পূর্ববর্তী লেখা    পরবর্তী লেখা

বাড্ডা-মালিবাগ-বসুন্ধরা-রামপুরা এলাকার উল্লেখযোগ্য কয়েকটি চাইনীজ রেষ্টুরেন্ট

 

ক্রমিক নং

চাইনীজ রেস্টুরেন্টের নাম ও ঠিকানা

বিশেষত্ব

০১.

এট্রিয়াম

৫০, ৫২, প্রগতি স্বরনি, ব্লক: জে, বারিধারা, ঢাকা। ফোন: ৮৮১০৬৯২

মোবাইল:০১৭১২-৪৪৪৪২২, ০১৯১৪৫২২২৫০

থাই, কন্টিনেন্টাল ও ইটালিয়ান মূলত এ তিন ধরনের খাবারের আয়োজন রয়েছে এট্রিয়ামে। দুপুরের খাবারে রয়েছে বুফে ব্যবস্থা। এখানে ৪০০ জন লোকের পার্টি আয়োজনের ব্যবস্থা রয়েছে। পার্টিতে বাংলা খাবারের ব্যবস্থা রয়েছে। উল্লেখযোগ্য কয়েকটি খাবার যেমন; ফ্রাইড অন্থন, চিকেন কর্ন স্যুপ, চিকেন উইথ ক্যাপসিকাম, রাশিয়ান সালাদ, বিফ শিক কাবাব,  মিক্সড রায়তা, চিকেন তন্দুরী কাবাব।

০২.

কেন্ট থাই চাইনীজ এন্ড সি-চুয়ান রেস্টুরেন্ট

বাড়ি ১৫, মেইন রোড, ব্লক সি, বনশ্রী, রামপুরা, ঢাকা।

ফোন: ৭২৮৬২৯৬, ৮৩৯৯৭৮৪।

এখানে ৪০০ জন লোকের পার্টি আয়োজনের ব্যবস্থা রয়েছে। পার্টিতে বাংলা খাবারের ব্যবস্থা রয়েছে। এছাড়া এখানে সেট মেনু রয়েছে। সেট মেনুর মূল্য ২৮৫ টাকা থেকে ৪২০ টাকা পর্যন্ত হয়ে থাকে। উল্লেখযোগ্য কয়েকটি খাবার যেমন; ফ্রাইড স্প্রিং চিকেন, ফ্রাইড রাইস, চিকেন উইথ মিক্সড ভেজিটেবল, চিকেন রোস্ট, প্রন মাসালা।

০৩.

অনিয়ন গার্ডেন রেস্টুরেন্ট ফুড এন্ড পার্টি সেন্টার

বাড়ি ৮, ব্লক সি, মেইন রোড, বনশ্রী, রামপুরা, ঢাকা। ফোন: ৮২৭০৯৮১, ০১৭১০০০৫৭৯৪

থাই, চাইনীজ ও ইন্ডিয়ান মূলত এ তিন ধরনের খাবারের আয়োজন রয়েছে এখানে। এখানে বুফে এবং লাঞ্চ/ডিনার বক্স পাওয়া যায় না। এখানে ৩০০ জন লোকের পার্টি আয়োজনের ব্যবস্থা রয়েছে। পার্টিতে বাংলা খাবারের ব্যবস্থা রয়েছে। উল্লেখযোগ্য কয়েকটি খাবার যেমন; ফ্রাইড রাইস, ফ্রাইড চিকেন, মাসালা চিকেন, চিকেন রোস্ট।

০৪.

তন্দুরী হাউজ

চ-৮৬, উত্তর বাড্ডা, প্রগতি স্বরনি, গুলশান, ঢাকা ১২১২।

এখানে থাই এবং চাইনীজ খাবার পরিবেশন করা হয়। এখানে পরিবেশিত খাবারের মধ্যে রয়েছে স্যূপ, চিকেন, নুডুলস, রাইস, এপিটাইজার, লাঞ্চ বক্স, প্রণ, বীফ ইত্যাদি।

০৫.

মেজবান রেস্টুরেন্ট

গ-২৫/৪, শাহজাদপুর, গুলশান, ঢাকা ১২১২। মোবাইল: ০১৮১৭-০১৭৯৩৮, ০১৭১৪-০৭০৪৫৯

এখানে থাই, চাইনীজ এবং ইন্ডিয়ান খাবার পরিবেশন করা হয়। এখানে পার্টি আয়োজনের ব্যবস্থা রয়েছে। এছাড়া এখানে লাঞ্চবক্স পাওয়া যায়।

০৬.

