পূর্ববর্তী লেখা    পরবর্তী লেখা
পুরো লিস্ট দেখুন

মিথ্যা প্রেমের ফাঁদ থেকে নিজেকে দূরে রাখুন

প্রেম-ভালোবাসা সৃষ্টিকর্তার অপার দান। কিন্তু বর্তমান সময়ে এসে এই প্রেম-ভালোবাসা নিয়ে ছলচাতুরির শেষ নেই। অনেকে এই প্রেম-ভালোবাসাকে শুধুমাত্র সময় কাটানো কিংবা নোংরা মনোবাসনা পূর্ণ করার মাধ্যম হিসেবে ব্যবহার করছেন। ফলে যখন সময় কাটানোর জন্য নতুন কাউকে খুঁজে পায় কিংবা নোংরা মনোবাসনা পূরণ হয়ে যায় তখন নতুন ডালে গিয়ে নতুন একজন সঙ্গীকে খুঁজে নেয়। কিন্তু যেই সঙ্গীটিকে সে ছেড়ে গেলো সে কিন্তু মনেপ্রাণেই তাকে ভালোবেসেছে। ফলে ক্ষতি যা হওয়ার তারই হয়েছে। তাই এ ধরনের প্রেম-ভালোবাসা থেকে দূরে থাকাই ভালো। আসুন জেনে নিই কিভাবে আপনি বুঝতে পারবেন যে, আপনি মিথ্যা প্রেমের ফাঁদে পড়েছেন।  

 

অন্য নারীর প্রতি আগ্রহঃ
নারী দেহলোভী পুরুষরা কখনই এক নারীতে সন্তুষ্ট থাকতে পারে না। আর তাই পাশে প্রেমিকাকে রেখেও অন্য নারীর দিকে তাকিয়ে থাকার অভ্যাস থাকে তাদের মধ্যে। রাস্তায় হাঁটার সময় কিংবা রেস্টুরেন্টে গিয়ে সুন্দরী নারী দেখতেই প্রেমিকার প্রতি অমনোযোগী হয়ে উঠে তারা।

 

অতিরিক্ত আবেগ দেখানোঃ
শরীরের লোভে যারা মিথ্যে প্রেম করে তারা অধিকাংশ সময়েই অতিরিক্ত আবেগ দেখায়। তারা সবসময়েই প্রেমিকার সাথে অতিরিক্ত ন্যাকামো করে এবং সারাক্ষণই প্রেমিকার পেছনে পেছনে ঘোরার প্রবণতা লক্ষ্য করা যায় তাদের মধ্যে।

 

জনসম্মুখে আপত্তিকর আচরণঃ
শরীরের লোভে প্রেমের অভিনয় করে যেসব পুরুষ তারা সাধারণত প্রেমিকার সাথে জনসম্মুখেই আপত্তিকর আচরণ করে। নির্জন পার্কে, রাস্তায় হাটার সময় কিংবা রিকশায় উষ্ণ ভালোবাসা বিনিময়ে দ্বিধা করে না এধরনের পুরুষ। প্রেমিকার মান-সম্মানের চিন্তা করা দূরে থাক, চক্ষু লজ্জাও হারিয়ে ফেলার প্রবণতা থাকে এধরনের পুরুষের।

 

স্পর্শ করার অজুহাত খোঁজাঃ
এধরনের প্রতারক প্রেমিকরা কারণে অকারণে প্রেমিকাকে আপত্তিকর স্পর্শ করার অজুহাত খোঁজে। হঠাৎ করে স্পর্শ করে প্রেমিকার অনুভূতি লক্ষ্য করে তারা। যদি একবার বুঝে যায় যে এধরণের স্পর্শে প্রেমিকার অসম্মতি নেই তাহলে সম্পর্কটাকে আরো গভীরে নেয়ার সুযোগ খোঁজে তারা।

 

রুম ডেট অথবা নির্জনে ডেটিং করাঃ
প্রতারক প্রেমিকদের মূল উদ্দেশ্য শুধুমাত্র শারীরিক সম্পর্ক করা। আর তাই উদ্দেশ্য সাধনের জন্য তারা প্রেমিকার সাথে সময় কাটানোর জন্য সারাক্ষণ নির্জন যায়গা খোঁজে। পার্কে, অন্ধকার যায়গায়, নিজের খালি বাসায় কিংবা বন্ধুর বেডরুমে প্রেমিকার সাথে সময় কাটাতে চায় তারা। এধরণের প্রস্তাবে যদি প্রেমিকা সাড়া না দেয় তাহলে প্রেম, ভালোবাসা ও বিশ্বাসের দোহাই দিয়ে মানসিক ভাবে ব্ল্যাকমেইল করার চেষ্টা করে তারা।

 

বন্ধুদের আড্ডা থেকে সরিয়ে নেয়ার চেষ্টাঃ
শুধুমাত্র শারীরিক সম্পর্কের উদ্দেশ্যে প্রেম করে যেসব পুরুষ তারা তাদের প্রেমিকাকে বন্ধুদের থেকে আলাদা করে ফেলার চেষ্টায় থাকে। প্রেমিকার সাথে কোনো বান্ধবী বা বন্ধু থাকলে কৌশলে তাদেরকে দূরে সরিয়ে দেয়ার চেষ্টা করে। এমনকি অনেক সময় উল্টো পাল্টা মিথ্যে রটিয়ে বন্ধুদের সাথে সম্পর্ক খারাপ করে দেয় এধরণের প্রেমিকরা।

 

 
আরো পড়ুন
 

নামসংক্ষিপ্ত বিবরণ
মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায় জেনে নিন মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায়
এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণজেনে নিন যেভাবে এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করবেন।
বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেনজেনে নিন বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেন
বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারীবিস্তারিত পড়ুন বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারী
লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায় জেনে নিনবিস্তারিত পড়ুন লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায়
মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষকজেনে নিন কিভাবে মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষক
যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )জেনে নিন যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )
ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?জেনে নিন ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?
লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণবিস্তারিত পড়ুন লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণ
ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায়বিস্তারিত পড়ুন ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায় জেনে রাখুন
আরও ১৪৪৩ টি লেখা দেখতে ক্লিক করুন
২৫ বছরে ১৮ সন্তানের জননী!
সর্বপ্রথম পোর্টেবল দ্বীপ
বিদেশিনীর বাংলা প্রেম
জুতার গাছ!
exam
নির্বাচিত প্রতিবেদন
exam
সুমাইয়া শিমু
পিয়া বিপাশা
প্রিয়াংকা অগ্নিলা ইকবাল
রোবেনা রেজা জুঁই
বাংলা ফন্ট না দেখা গেলে মোবাইলে দেখতে চাইলে
how-to-lose-your-belly-fat
guide-to-lose-weight
hair-loss-and-treatment
how-to-flatten-stomach
fat-burning-foods-and-workouts
fat-burning-foods-and-workouts
 
সেলিব্রেটি