পূর্ববর্তী লেখা    পরবর্তী লেখা
পুরো লিস্ট দেখুন

কম খরচে ডেটিং করতে চাইলে

প্রেমিক-প্রেমিকার বহু আকাঙ্ক্ষিত একটি বিষয় হলো ডেটিং। কিন্তু ডেটিং এর সময়টা যতই মধুর লাগুক প্রেমিক বাবাজির কাছে, ডেটিং শেষে প্রেমিকাকে রিক্সায় তুলে দিয়ে রিক্সা ভাড়া দিয়ে বিদায় করে নিজের পকেটে হাত দিয়ে আফসোস করতে করতে হেঁটে বাসায় ফিরতে হয়। সবাই বলে মেয়েরা ছেলেদের কাছ থেকে টাকা খসায়। কিন্তু অনেক ক্ষেত্রে ছেলেদের বোকামির কারণেই তারা ধরা খায়। ছেলেরা একটু কৌশলী হলে ডেটিং এর খরচ অনেকটাই কমিয়ে আনতে পারেন। যেমন –

 

 

 

ডেটিং এর স্থান:

আজকাল ডেটিং প্লেসগুলো স্থানান্তরিত হয়েছে দামী দামী সব রেষ্টুরেন্ট ও ফাস্টফুড শপগুলোতে। তবে পকেট বাবাজিকে বাঁচাতে চাইলে বুদ্ধি করে প্রেমিকাকে পার্ক কিংবা লেকে নিয়ে যেতে পারেন। যেমন করে তাকে ভালোবাসার টোপ গিলিয়েছেন ঠিক তেমনি করেই তার ব্রেনওয়াশ করতে হবে। দেখবেন এক সময় প্রাকৃতিক স্থান তারও ভালো লাগবে। তখন আর আপনাকে কৌশল অবলম্বন করতে হবে না।

 

বাদাম:

দামী রেষ্টুরেন্টের খাবার খাওয়াতে না পারলেও পাঁচ টাকার বাদাম অন্তত কিনে দিয়েন। এছাড়া রাস্তার পাশের ফুচকা, চানাচুর মাখা, ঝালমুড়ি, ভুট্টার খই সহ আরও অনেক মুখরোচক খাবার পাওয়া যায়। এগুলোর মাধ্যমেও তার মন জয় করতে পারেন।

 

পরিমাণমত টাকা নিয়ে বের হন:

মানিব্যাগে হাজার হাজার টাকা থাকলেও ডেটিং এ বের হওয়ার সময় অল্প পরিমাণ টাকা নিয়ে বের হতে পারেন। কারণ টাকা থাকলেই খরচ হয়, না থাকলে খরচ হয় না। আর একটা বিষয় ক্রেডিট কার্ড বাবাজিকে এই সময়টাতে সাথে না রাখাই ভালো। পকেটে টাকা থাকলে তা কিভাবে খরচ হয়ে যাবে তা আপনি টেরও পাবেন না।

 

মার্কেট কিংবা বিপণী বিতানের আশেপাশে না যাওয়া:

প্রেমিকাকে নিয়ে যত সম্ভব মার্কেট কিংবা বিপণী বিতানের আশে পাশে দিয়ে না ঘোরাই ভালো। কারণ তার কখন কোনটা ভালো লেগে যায় তা বলা যায় না। তাই এসব স্থান থেকে ১০০ হাত দূরে থাকাই ভালো।

 

বন্ধুদের সাথে আড্ডায় নিয়ে যান:

আপনার ভালোবাসার মানুষটির সাথে বন্ধুদের পরিচয় করিয়ে দিন। এরপর বন্ধুদের আড্ডায় তাকে নিয়ে যান মাঝে মাঝেই। বন্ধুদের সঙ্গে আড্ডায় সময় কাটালে আলাদা ভাবে অতিরিক্ত খরচ হওয়ার ঝুঁকি থাকে না।

 
আরো পড়ুন
 

নামসংক্ষিপ্ত বিবরণ
মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায় জেনে নিন মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায়
এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণজেনে নিন যেভাবে এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করবেন।
বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেনজেনে নিন বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেন
বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারীবিস্তারিত পড়ুন বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারী
লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায় জেনে নিনবিস্তারিত পড়ুন লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায়
মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষকজেনে নিন কিভাবে মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষক
যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )জেনে নিন যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )
ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?জেনে নিন ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?
লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণবিস্তারিত পড়ুন লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণ
ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায়বিস্তারিত পড়ুন ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায় জেনে রাখুন
আরও ১৪৪৩ টি লেখা দেখতে ক্লিক করুন
২৫ বছরে ১৮ সন্তানের জননী!
সর্বপ্রথম পোর্টেবল দ্বীপ
বিদেশিনীর বাংলা প্রেম
জুতার গাছ!
exam
নির্বাচিত প্রতিবেদন
exam
সুমাইয়া শিমু
পিয়া বিপাশা
প্রিয়াংকা অগ্নিলা ইকবাল
রোবেনা রেজা জুঁই
বাংলা ফন্ট না দেখা গেলে মোবাইলে দেখতে চাইলে
how-to-lose-your-belly-fat
guide-to-lose-weight
hair-loss-and-treatment
how-to-flatten-stomach
fat-burning-foods-and-workouts
fat-burning-foods-and-workouts
 
সেলিব্রেটি