পূর্ববর্তী লেখা    পরবর্তী লেখা
পুরো লিস্ট দেখুন

মেয়েদের চিটিং করার কিছু কারণ

এমন অনেক ছেলের জীবনেই এই ধরনের ঘটনা ঘটেছে। মনের মানুষটি হঠাৎ তার সাথে সকল সম্পর্ক ছিন্ন করে চলে গেছে। এরকমটি মেয়েদের ক্ষেত্রেও হয়। তবে বেশিরভাগ ক্ষেত্রে ছেলেদেরই এই অবস্থার সম্মুখীন হতে হয়। কিন্তু মেয়েরা কেনো এমন করে? এই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে একেক জনের মাথায় একেক ধরনের উত্তর খেলা করেছে। আসুন “ক্লিনিক্যালি রিসার্স ডিভিশন” কি বলছে এ ব্যাপারে তা জেনে নিই।


প্রথমত : যখন মহিলারা বুঝতে পারে যে তার সঙ্গী তাকে নিয়ে তৃপ্ত নয়, কিংবা তাকে উপেক্ষা করা হচ্ছে তখন সে নিজেও তার সঙ্গীর সঙ্গে চিট করা শুরু করে। এবং সে কারন খুঁজে ফেরে কেন তার সঙ্গী তার দিকে গুরুত্ব দিচ্ছে না।


দ্বিতীয়ত : যখন মেয়েরা তার সঙ্গী খুঁজে পায় কিংবা কারও সঙ্গে তার অন্তরঙ্গতা হয় তখন সে নিজেকে তার সঙ্গীর কাছে অনেক গুরুত্বপূর্ণ মনে করে এবং সেক্স কে গুরুত্বহীন মনে করে। ফলে তার সঙ্গী অন্য কারও দিকে ঝুঁকে পড়তে পারে ভেবে

সন্দেহ প্রবণ হয়ে চিটিং করে।


তৃতীয় কারন হল,সঙ্গী যখন অনেক বেশি ব্যস্ত থাকে এবং এজন্য দূরত্ব বজায় রাখে তখন মেয়েরা মনে করে নিশ্চয়ই সে অন্য কারও সঙ্গে সময় কাটাচ্ছে এবং এটা ভেবে সে নিয়েও একাকীত্ববোধ থেকে স্বামীর/সঙ্গীর সঙ্গে চিটিং করা শুরু করে।


চতুর্থত : অনেক সময় ভালোবাসার রকমফের হয়ে থাকলে মেয়েরা চিটিং করে। এক্ষেত্রে তারা সম্পর্কের শুরুর সঙ্গে পরবর্তী সময়ের কথা চিন্তা করে। সম্পর্কের এই তুলনাবোধ থেকে হীনমণ্যতায় ভোগে এবং সঙ্গীর সঙ্গে চিটিং করে।


পঞ্চম কারনটি হল,অনেক সময় স্বামীর সঙ্গ না পাওয়া, মানসিক দুঃশ্চিন্তা,যৌণ সক্ষমতা না থাকার কারনেও মেয়েরা ভেঙ্গে পড়ে এবং চিটিং করা শুরু করে।

 

 
আরো পড়ুন
 

নামসংক্ষিপ্ত বিবরণ
মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায় জেনে নিন মুখ ও গলার কালো দাগ দূর করার ২টি কার্যকরী উপায়
এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণজেনে নিন যেভাবে এক নিমিষে লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করবেন।
বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেনজেনে নিন বুদ্ধিমান ও মেধাবী সন্তান পেতে যা করবেন
বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারীবিস্তারিত পড়ুন বিশেষ সময়ে যদি হঠাৎ এমন হয় তাহলে মনোবিদরা জানাচ্ছেন এক বিরল গুণের অধিকারী
লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায় জেনে নিনবিস্তারিত পড়ুন লিফট ছিঁড়ে গেলে বাঁচার উপায়
মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষকজেনে নিন কিভাবে মরণ খেলা ব্লু হোয়েল’র ফাঁদ থেকে ছাত্রকে প্রাণে বাঁচালেন স্কুল শিক্ষক
যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )জেনে নিন যেই ভিডিও গেম খেললেই নিশ্চিত মৃত্য (ব্লু হোয়েল )
ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?জেনে নিন ব্লু হোয়েল গেমটি কে কীভাবে তৈরি করেন?
লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণবিস্তারিত পড়ুন লেবু দিয়ে শরীরের যেকোন কালো দাগ দূর করুণ
ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায়বিস্তারিত পড়ুন ঠোঁটের কালো দাগ দূর করার দারুণ কার্যকরী কিছু উপায় জেনে রাখুন
আরও ১৪৪৩ টি লেখা দেখতে ক্লিক করুন
২৫ বছরে ১৮ সন্তানের জননী!
সর্বপ্রথম পোর্টেবল দ্বীপ
বিদেশিনীর বাংলা প্রেম
জুতার গাছ!
exam
নির্বাচিত প্রতিবেদন
exam
সুমাইয়া শিমু
পিয়া বিপাশা
প্রিয়াংকা অগ্নিলা ইকবাল
রোবেনা রেজা জুঁই
বাংলা ফন্ট না দেখা গেলে মোবাইলে দেখতে চাইলে
how-to-lose-your-belly-fat
guide-to-lose-weight
hair-loss-and-treatment
how-to-flatten-stomach
fat-burning-foods-and-workouts
fat-burning-foods-and-workouts
 
সেলিব্রেটি