ম্যাগপাই রেস্টুরেন্ট

ক-৪২/৭, নদ্দা বাস স্ট্যান্ড, গুলশান, ঢাকা-১২১২। ফোন: ০২-৮৪১৪২৬১ মোবাইল: ০১৯১৮-০৯৯৮১৪, ০১৮২১-৩৮৩৫১১, ০১৭২০-৯৩৭৪৪৭, ০১৮১৯-৮৮৮৮৫৪

এখানে থাই এবং চাইনীজ খাবার পরিবেশিত হয়। এখানে ৩০০ জনের পার্টি আয়োজনের ব্যবস্থা রয়েছে। পার্টিতে বাংলা খাবার আয়োজনের ব্যবস্থা রয়েছে। এছাড়া এখানে লাঞ্চবক্স এবং ডিনার বক্স পাওয়া যায়।

০৭.

এবাকাস থাই চাইনীজ এবং ইন্ডিয়ান রেস্টুরেন্ট

প্লট ৩৬, রোড ২, ব্লক সি, বনশ্রী, রামপুরা, ঢাকা ১২০৯। ফোন: ৮২৭০৮১১-১২

এখানে থাই, চাইনীজ এবং ইন্ডিয়ান খাবার পরিবেশন করা হয়। এখানে ৩০০ জনের পার্টি আয়োজনের ব্যবস্থা রয়েছে। এছাড়া এখানে সেট মেনুর ব্যবস্থা রয়েছে। সুইজারল্যান্ডের বিখ্যাত ব্র্যান্ড আইসক্রীম মুভেনপিক এখানে পাওয়া যায়।

০৮.

সাডো থাই এন্ড চাইনিজ রেস্টুরেন্ট

ব্লক# এফ, রোড# ৪, বাড়ী# ১, বনশ্রী রামপুরা, ঢাকা- ১২১৯

মোবাইল- ০১৭২৪-৬৫০৮৮৫

এখানে পার্টি আয়োজন করা হয়। পার্টিতে সর্বোচ্চ একসাথে ৪৫০ জন লোকের আয়োজন করা হয়। পার্টিতে রেগুলার মেনুতে চাইনিজ ৩৫০ টাকা ও বাংলা খাবার জনপ্রতি ৪৫০ টাকায় পরিবেশন করা হয়।

০৯.

অবকাশ থাই এন্ড চাইনিজ রেস্টুরেন্ট

এ-১০, মেইন রোড, বনশ্রী, রামপুরা, ঢাকা- ১২১৯

ফোন- ০২- ৭২৮৭৫৬৬

এখানে স্পেশাল কর্ন থাই স্যুপ, চিকেন ফ্রাইড রাইস, মিক্সড ভেজিটেবল, ফ্রাইড চিকেন, চিকেন চিলি অনিয়ন, ড্রিংকস ইত্যাদি। এখানে রেগুলার মেনুতে চাইনিজ জনপ্রতি খরচ ৩০০ টাকা থেকে ৬০০ টাকা, বাংলা খাবার ২৫০ টাকা থেকে ৪৫০ টাকায় পরিবেশন করা হয়।

১০.

ক্লোভ রেস্টুরেন্ট

ক-২৪/৪, বসুন্ধরা রোড, বারিধারা, ঢাকা- ১২২৯

ফোন- ০২- ৮৪১৫৮৮৮

মোবাইল- ০১৬১৮-৪১৫৮৮৮

ই-মেইল- [email protected]

ওয়েব- www.cloveresturent.bd.com

এখানে পার্ট আয়োজনের ব্যবস্থা রয়েছে। পার্টিতে সর্বোচ্চ একসাথে ১৫০ জন লোকের আয়োজন করা সম্ভব। এখানে চাইনিজ ও বাংলা খাবার পরিবেশন করা হয়। রেগুলার চাইনিজ জনপ্রতি রেট ৩২০ টাকা ও জনপ্রতি বাংলা খাবার রেট ৩৪০ টাকায় পাওয়া যায়।

১১.

চপ স্টিক চাইনিজ এন্ড থাই

জিপি-ক, ২১৭, কুড়িল চৌরাস্তা, প্রগতি স্বরণী, বাড্ডা, ঢাকা- ১২২৯

এখানে পার্টি আয়োজনের ব্যবস্থা রয়েছে। পার্টিতে চিকেন কর্নস্যুপ, ফ্রাইড রাইস, ফ্রাইড চিকেন, মিক্সড ভেজিটেবল, বিফ চিলি, সফট ড্রিংকস ইত্যাদি সরবরাহ করা হয়।

১২.

