পূর্ববর্তী লেখা    পরবর্তী লেখা
পুরো লিস্ট দেখুন

যাদের কাছ থেকে ১০০ হাত দূরে থাকাই ভালো

রাস্তাঘাটে গাড়ির পেছনে দেখা যায় লেখা আছে ‘১০০ হাত দূরে থাকুন’। এই বাক্যটির মাধ্যমে গাড়ির মাধ্যমে দূর্ঘটনা ঘটার সমূহ সম্ভাবনা থেকে মানুষকে সাবধান করা হয়। গাড়ির মতো এমন কিছু সম্পর্কের নারী রয়েছে যাদের কাছ থেকেও ১০০ হাত দূরে থাকাই ভালো। না হলে দূর্ঘটনা ঘটার সমূহ সম্ভাবনা রয়েছে। যেমন –

 

অতীতের সম্পর্ককে ভুলে যান:

অতীতে সে আপনার জীবনে ছিল। এখন আর নেই। যে কোনো কারণেই হোক সে আপনাকে ছেড়ে চলে গিয়েছে। এখন আপনি আপনার মতো করে জীবনটাকে সাজিয়ে গুছিয়ে নিয়েছেন। হঠাৎ করে অতীতের সেই মানুষটির সাথে দেখা হলে অনেকেই নতুন করে সেই সম্পর্কটাকে জোড়া লাগানোর চেষ্টা করে। এটি মারাত্মক একটি ভুল। সে একবার যখন আপনাকে ছেড়ে চলে যেতে পেরেছে। ভবিষ্যতেও সে আবার আপনাকে ছেড়ে চলে যেতে পারে। প্রথমবার হয়তোবা আপনি আপনার জীবনটিকে নতুন করে সাজিয়ে নিতে পেরেছেন, দ্বিতীয়বার সেরকমটি নাও পারতে পারেন।

 

বন্ধুর পুরাতন প্রেমিকা:

যার সাথে আপনি প্রেম-ভালোবাসার সম্পর্কে জড়াতে যাচ্ছেন সে আপনার বন্ধুর সাবেক প্রেমিকা। এই ধরনের সম্পর্কের ধারে-কাছেও না ভেড়া ভালো। কারণ এতে করে একদিকে আপনার বন্ধুর সাথে আপনার সম্পর্ক খারাপ হবে। এতে করে সম্পূর্ণ বন্ধু মহলেই আপনার ব্যক্তিত্ব নিয়ে প্রশ্ন উঠতে পারে।  

 

আপনাকে নয়, আপনার পকেটকে যে ভালোবাসে:

বর্তমান সময়ে একটা কথা খুব জোরালো ভাবে শোনা যায়। তা হলো, চেহারা বা মন কোনো বিষয় নয়। পকেটে টাকা থাকলে বিশ্ব সুন্দরীদেরও প্রেমের ফাঁদে ফেলা যায়। কারণ তাদের কাছে প্রেমিকের টাকাই বড় কথা। এই ধরনের মেয়ের পাল্লায় পড়লে দয়া করে নিজেকে সরিয়ে নিয়ে আসুন। টাকা শেষ হওয়ার সাথে সাথে আপনার সাথে তার সম্পর্কও শেষ হয়ে যাবে। আপনার মনের মানুষটির মধ্যে যদি এ ধরনের কোনো লক্ষণ দেখতে পান তা হলে আপনাকে ছেড়ে যাওয়ার আগেই আপনি তাকে ছেড়ে দিন।

 

বন্ধুর বোন:

মানুষের চোখে কখন কাকে ভালো লেগে যায়, তার কোনো গ্যারান্টি নেই। এমনটি আপনার কাছের কোনো বন্ধুর বোনের ক্ষেত্রেও হতে পারে। তবে বন্ধুর বোনের ক্ষেত্রে এই ভালোলাগাটাকে অবশ্যই সংযত করতে হবে। কারণ এই কারণে আপনাদের বহুদিনের বন্ধু, যে আপনার জন্য তার নিজের জীবন দিতে দ্বিতীয়বার ভাববে না। সে শুধুমাত্র এই কারণে আপনার সাথে বন্ধুত্বের সম্পর্ক ছিন্ন করতে দ্বিতীয়বার ভাববে না।

 

ধনীর দুলালী কিংবা এলাকার দাদার বোন/মেয়ে:

এরকম যেসকল মেয়েদের ব্র‌্যাকগ্রাউন্ড তাদের পিছনে ঘুরে সময় নষ্ট না করাই ভালো। কারণ আপনার চেয়ে তুলনামূলক ধনী মেয়ের সাথে মিলন হওয়ার সম্ভাবনা খুবই কম। আর এলাকার দাদার বোন বা মেয়ে হলে দয়া করে হাত-পা ভাঙ্গার আগে সরে পড়ুন।

 

 
আরো পড়ুন
 

নামসংক্ষিপ্ত বিবরণ
মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায় জেনে নিন মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায়
এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণজেনে নিন যেভাবে এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করবেন।
বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেনজেনে নিন বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেন
বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারীবিস্তারিত পড়ুন বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারী
লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায় জেনে নিনবিস্তারিত পড়ুন লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায়
মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষকজেনে নিন কিভাবে মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষক
যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )জেনে নিন যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )
ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?জেনে নিন ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?
লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণবিস্তারিত পড়ুন লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণ
ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায়বিস্তারিত পড়ুন ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায় জেনে রাখুন
আরও ১৪৪৩ টি লেখা দেখতে ক্লিক করুন
২৫ বছরে ১৮ সন্তানের জননী!
সর্বপ্রথম পোর্টেবল দ্বীপ
বিদেশিনীর বাংলা প্রেম
জুতার গাছ!
exam
নির্বাচিত প্রতিবেদন
exam
সুমাইয়া শিমু
পিয়া বিপাশা
প্রিয়াংকা অগ্নিলা ইকবাল
রোবেনা রেজা জুঁই
বাংলা ফন্ট না দেখা গেলে মোবাইলে দেখতে চাইলে
how-to-lose-your-belly-fat
guide-to-lose-weight
hair-loss-and-treatment
how-to-flatten-stomach
fat-burning-foods-and-workouts
fat-burning-foods-and-workouts
 
সেলিব্রেটি