তবে দিশেহারা হওয়ার আগে আপনার প্রেমিকের মধ্যে কিছু বিষয় যাচাই করে আপনি সব খোয়ানোর আগেই জেনে নিতে পারেন আপনার ভালোবাসার ভবিষ্যৎ কোনদিকে যেতে পারে।

 

নিজের দোষ অন্যেও ঘাড়ে চাপানো
আপনার সাথে সম্পর্কে জড়ানোর সময় যে ছেলে আপনাকে বুঝাতে চাইবে যে তার আগের সবগুলো সম্পর্কের ক্ষেত্রে প্রেমিকাই দোষী ছিলো কিংবা খারাপ ছিলো, তাদের থেকে সাবধান থাকাই ভালো। কারণ এই ধরনের ছেলেকে বিশ্বাস করাটা আপনার জন্য বোকামি ছাড়া আর কিছুই হবে না। মনে রাখবেন সেদিন বেশি দূরে নয় যেদিন আপনার এই প্রেমিকই তার ভবিষ্যত প্রেমিকার কাছে আপনার নামে বদনাম করবে এবং নিজের ভুল স্বীকার করবে না। এধরনের পুরুষরা সাধারণ ভালোবাসার ক্ষেত্রে সৎ হয় না এবং বিয়ে করে নিজেকে কোন দায়িত্বের সম্পর্কে জড়াতে চায় না।

 

শারীরিক সম্পর্কে বেশি আগ্রহী
প্রেমের ক্ষেত্রে যারা শারীরিক সম্পর্কের ব্যাপারে বেশি আগ্রহী থাকে, নির্জন স্থানে অথবা খালি বাসায় নিয়ে যাওয়ার প্রস্তাব দেয়- তাদের থেকে দূরত্ব বজায় রাখুন কমপক্ষে ১০০ হাত। এ ধরণের ছেলেরা বিয়ের আগেই শারীরিক সম্পর্কে আগ্রহী থাকে কারণ তারা বিয়ের জন্য অপেক্ষা করতে চায় না। এরা প্রেমিকার সাথে কিছুদিন সময় কাটিয়ে সুযোগ বুঝে সটকে পড়ে। অনেক সময়ে এধরণের পুরুষরা বেশ বড় ধরনের বিপদের কারণ হয়ে দাঁড়ায়।

 

আচরণ পরিবর্তন
একটু খেয়াল করে দেখুনতো আপনার প্রেমিক এক রাতেই ১৫ বার ফোন দিয়ে পরের রাতেই উধাও হচ্ছে কিনা! কিংবা একদিন এক ঘন্টা গল্প করে আবার কয়েকদিন কোনো খবরই নেই! এরকম হলে সম্পর্কটি সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে সাবধান হয়ে যান এখনই। কারণ এই ধরনের পুরুষরা সাধারনত বিয়ের মত এতো বড় দায়িত্ব নিজের কাঁধে চাপাতে চায় না। সম্পর্কের একটু গা ছাড়া প্রকৃতির এই পুরুষরা বেশ আগ্রহ নিয়ে প্রেমের সম্পর্কে জড়ালেও সেই সম্পর্ককে বিয়ের পরিণতি দিতে চায় না সহজে।

 

লুকোচুরি করা
যে ধরনের প্রেমিকরা সম্পর্ক প্রকাশ করতে লুকোচুরি করে আবার হঠাৎ চলার পথে কোন বন্ধুর সাথে দেখা হয়ে গেলে সে আপনার হাত ছেড়ে দিয়ে দূরে সরে গেলে, কিংবা ফেসবুক থেকে আপনার সাথে ট্যাগ হয়ে যাওয়া ছবি কারণ ছাড়াই আনট্যাগ করে দিলে আপনি আগেই সাবধান হয়ে যান। কারণ এসব ছেলেরা সাধারনত বিয়ে করতে চায় না। প্রিয় বন্ধুরা একটা কথা সবসময় মনে রাখবেন সম্পর্কের ক্ষেত্রে সৎ থাকার ইচ্ছা থাকলে আপনার প্রেমিক আপনাকে তার পরিবার ও বন্ধুদের সাথে পরিচয় করিয়ে দেয়ার ইচ্ছা প্রকাশ করবে এবং আপনাদের সম্পর্ক নিয়ে  বন্ধু মহলে কখনই লুকোচুরি করবে না।
 

 
আরো পড়ুন
 

নামসংক্ষিপ্ত বিবরণ
মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায় জেনে নিন মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায়
এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণজেনে নিন যেভাবে এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করবেন।
বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেনজেনে নিন বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেন
বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারীবিস্তারিত পড়ুন বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারী
লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায় জেনে নিনবিস্তারিত পড়ুন লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায়
মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষকজেনে নিন কিভাবে মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষক
যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )জেনে নিন যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )
ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?জেনে নিন ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?
লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণবিস্তারিত পড়ুন লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণ
ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায়বিস্তারিত পড়ুন ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায় জেনে রাখুন
আরও ১৪৪৩ টি লেখা দেখতে ক্লিক করুন
২৫ বছরে ১৮ সন্তানের জননী!
সর্বপ্রথম পোর্টেবল দ্বীপ
বিদেশিনীর বাংলা প্রেম
জুতার গাছ!
exam
নির্বাচিত প্রতিবেদন
exam
সুমাইয়া শিমু
পিয়া বিপাশা
প্রিয়াংকা অগ্নিলা ইকবাল
রোবেনা রেজা জুঁই
বাংলা ফন্ট না দেখা গেলে মোবাইলে দেখতে চাইলে
how-to-lose-your-belly-fat
guide-to-lose-weight
hair-loss-and-treatment
how-to-flatten-stomach
fat-burning-foods-and-workouts
fat-burning-foods-and-workouts
 
সেলিব্রেটি