 ওক এন্ড কুক

ক-৫, জগন্নাথপুর, বসুন্ধরা প্রধান সড়ক, বসুন্ধরা, ঢাকা- ১২২৯

মোবাইল- ০১৯২৬-১১৫১১৫

এখানে বিয়ে, জন্মদিন, সুন্নতে খাৎনা সহ বিভিন্ন সামাজিক অনুষ্ঠান ও পার্টি আয়োজনের ব্যবস্থা রয়েছে। পার্টিতে একসাথে সর্বোচ্চ ৮০ জন লোকের পার্টি আয়োজন একবারে করা সম্ভব। রেগুলার মেনুতে চাইনিজ জনপ্রতি রেট ৪৫০ টাকায় পরিবেশন করা হয়।

 

 
আরো পড়ুন
 

নামসংক্ষিপ্ত বিবরণ
বাড্ডা-মালিবাগ-বসুন্ধরা-রামপুরা এলাকার উল্লেখযোগ্য কয়েকটি চাইনীজ রেষ্টুরেন্টঅত্র এলাকার চাইনীজ রেষ্টুরেন্ট সম্পর্কে তথ্য রয়েছে
খিলগাও-শাহজাহানপুর-বাসাবো এলাকার উল্লেখযোগ্য কয়েকটি চাইনীজ রেষ্টুরেন্টঅত্র এলাকার চাইনীজ রেষ্টুরেন্ট সম্পর্কে তথ্য রয়েছে
উত্তরা এলাকার কিছু প্রসিদ্ধ চাইনীজ রেষ্টুরেন্টঅত্র এলাকার চাইনীজ রেষ্টুরেন্ট সম্পর্কে তথ্য রয়েছে
হাতিরপুল-এলিফ্যান্ট রোড-নিউমার্কেট এলাকার উল্লেখযোগ্য কয়েকটি চাইনীজ রেষ্টুরেন্টঅত্র এলাকার চাইনীজ রেষ্টুরেন্ট সম্পর্কে তথ্য রয়েছে
ফার্মগেট-পান্থপথ-তেজগাও এলাকার উল্লেখযোগ্য কয়েকটি চাইনীজ রেষ্টুরেন্টঅত্র এলাকার চাইনীজ রেষ্টুরেন্ট সম্পর্কে তথ্য রয়েছে
মিরপুর-১-১০-গাবতলীএলাকার উল্লেখযোগ্য কয়েকটি চাইনীজ রেষ্টুরেন্টঅত্র এলাকার চাইনীজ রেষ্টুরেন্ট সম্পর্কে তথ্য রয়েছে
মহাখালী-মগবাজার এলাকার উল্লেখযোগ্য কয়েকটি চাইনীজ রেষ্টুরেন্টঅত্র এলাকার চাইনীজ রেষ্টুরেন্ট সম্পর্কে তথ্য রয়েছে
কাকরাইল-শান্তিনগর-বেইলীরোড এলাকার উল্লেখযোগ্য কয়েকটি চাইনীজ রেষ্টুরেন্টঅত্র এলাকার চাইনীজ রেষ্টুরেন্ট সম্পর্কে তথ্য রয়েছে
পল্টন-তোপখানারোড-বিজয়নগর-নয়াপল্টন এলাকার উল্লেখযোগ্য কয়েকটি চাইনীজ রেষ্টুরেন্টঅত্র এলাকার চাইনীজ রেষ্টুরেন্ট সম্পর্কে তথ্য রয়েছে
পুরনো ঢাকার উল্লেখযোগ্য কয়েকটি চাইনীজ রেষ্টুরেন্টঅত্র এলাকার চাইনীজ রেষ্টুরেন্ট সম্পর্কে তথ্য রয়েছে
২৫ বছরে ১৮ সন্তানের জননী!
সর্বপ্রথম পোর্টেবল দ্বীপ
বিদেশিনীর বাংলা প্রেম
জুতার গাছ!
exam
নির্বাচিত প্রতিবেদন
exam
সুমাইয়া শিমু
পিয়া বিপাশা
প্রিয়াংকা অগ্নিলা ইকবাল
রোবেনা রেজা জুঁই
বাংলা ফন্ট না দেখা গেলে মোবাইলে দেখতে চাইলে
how-to-lose-your-belly-fat
guide-to-lose-weight
hair-loss-and-treatment
how-to-flatten-stomach
fat-burning-foods-and-workouts
fat-burning-foods-and-workouts
 
সেলিব্রেটি